shono
Advertisement

এবার ডাবিং হচ্ছে ‘নেতাজি’, জনপ্রিয় বাংলা ধারাবাহিকটি দেখা যাবে হিন্দিতে

কোন চ্যানেলে দেখা যাবে জানেন? The post এবার ডাবিং হচ্ছে ‘নেতাজি’, জনপ্রিয় বাংলা ধারাবাহিকটি দেখা যাবে হিন্দিতে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:12 PM Sep 01, 2020Updated: 09:12 PM Sep 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : করোনা (CoronaVirus) সংকট মাথাচাড়া দিতেই টলি পাড়ায় সমস্ত শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। মার্চ মাসের ১৮ তারিখের পর কয়েকদিন পর্যন্ত ধারাবাহিকের গচ্ছিত এপিসোডগুলি দেখা গিয়েছিল বটে কিন্তু তা দিয়ে আর বেশিদিন চলেনি। কেউ ফিরে গিয়েছিলেন পুরনো এপিসোডে, কোনও কোনও চ্যানেল আবার হিন্দি ধারাবাহিক বাংলায় ডাবিং করিয়ে সম্প্রচার করছিলেন। এবার সেই ধারা একটু নয় অনেকটাই উলটো স্রোতে বইতে চলেছে। হ্যাঁ, এবার বাংলা ধারাবাহিক হিন্দিতে ডাবিং করা হবে। আর তা দেখানো হবে জাতীয় স্তরের বিনোদন চ্যানেলে (GEC)। কিছুদিন আগে শেষ হওয়া ‘নেতাজি’ (Netaji Serial) ধারাবাহিক ডাবিং করা হবে হিন্দি ভাষায়।

Advertisement

[আরও পড়ুন: পিতৃত্বের অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন, ঘোষণা করতেই নেটপাড়ায় মারাত্মক ট্রোলড করণ জোহর ]

২০১৯ সালের ১৪ জানুয়ারি থেকে জি বাংলা চ্যানেলে ধারাবাহিক ‘নেতাজি’র সম্প্রচার শুরু হয়। ধারাবাহিকে নেতাজি সুভাষচন্দ্র বসুর (Netaji Subhas Chandra Bose) ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিল অঙ্কিত মজুমদার। তার পরে নেতাজির চরিত্রে অভিনয় করেন টেলিভিশনের চেনা মুখ অভিষেক বসু (Abhishek Bose)। নেতাজির চরিত্রের জন্য নিজের চেহারায় আমূল পরিবর্তন এনেছিলেন অভিষেক। বাড়িয়েছিলেন ওজন। নেতাজির পুরনো ভিডিও দেখে, বই পড়ে প্রস্তুতি নিয়েছিলেন অভিষেক। ১৮ মার্চ ধারাবাহিকের শুটিং বন্ধ হয়ে যাওয়ার পর শোনা গিয়েছিল ধারাবাহিকটির সম্প্রচার বন্ধ হয়ে যাবে। এই রটনার মধ্যেই ১১ জুন সুরক্ষাবিধি মেনে ফের শুটিং শুরু হয়। ১৫ জুন থেকে নতুন এপিসোডের সম্প্রচার শুরু হয়। ১ আগস্ট থেকে বাংলা ধারাবাহিকটি সম্প্রচার শেষ হয়ে যায়। তবে এবার হিন্দি ভাষায় একই ধারাবাহিক দেখতে পাবেন দর্শকরা। ডাবিংয়ের সৌজন্য বাংলার পাশাপাশি হিন্দি দর্শকরাও নেতাজি সুভাষচন্দ্র বসুর কীর্তির সাক্ষী থাকবেন। ZEE-র জাতীয় স্তরের বিনোদন চ্যানেলেই হিন্দি ভাষায় ডাবিং করা ‘নেতাজি’-র সম্প্রচার খুব শিগগিরিই শুরু হবে।

 

[আরও পড়ুন: এখনও পর্যন্ত খুনের কোনও প্রমাণ মেলেনি, সুশান্ত মৃত্যু তদন্তে দাবি সিবিআইয়ের!]

The post এবার ডাবিং হচ্ছে ‘নেতাজি’, জনপ্রিয় বাংলা ধারাবাহিকটি দেখা যাবে হিন্দিতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement