shono
Advertisement

২ জুলাই-৮ জুলাইয়ের Horoscope: কর্মক্ষেত্রে সুনাম নষ্ট হতে পারে এই রাশির জাতকদের! সপ্তাহটি কেমন কাটবে আপনার?

সপ্তাহের শুরুতে কর্কট রাশির সরকারি কর্মচারীদের জন্য ভাল সময়।
Posted: 11:27 AM Jul 02, 2023Updated: 11:27 AM Jul 02, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই রাশির এই সপ্তাহে ধনাভাব অতিশয় শুভ। এই সময় বহুমুখী উপায়ে অর্থ রোজগার করতে পারবেন। সন্তানের লেখাপড়ায় উন্নতি। বন্ধুর সহায়তায় পারিবারিক সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। মায়ের স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। সপ্তাহের শেষে শ্বশুরকুল থেকে আর্থিক আনুকূল‌্য লাভের যোগ প্রবল। পথেঘাটে সাবধানে চলাফেরা করবেন।

বৃষ

সপ্তাহের প্রারম্ভে কাজের চাপ বেশি থাকবে। এই সময় বদলির যোগও লক্ষ‌ করা যায়। জমি-বাড়ি ক্রয়ের আগে আইনজ্ঞের সঙ্গে আইনি পরামর্শ অবশ‌্যই করে নেবেন। এই সময় ব‌্যবসা সম্প্রসারণের পরিকল্পনা না করাই শ্রেয়। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করে শান্তিতে থাকার চেষ্টা করুন। পিতার স্বাস্থ্যের ধীরে ধীরে উন্নতি। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিশেষ কিছু করতে পারবে না। প্রেমের সম্পর্কে মতের অমিল হতে পারে। তবে এই নিয়ে দুশ্চিন্তার কোনও কারণ নেই।

মিথুন

আর্থিক ব‌্যাপারে সতর্ক থাকুন। এই রাশির জাতক-জাতিকাদের অর্থভাগ‌্য ভাল থাকবে। এই সময় সঞ্চয়ে মন দেওয়া দরকার। পরিবারে কারও কারও স্বার্থপরতার জন‌্য সম্পর্ক নষ্ট হতে পারে। সন্তানদের স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। অবিবাহিতদের বিবাহের যোগ প্রবল। তবে প্রেমজ বিবাহের ক্ষেত্রে কিছু সমস‌্যা লক্ষ‌ করা যায়। বয়স্ক জাতক-জাতিকারা একাকীত্ব ঘোচানোর জন‌্য ছোটখাটো ভ্রমণে বেরিয়ে পড়ুন।

কর্কট

সপ্তাহের শুরুতে সরকারি কর্মচারীদের জন‌্য ভাল সময়। এই সময় তাঁদের পদোন্নতি ও আর্থিক উন্নতি লক্ষ করা যায়। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। কর্মপ্রার্থীদের নতুন কাজের সন্ধান আসবে। ব‌্যবসায় উন্নতির যোগ। ছোটখাটো বিনিয়োগে কোনও বাধা নেই। স্বাধীন পেশাগত ক্ষেত্রে অর্থসমস‌্যা সাময়িক। আগামিদিনে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।

সিংহ

কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার সারল্যের সুযোগ নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের চোখে আপনার সুনাম নষ্ট করতে পারে। সপ্তাহের মধ‌্যভাগ থেকে ভালমন্দ মিশিয়ে কাটবে। খুব একটি উন্নতির আশা না করাই শ্রেয়। এই সময় লটারি বা শেয়ারে কিছু প্রাপ্তিযোগ হলেও অতিরিক্ত বিনিয়োগ করতে যাবেন না। সপ্তাহের শেষের দিকে কোনও ভাল খবর পেতে পারেন। সন্তানদের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য আপনি গর্ব বোধ করবেন।

কন্যা

কর্মক্ষেত্রে কিছু সমস‌্যা থাকলেও আগামিদিনে মিটে যাওয়ার সম্ভাবনা। মহিলাদের এই সময় আর্থিক শ্রীবৃদ্ধি ঘটবে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল আশাব‌্যঞ্জক হবে। এই সময় তাদের উচ্চশিক্ষার জন‌্য চেষ্টা চালিয়ে যাওয়া উচিত। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের হাতের কাজের জন‌্য সরকারি স্বীকৃতি লাভ। কর্মপ্রার্থীদের নতুন কাজের সন্ধান আসবে।

তুলা

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে আর্থিক উন্নতি লক্ষ‌ করা যায়। ব‌্যবসায় মন্দাভাব কেটে যাওয়ার সম্ভাবনা। বহুদিন ধরে চলা মামলার ফল আপনার অনুকূলে আসতে পারে। বিদেশে কর্মরত সন্তানের থেকে সুখবর পেতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের জন‌্য শারীরিক সমস‌্যা দেখা দেওয়ার সম্ভাবনা। আপনার ব‌্যক্তিগত জীবনে বাইরের লোকের উপস্থিতি ক্ষতিকর হতে পারে।

বৃশ্চিক

এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে ধনাভাব শুভ। পূর্ববর্তী সপ্তাহগুলির তুলনায় এই সময় আয় অনেক বৃদ্ধি পাবে। খেলাধুলায় কৃতিত্বের জন‌্য সুনাম ও আয় বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিবাহ যোগ এই সময় লক্ষ করা যায়। সন্তানের স্বাস্থ‌্য নিয়ে দুশ্চিন্তা অনেকাংশে লাঘব হবে। পরিবারের কারও শরীরের অসুস্থতার জন‌্য ভ্রমণে বিঘ্ন ঘটতে পারে। সপ্তাহের শেষের দিকে পিতার স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে।

ধনু

সপ্তাহের শুরুতে অপচয় ও অপব‌্যয় কমিয়ে সঞ্চয়ের দিকে মন দিন। বহুদিন ধরে চলা কর্মক্ষেত্রের সমস‌্যা মিটে যাওয়ার সম্ভাবনা। বয়ঃসন্ধির সন্তানদের আচার-আচরণের জন‌্য প্রতিবেশীর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিন। পিতামাতার উপস্থিতিতে ভাই-বোনদের সঙ্গে পুরনো বিবাদ মিটে যেতে পারে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সুনাম বৃদ্ধির যোগ আছে।

মকর

সপ্তাহের প্রারম্ভে কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা। ব‌্যবসায়ও উন্নতির যোগ লক্ষ‌ করা যায়। মাতৃকুল থেকে হঠাৎ কোনও সম্পত্তি পাওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের আগে উপযুক্ত পরামর্শদাতার পরামর্শ নিয়ে কাজে করবেন। কর্মক্ষেত্রে কোনও প্রতারকের পাল্লায় পড়ে অর্থ নষ্ট হতে পারে।

কুম্ভ

কর্মক্ষেত্রে বাধা-বিঘ্নের সৃষ্টি হলেও পদোন্নতির যোগ লক্ষ‌ করা যায়। এই সময় ভিন রাজ্যে বদলিও হতে পারেন। অংশীদারি ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিনে‌্যর জন‌্য ব‌্যবসার হাল খারাপ হতে পারে। বিদ‌্যার্থীদের পক্ষে সপ্তাহটি শুভ। উচ্চশিক্ষা ও গবেষণারত ছাত্র-ছাত্রীরা তাদের সাফল‌্য ধরে রাখতে পারবে। এই সময় খুব সাবধানে চলাফেরা করবেন। নিম্নাঙ্গে চোট পাওয়ার সম্ভাবনা।

মীন

সপ্তাহের শুরুটা গতানুগতিকভাবে চলবে। এই সময় বিশেষে কোনও পরিবর্তন জীবনে আসবে না। সৃষ্টিশীল কাজে আপনার মেধ‌ার বিকাশে নাম ও যশ বৃদ্ধি পাবে। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক অশান্তি থেকে মুক্তি। সপ্তাহের মধ‌্যভাগে নিজের ও পরিবারের স্বাস্থে‌্যর ব‌্যাপারে যত্নবান হোন। পরিবারে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার অাগে স্ত্রী ও গুরুজনদের পরামর্শ অবশ‌্যই নেবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার