shono
Advertisement

১৬-২২ জুলাইয়ের Horoscope: বড় বিপদে পড়তে পারেন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
Posted: 10:17 AM Jul 16, 2023Updated: 10:17 AM Jul 16, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের অদ‌্যভাগে কর্মপ্রার্থীদের নতুন যোগাযোগে কাজের পথ খুলে যেতে পারে। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য উপযুক্ত সময়। কর্মক্ষেত্রে কাজে অবহেলা করলে সমস‌্যা বাড়তে পারে। অধঃস্তন কর্মচারীদের সঙ্গে রুঢ় ভাষায় কথা বলবেন না। আপনার ব‌্যস্ততার মাঝে পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করুন। কাগজ, প্লাস্টিক এবং ওষুধ ব‌্যবসায় বাড়তি মুনাফা লাভের সুযোগ। প্রেমের ক্ষেত্রে মনোমালিন‌্য হলে সঙ্গীর সঙ্গে কথা বলে মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

বৃষ

সপ্তাহের শুরুটা গতানুগতিকভাবে চলবে। এই সময় আর্থিক উন্নতিতে বাধা। তবে ধীরে ধীরে এই বাধা কেটে যাবে। সহকর্মীদের সাহায্যে কর্মক্ষেত্রে উন্নতি। হঠাৎ রেগে গিয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। নববিবাহিতদের বিবাহিত জীবন সুখের হবে। এই সময় পরিবারে কোনও সুখবর আসতে পারে। বহুদিন ধরে আটকে থাকা কাজ এই সময় সম্পন্ন হওয়ার সম্ভাবনা। সপ্তাহের শেষে মানসিক শান্তির জন‌্য কাছেপিঠে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

মিথুন

সপ্তাহের শুরুর দিকে মানসিক চাপ থেকে মুক্তি। ব‌্যবসায় আপনার সাফল‌্য অনেকেই মেনে না নিতে পারে। এদিক থেকে সাবধানে থাকুন। স্ত্রীর বিলাসিতার কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় ভাল সুযোগ আসবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের ফলে সরকারি উচ্চপদে চাকরির সুযোগ। স্ত্রীর কর্ম পরিবর্তনের সুযোগ আসবে।

কর্কট

সপ্তাহের প্রারম্ভে আয়ের সঙ্গে ব‌্যয়ের সমতা না থাকার ফলে অর্থকষ্টে পড়তে পারেন। স্ত্রীর ব‌্যবসায় অল্প কিছু বিনিয়োগ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কথাবার্তায় সংযম বজায় রাখার চেষ্টা করুন। কোনও পোষ্যের মৃত্যু আপনার কাছে বেদনাদায়ক হতে পারে। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন।

সিংহ

এই সপ্তাহে নতুন যানবাহন লাভের সম্ভাবনা। তবে চালানোর ক্ষেত্রে সাবধানতা বাঞ্ছনীয়। বন্ধুবান্ধবের সঙ্গে আমোদ-প্রমোদে লিপ্ত থাকার ফলে সঞ্চিত অর্থ ব‌্যয়ের জন‌্য ঋণগ্রস্ত হওয়ার সম্ভাবনা। অসাবধানতার জন‌্য মূল‌্যবান কাগজপত্রে হারিয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে গোপন শত্রুরা আপনার উন্নতি আটকে দেওয়ার চেষ্টা করবে। সন্তানেরা খেলাধুলায় কৃতিত্ব দেখাতে পারবে।

কন্যা

কাজের চাপের জন‌্য শারীরিক কষ্ট দেখা দিতে পারে। এ ব‌্যাপারে সাবধানে থাকার চেষ্টা করুন। এই সপ্তাহটিতে ব‌্যবসায়ীদের অর্থভাগ‌্য মধ‌্যম। কোনও বড় কাজের জন‌্য ঋণ নিতে হতে পারে। কোনও উচ্চপদস্থ ব‌্যক্তির সাহায্যে সন্তানের কর্মপ্রাপ্তি যোগ। সপ্তাহের মধ‌্যভাগে কোনও আত্মীয়ের উপকার করতে গিয়ে অপবাদের শিকার হওয়ার সম্ভাবনা। প্রেমের সম্পর্কে কিছু সমস‌্যা থাকবে।

তুলা

কর্মক্ষেত্রে দক্ষতা দেখালেও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কলকাঠিতে কর্মোন্নতি পিছিয়ে যেতে পারে। কোনও বন্ধুর কথায় বিনিয়োগ করতে গিয়ে ক্ষতির আশঙ্কা। শ্বশুরকূলের সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ মামলা-মোকদ্দমা পর্যন্ত পৌঁছতে পারে। এই সময় জাতক-জাতিকার উপার্জন বাড়লেও বিলাসিতায় খরচের জন‌্য সঞ্চয়ে বাধা। সপ্তাহের শেষের দিকে সপরিবার ভ্রমণের চিন্তা করতে পারেন।

বৃশ্চিক

সপ্তাহের শুরুর দিকে খুব সাবধানে থাকবেন। বিভিন্ন প্রতিকূলতার জন‌্য কাজে বাধা আসতে পারে। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগের ফলে মুনাফা বৃদ্ধির সম্ভাবনা। সন্তানের বিদেশে কর্মরত হওয়ার সম্ভাবনা প্রবল। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। পিতামাতা কারও একজনের চিকিৎসা বিভ্রাটের জন‌্য অর্থ ব‌্যয়। প্রেমের সম্পর্কে টানাপোড়েন থাকবে।

ধনু

ব‌্যবসায় সাময়িক মন্দাভাব থাকলেও ধৈর্য‌ ধরে চলার চেষ্টা করুন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ অবশ‌্যই নেবেন। পরিবারে কারও উসকানিতে গৃহশান্তি বজায় নাও থাকতে পারে। এ ব‌্যাপারে সচেতন থাকা জরুরি। আপনার কোনও গোপন তথ‌্য বন্ধুর মাধ‌্যমে ফাঁস হয়ে যাওয়ার সম্ভাবনা। গুরুজন স্থায়ীয় কারও ব‌্যবহারে দুঃখ পেতে পারেন।

মকর

বর্তমান সময়ে এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা খুব একটা ভাল যাবে না। বয়ঃসন্ধির সন্তানের আচার-আচরণ আপনার মনোবেদনার কারণ হতে পারে। মানসিক শান্তির জন‌্য গুরুজনদের উপদেশে শান্তিলাভ। গোপন শত্রুরা পিছন থেকে আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবে না। নতুন করে অংশীদারী ব‌্যবসায় এখনই কোনও বিনিয়োগ করবেন না।

কুম্ভ

সপ্তাহের প্রারম্ভে নতুন কর্মলাভের সম্ভাবনা। এই সময় কর্ম পরিবর্তন করে আর্থিক উন্নতির সম্ভাবনা। স্বামী-স্ত্রীর মধ্যে বোঝাপড়া কম থাকবে। তবে পারিবারিক শান্তির জন‌্য আপনাকেই মানিয়ে নিতে হবে। সপ্তাহের প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে চর্মজাত দ্রব‌্য ও আমদানি, রপ্তানি ব‌্যবসায় অতিরিক্ত মুনাফা লাভের যোগ। কন‌্যাসন্তানের এই সপ্তাহে বিবাহ যোগ নেই। এই সময় বিবাহের ব‌্যবস্থা না করাই ভাল।

মীন

কর্মক্ষেত্রে নিজের উদাসীনতার জন‌্য পদোন্নতি আটকে যেতে পারে। বিদ‌্যার্থীদের বিদ‌্যালাভ মধ‌্যম প্রকার বলা চলে। তবে উচ্চবিদ‌্যার ফল মোটামুটি শুভ। রাজনীতির সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা সামাজিক ও কল‌্যাণমূলক কাজে নিজেকে নিয়োজিত করুন। সপ্তাহের শেষের দিকে হঠাৎ কোনও দুর্ঘটনার কবলে পড়তে পারেন। বন্ধুর উপকার করতে গিয়ে বাড়তি ঝামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার