shono
Advertisement

২৪-৩০ সেপ্টেম্বরের Horoscope: নতুন আয়ের পথ খুলবে? বাড়বে লক্ষ্মীলাভ? জেনে নিন কী রয়েছে ভাগ্যে

রইল সাপ্তাহিক রাশিফল।
Posted: 09:20 AM Sep 24, 2023Updated: 09:20 AM Sep 24, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে কর্মস্থানে নতুন যোগাযোগ আসতে চলেছে। শেয়ার বা লটারিতে এখনই মোটা অঙ্কের বিনিয়োগ করবেন না। ব‌্যবসায়ীদের এই সময় বকেয়া টাকা আদায়ের যোগ লক্ষ‌ করা যায়। জাতকের শরীর এই সময় খুব একটা ভালো যাবে না। জ্বর ও সর্দিকাশির থেকে সাবধানে থাকুন। বন্ধুরূপী শত্রুর থেকে দূরে থাকার চেষ্টা করুন। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। কর্মপ্রার্থীদের নতুন আয়ের পথ খুলে যাবে।

বৃষ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী গৃহে সুখশান্তি বজায় থাকবে। পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থা ভালো হবে। ছোট ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনায় ক্ষেত্রে অন্যের উপর নির্ভর করবেন না। আপনার সন্তান উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য আপনার মুখ উজ্জ্বল করবে। সপ্তাহের মধ‌্যভাগে কোনও প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানি হতে পারে। বয়স্করা চলাফেরার সময় সাবধানতা অবলম্বন করুন।

মিথুন

বহুদিন ধরে চলা কর্মোন্নতির বাধা এই সময় কেটে যাবে। চাকরি পরিবর্তনের সুযোগ আসবে। সন্তানের কর্মপ্রাপ্তির জন‌্য মানসিক প্রশান্তি। পারিবারিক সম্পত্তি বিক্রয় নিয়ে ভাইবোনদের সঙ্গে মতবিরোধ মামলা মোকদ্দমা অবধি যেতে পারে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। অতিরিক্ত ভাবাবেগের জন‌্য অনেক সময় কষ্ট পেতে পারেন।

কর্কট

সপ্তাহটিতে এই রাশির জাতক-জাতিকাদের সচেতন থাকতে হবে। ব‌্যবসায় সাময়িক মন্দাভাব থাকলেও বন্ধু-বান্ধবের সহায়তায় আবার ঘুরে দাঁড়াতে পারবেন। এই সময় চাকরি অপেক্ষা ব‌্যবসায় অর্থলাভ হবে অনেক বেশি। তবে বাড়তি খরচ বন্ধ করার চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে অধঃস্তন কর্মচারীদের সঙ্গে রূঢ় ভাষায় কথা বলবেন না। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে গোলযোগ সৃষ্টি হতে পারে।

সিংহ

সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে পড়ার ফলে কর্মোন্নতি। এই সপ্তাহে পেশাগত দিক জাতকের ভালো যাবে। তবে পারিবারিক জীবনে কিছু সমস‌্যা থাকবে। হঠাৎ কোনও খবরে বিচলিত হয়ে পড়তে পারেন। পাওনা টাকা আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। ব‌্যবসায় বড় কোনও পদক্ষেপ নেওয়ার আগে ভালো করে চিন্তাভাবনা করে নেবেন।

কন্যা

কর্মক্ষেত্রে আপনার বুদ্ধি ও কর্মদক্ষতার জোরে পদোন্নতি ও আর্থিক উন্নতি। ব‌্যবসায় সম্প্রসারণের জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে। নতুন সম্পত্তি কেনার ব‌্যাপারে অর্থের সংস্থান হয়ে যাবে। স্ত্রীর আপনার প্রতি বিরূপ মনোভাবের জন‌্য শ্বশুরকুলের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। ষাটোর্ধ্ব জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য তীর্থভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

তুলা

খরচ বহুল সপ্তাহ। এই সময় অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে গোপন শত্রুর জন‌্য উন্নতিতে বাধা। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সপ্তাহটি শুভ। পতঙ্গবাহিত রোগ থেকে এই সময় খুব সাবধানে থাকবেন। বাবা-মার একাকীত্ব দূর করার জন‌্য তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। ব‌্যবসায়ীরা তাঁদের ক্রেতাদের সঙ্গে কথাবার্তায় ভদ্রতা বজায় রাখুন।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে পারিবারিক সম্পত্তি থেকে আয় হওয়ার সম্ভাবনা। সন্তানের বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা। অতিরিক্ত উচ্চাকাঙ্ক্ষা মানসিক কষ্টের কারণ হতে পারে। যানবাহন চালানোর সময় সতর্কতা বাঞ্ছনীয়। ঠিকাদারি ব‌্যবসায় নতুন কাজের বরাত মিলতে পারে। নববিবাহিতদের পারিবারিক জীবন সুখের হবে এবং সন্তান লাভের সম্ভাবনা। ব‌্যবসায়ীদের ব‌্যবসার জন‌্য বিদেশে যাওয়ার সম্ভাবনা।

ধনু

ব‌্যবসায়ীরা সপ্তাহের শুরুতে আর্থিক লেনদেন নিয়ে সমস‌্যায় পড়তে পারেন। পরিবারের বয়স্ক সদস্যের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। কর্মরত মহিলাদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় তাদের হাতে বাড়তি অর্থ আসার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা নিজ দলে বড় পদ পেতে পারেন। শিক্ষার্থীদের ভালো ফলের জন‌্য আরও পরিশ্রম করতে হবে। বাড়িতে সামাজিক অনুষ্ঠানের জন‌্য অর্থব‌্যয় হওয়ার সম্ভাবনা।

মকর

গতানুগতিকভাবে সপ্তাহটি চলবে। মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। এই রাশির জাতক-জাতিকাদের নিজের স্বাস্থ্যের দিকে আরও যত্নবান হতে হবে। পারিবারিক কোনও সমস‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। কর্মপ্রার্থীরা নতুন কাজের খবর পেতে পারেন।

কুম্ভ

এই রাশির জাতক-জাতিকাদের পূর্ববর্তী সপ্তাহের তুলনায় ধীরে ধীরে সময় ভালোর দিকে যাবে। জীবনযাত্রার মান বৃদ্ধির জন‌্য তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয় বৃদ্ধির চেষ্টা করুন। দুর্জন ব‌্যক্তির থেকে নিজেকে সরিয়ে রাখুন। সপ্তাহের মধ‌্যভাগে শরীরের ঊর্ধ্বাঙ্গে চোটাঘাত লাগার সম্ভাবনা। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ।

মীন

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতি লক্ষ‌্য করতে পারবেন। স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। হস্তশিল্পীদের তাদের কাজের নৈপুণ্যের জন‌্য বিদেশ থেকে ভালো কাজের বরাত মিলতে পারে। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের দিকে বাড়তি নজর রাখুন। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে বিরোধ বহুদূর অবধি গড়াতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার