shono
Advertisement

১১-১৭ জুনের Horoscope: বেড়াতে গিয়ে বিপদে পড়তে পারেন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন এই সপ্তাহের রাশিফল।
Posted: 10:05 AM Jun 11, 2023Updated: 10:05 AM Jun 11, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের আদ‌্যভাগে বেসরকারি ক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকাদের কর্মে উন্নতি ও আর্থিক লাভ। এই সময় বহুমুখী উপায়ে অর্থ উপার্জন করার সুযোগ আসবে। সন্তানের বিবাহ নিয়ে পারিবারিক গোলযোগ দেখা দিতে পারে। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের আর্থিক উন্নতি। কর্মক্ষেত্রে কথাবার্তায় সংযম বজায় রাখুন। কৃষিকার্যের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের ফসলের উৎপাদন বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষে ব‌্যবসায়ীদের পুরনো পাওনা ফিরে পাওয়ার যোগ লক্ষ‌্য করা যায়।

বৃষ

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন ব‌্যবসায় অগ্রগতির জন‌্য প্রচুর পরিশ্রম করতে হবে। ব‌্যবসায়ীদের পাওনা অর্থ হাতে আসার সম্ভাবনা। আপনার স্বাধীনতা মনোভাবের জন‌্য পরিবারে অশান্তি দেখা দিতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে অর্থ লগ্নির বিষয়ে সতর্কতা অত‌্যন্ত প্রয়োজনীয়। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলার চেষ্টা করুন। চাকরিজীবীরা সপ্তাহের শেষান্তে নতুন আয়ের উৎস খুঁজে পাবেন।

মিথুন

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী উপার্জন মোটামুটি ভালই হবে। তবে ব‌্যয়াধি‌ক্যের চাপ থাকবে। এই সময় ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দেওয়া উচিত। পিতামাতার মধ্যে কারও একজনের শারীরিক অসুস্থতা ক্রমশ বেড়ে যেতে পারে। কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীদের ঋণ নেওয়ার আগে পরিশোধের পরিকল্পনা করে নেওয়া উচিত। শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ভালই হবে।

কর্কট

এই রাশির জাতক-জাতিকাদের কাছে সপ্তাহটি অনেকাংশে শুভ। এই সময় অর্থ উপার্জন ভালই হবে। গোপন শত্রু সম্পর্কে সচেতন এবং সজাগ থাকতে হবে। স্ত্রীর ছোটখাট শারীরিক সমস‌্যা থাকলেও বড় ধরনের কোনও সমস‌্যা নেই। ভাইবোনের সঙ্গে সদ্ভাবের অভাব হতে পারে। তবে বিচ্ছেদ হবে না। ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের নতুন কাজের সুযোগ আসবে। কর্মসূত্রে ভিন রাজ‌্যে ভ্রমণের সুযোগ আসতে পারে।

সিংহ

সপ্তাহের প্রারম্ভে কর্মজগতে পরিবর্তন আসবে। সন্তানের লেখাপড়ায় সাফল্যের জন‌্য মানসিক শান্তি। পারিবারিক ছোটখাটো বিবাদকে গুরুত্ব দেবেন না। গুরুজনের পরামর্শে ও আলোচনার দ্বারা সমস‌্যা মেটানোর চেষ্টা করুন। ছোট সন্তানদের মৌসুমি রোগ থেকে সাবধানে রাখুন। আমদানি, রপ্তানি ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সময়টি শুভ। কর্মপ্রার্থীদের কর্ম অনুসন্ধানের জন‌্য আরও উদ‌্যমী হতে হবে।

কন্যা

কর্মক্ষেত্রে আপনার সরলতার সুযোগ নিয়ে সহকর্মীরা পদোন্নতি আটকে দিতে পারে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সবসময় সুসম্পর্ক বজায় রাখুন। পারিবারিক শান্তির জন‌্য সকলের সঙ্গে মিলেমিশে থাকার চেষ্টা করুন। বয়ঃসন্ধির সন্তানের উদ্ধত আচরণের জন‌্য সমাজে আপনার সম্মান নষ্ট হতে পারে। অবিবাহিতদের বিয়ের যোগ। সপ্তাহের শেষান্তে পাকস্থলী সংক্রান্ত সমস‌্যার জন‌্য কষ্ট পেতে পারেন।

তুলা

সপ্তাহের শুরুতে লটারি বা শেয়ারে প্রাপ্তিযোগ। তবে লোভের বশবর্তী হয়ে অতিরিক্ত বিনিয়োগ করবেন না। পারিবারিক অনুষ্ঠানে পরিবারের কোনও সদস্যের ব‌্যবহারে অশান্তি দেখা দিতে পারে। সন্তানের স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্ক থাকুন। নিজের ও পরিবারের স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে কিছু সমস‌্যা থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কেটে যাওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে পদোন্নতি ও আর্থিক উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। অধঃস্তন কর্মচারীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখুন। নতুন সম্পত্তি কেনার সুযোগ আসবে। এই রাশির জাতক-জাতিকাদের অত‌্যধিক কাজের চাপের ফলে মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। নববিবাহিতদের পত্নীভাব শুভ। এই সময় একে অপরকে বুঝে নেওয়ার চেষ্টা করুন। বন্ধুবান্ধবের ক্ষেত্রে কথাবার্তায় সংযম বজায় থাকলে অনেক ক্ষেত্রে উপকৃত হবেন।

ধনু

সপ্তাহের প্রারম্ভে পাওয়া টাকা আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। ব‌্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত সমস‌্যায় পড়তে পারেন। বিদেশে কর্মরত সন্তানের দিক থেকে সুসংবাদ পাবেন। স্ত্রীর মিথ‌্যা অপবাদের জন‌্য শ্বশুরকুলের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা, রাজনীতির সঙ্গে যাঁরা যুক্ত আছেন তাঁদের জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। খেলাধুলায় সন্তানের অসামান‌্য সাফল্যের জন‌্য চাকরি হতে পারে।

মকর

মকর রাশির জাতক-জাতিকাদের জন‌্য সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। কোনও কাজ করার আগে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। বিলাসিতায় অত‌্যধিক ব‌্যয়ের ফলে আর্থিক সংকট দেখা দিতে পারে। প্রেমের সম্পর্কে কিছু ভুল বোঝাবুঝি থাকবে। ছোট-সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল আশানুরূপ হবে না। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। সপ্তাহের শেষে নতুন ব‌্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে।

কুম্ভ

কর্মক্ষেত্রে হঠাৎ বড় পরিবর্তন আসবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বদান‌্যতায় পদোন্নতি ও আর্থিক উন্নতি। ব‌্যবসায় ভুল সিদ্ধান্ত নেবার ফলে মুনাফায় তার প্রভাব পড়বে। বাড়িতে মূল‌্যবান সামগ্রী সঠিক যত্নে রাখুন। এই সময় অলংকার ও টাকাপয়সা চুরি যাওয়ার সম্ভাবনা। চাষিরা উৎপাদিত ফসলে সঠিক দাম পাবেন। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক শান্তি ফিরে আসবে। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য তীর্থ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

মীন

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে উপার্জন ভালই হবে। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরের উপর তার প্রভাব পড়তে পারে। অন্যের কথায় না বুঝে যেখানে সেখানে বিনিয়োগ করবেন না। সন্তানের বিবাহিত জীবন শুভ। ভ্রমণে বেরিয়ে বড় বিপদের সম্মুখীন হতে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার