shono
Advertisement

১৫-২১ অক্টোবরের Horoscope: ভাগ্যে আসবে কোন বদল? রাশিফল মিলিয়ে জেনে নিন

রইল সাপ্তাহিক রাশিফল।
Posted: 10:09 AM Oct 15, 2023Updated: 10:42 AM Oct 15, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহটি উত্থানপতনের মধ‌্যে দিয়ে চলবে। সন্তানদের কর্মসূত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীদের স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় ব‌্যবসায় উন্নতির যোগ। পিতার শারীরিক অসুস্থতার জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। বয়স্ক জাতক-জাতিকারা এই সময় সমাজের সেবামূলক কাজে নিজেকে নিয়োজিত করুন। নববিবাহিত দম্পতিরা বৈবাহিক জীবনে কিছু সমস‌্যার সম্মুখীন হতে পারেন।

বৃষ

এই সপ্তাহে আপনার ভাগ‌্য আপনার অনুকূলে থাকবে। বন্ধুবান্ধবের প্ররোচনায় আপনি কোনও হঠকারী সিদ্ধান্ত নিয়ে নেবেন না। প্রতিবেশীদের সঙ্গে অকারণে বিবাদ-বিতর্ক এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্যে উন্নতি ও অর্থাগম। কতিপয় ব‌্যবসায়ীদের শুল্ক-সংক্রান্ত সমস‌্যার জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। ক্ষুদ্র ও প্রান্তিক চাষিরা সরকারি সাহায্যে সঠিক দামে ফসল বিক্রি করার চেষ্টা করুন।

মিথুন

সপ্তাহের শুরুতে আপনার জীবনে বড় ধরনের পরিবর্তন আসবে। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। পরিবারে আপনি সকলের জন‌্য কর্তব‌্য করলেও গুরুজন স্থানীয় কারও ব‌্যবহারে দুঃখ পেতে পারেন। সড়কপথে কোনও ভ্রমণের পরিকল্পনা করবেন না। অভিনয়ের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের সাফল‌্য ধরে রাখতে পারবেন। সন্তানের লেখাপড়ায় সাফল্যের জন‌্য মানসিক শান্তি।

কর্কট

সপ্তাহের প্রারম্ভে পত্নীর শরীর-স্বাস্থ‌্য ভালো যাবে না। ছেলেমেয়েদের লেখাপড়ায় গাফিলতি ও অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল আশানুরূপ নাও হতে পারে। শত্রুরা ক্ষতি করতে পারবে না। তবে সতর্ক থাকতে হবে। সপ্তাহের মধ‌্যভাগে নতুন সম্পত্তি কেনার ব‌্যাপারে সুযোগ আসতে পারে। অবিবাহিতদের বিবাহ যোগ প্রবল। সপ্তাহের শেষের দিকে আর্থিক চাপ বৃদ্ধি পেতে পারে।

সিংহ

সপ্তাহের শুরুতে আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে ও আয়ও বাড়বে। অর্থসংক্রান্ত সমস‌্যা ধীরে ধীরে কেটে যাবে। বন্ধুর সাহায্যে সন্তানের চাকরির সুযোগ আসবে। অপরিচিত ব‌্যক্তির কথায় কোনও বিনিয়োগ করবেন না। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যের অতীত ব‌্যয় করবেন না। বয়স্করা অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না। এর থেকে বহুবিধ রোগের সৃষ্টি হতে পারে।

কন্যা

এই সপ্তাহে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পেলেও কর্ম পরিবর্তন করবেন না। এই সময় আর্থিক চাপ কম থাকবে ও বাড়তি উপার্জনের সুযোগ আসবে। ভাইবোনের সঙ্গে তর্ক-বিতর্কে যাবেন না। ছোট ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। সন্তানদের পড়াশোনায় সার্বিক সাফল্যের জন‌্য মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। স্ত্রীর প্রচেষ্টায় নতুন সম্পত্তি লাভ হতে পারে। বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য বহু টাকা ব‌্যয় হতে পারে।

তুলা

এই সপ্তাহে রোজগার বৃদ্ধির সম্ভাবনা থাকবে। ব‌্যবসায়ীরা প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। এর ফলে তারা বিরোধ করতে পারবে না। জমি, ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। সন্তানের পড়াশোনায় পরিবর্তন যোগ লক্ষ‌ করা যায়। কর্মক্ষেত্রে বন্ধুর সহযোগিতায় উন্নতির যোগ। বয়ঃসন্ধি কন‌্যাসন্তানের আচার-আচরণের দিকে সজাগ দৃষ্টি রাখুন।

বৃশ্চিক

আর্থিক দিক থেকে এই সপ্তাহটি বিনিয়োগ ও সম্পদ বৃদ্ধির জন‌্য শুভ। স্ত্রীর কর্মক্ষেত্রে পদোন্নতি। আমদানি, রফতানি ব‌্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা অতিরিক্ত মুনাফার মুখ দেখতে পাবেন। সপ্তাহের মধ‌্যভাগে চাকরিস্থান থেকে ভালো খবর আশা করতে পারেন। লটারি বা শেয়ারে কিছু অর্থ হাতে আসতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। যানবাহনের ওঠানামার ক্ষেত্রে সতর্কতা বাঞ্ছনীয়।

ধনু

সপ্তাহের শুরুতে সন্তানের দিক থেকে সুসংবাদ পেতে পারেন। স্ত্রীর কর্মক্ষেত্রে কিছু জটিলতা থাকলেও আগামিদিনে মিটে যাওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে ও বন্ধু-বান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। শ্বশুরকুলের সম্পত্তি নিয়ে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকুন। অংশীদারি ব‌্যবসায় মনোমালিন‌্য দেখা দিলে এককভাবে ব‌্যবসা পরিচালনার চেষ্টা করুন।

মকর

ব‌্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি। সন্তানদের পড়াশোনায় সার্বিক সাফল্য়ের জন‌্য মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। এই সময় দূরে কোথাও ভ্রমণে না যাওয়াই শ্রেয়। সপ্তাহের মধ‌্যভাগে জাতকের নিজের শরীর খুব একটা ভালো যাবে না। খুব সামান‌্য কারণে প্রতিবেশীদের সঙ্গে মতবিরোধে যাবেন না। বিনোদন জগতে কর্মরত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। এই সময় তাঁরা তাঁদের কাজের সাফল্যের জন‌্য সুনাম অর্জন করতে পারবেন।

কুম্ভ

সপ্তাহের প্রারম্ভে সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হতে পারে। ব‌্যবসায়ীদের এই সময় কিছু সমস‌্যা থাকলেও আগামিদিনে ব‌্যবসার উন্নতি লক্ষ‌ করতে পারবেন। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য ভালো সময় আসবে। ব‌্যয় কম হওয়ার ফলে ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দেওয়া উচিত। নব্য বিবাহিতদের দাম্পত‌্য জীবনে অশান্তি দেখা দিতে পারে।

মীন

গ্রহ সন্নিবেশ অনুযায়ী এই সপ্তাহে আয় খুব ভাল হবে। বিভিন্ন সূত্র থেকে এই সময় হাতে অর্থ আসবে। তবে বেহিসাবি খরচ সামলানোর চেষ্টা করুন। সন্তানের লেখাপড়ায় আশানুরূপ উন্নতি। আগুন ও বিদ্যুৎ থেকে সাবধানে থাকুন। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। সপ্তাহের শেষের দিকে স্ত্রীর বাপের বাড়ির সম্পত্তির অধিকার নিয়ে আইনি জটিলতা।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার