shono
Advertisement

৯-১৫ জুলাইয়ের Horoscope: আয় নাকি ব্যয়ই হবে বেশি? রাশিফল অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ?

রইল চলতি সপ্তাহের রাশিফল।
Posted: 10:23 AM Jul 09, 2023Updated: 10:26 AM Jul 09, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের শুরুতে চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। তবে দূরে বদলির যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীরা তাঁদের ক্রেতাদের সঙ্গে কথাবার্তায় ভদ্রতা বজায় রাখুন। অতিরিক্ত আত্মবিশ্বাস সবসময় ভাল নাও হতে পারে। সন্তানদের স্বাস্থ‌্য সংক্রান্ত সমস‌্যার জন‌্য পড়াশোনার ফলের উপর প্রভাব পড়তে পারে। নববিবাহিতদের পারিবারিক জীবন সুখের হবে। সপ্তাহের শেষান্তে পড়ে থাকা পারিবারিক সম্পত্তি থেকে আয় হওয়ার সম্ভাবনা।

বৃষ

আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। এই সময় অপরিকল্পিত খরচ বৃদ্ধির ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। হঠাৎ পড়ে গিয়ে শরীরের ঊর্ধ্বাঙ্গে চোটাঘাত লাগার সম্ভাবনা। ব‌্যবসায় উন্নতির জন‌্য বহু মানুষের সহযোগিতা পাবেন। বিবাহিতদের সন্তানলাভের সম্ভাবনা। ভাইবোনদের প্রতি কর্তব‌্য করলেও তাদের কাছ থেকে ভাল ব‌্যবহার আশা করবেন না।

মিথুন

পূর্ববর্তী সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি আর্থিক দিক থেকে শুভ। তবে ব‌্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। নতুন ব‌্যবসা শুরু করার পক্ষে সময়টি শুভ। কতিপয় বন্ধু আপনার বন্ধুমহলে সম্মানহানি করার চেষ্টা করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে।

কর্কট

বিকল্প কাজে সাফল্যের সম্ভাবনা। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। ছোটখাট শারীরিক সমস‌্যায়ও অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন। প্রতিবেশীর পারিবারিক ঝামেলায় নিজেকে জড়িয়ে ফেলবেন না। ব‌্যবসায় সাময়িক চাপ থাকবে। তবে তা নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। আগামিদিনে উন্নতির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

সিংহ

কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। তবে এ নিয়ে বিচলিত হবেন না। কোনও বিষয় নিয়ে অতিরিক্ত চিন্তার ফলে স্বাস্থ‌্যহানির আশঙ্কা। পরিবারে আনন্দ অনুষ্ঠান থাকলেও কতিপয় আত্মীয়ের কারসাজিতে তাল কাটতে পারে। বয়ঃসন্ধির সন্তানের দিকে বাড়তি নজর রাখুন। জমিজমায় এখনই কোনও বড় বিনিয়োগ করবেন না। পথেঘাটে চলাফেরার সময় সাবধানতা অবলম্বন করুন।

কন্যা

আশা-নিরাশা নিয়ে সপ্তাহটি কাটবে। অতিরিক্ত উচ্চাকাঙ্ক্ষা এই সময় না করাই শ্রেয়, বিদ‌্যার্থীদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ নাও হতে পারে। কর্মক্ষেত্র থেকে কোনও মূল‌্যবান উপহার পাওয়ার সম্ভাবনা। নতুন যানবাহন কেনার জন‌্য ঋণ পেয়ে যাবেন। তবে ঋণ নেওয়ার আগে পরিশোধের পরিকল্পনা অবশ‌্যই করে নেবেন। বয়স্কদের উচ্চরক্তচাপ ও শর্করাজনিত রোগ দেখা দিতে পারে।

তুলা

সপ্তাহের শুরুতে বাড়তি উপার্জনের পথ ত্বরান্বিত হবে। সন্তানের উচ্চশিক্ষা ও সাফল‌্য আপনাকে মানসিক শান্তি দেবে। লটারি বা শেয়ারে এই সময় কোনও বিনিয়োগ করবেন না। কর্মক্ষেত্রে আপনার উদার মনোভাব সহকর্মীরা ভাল চোখে নাও নিতে পারে। মাতৃকূল থেকে অর্থ বা সম্পত্তি পাওযার যোগ। যাঁরা অভিনয় জগতের সঙ্গে যুক্ত হতে চান তাঁদের সময়টি শুভ। সপ্তাহের শেষে কিছু প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারেন।

বৃশ্চিক

এই রাশির জাতক-জাতিকাদের বর্তমান সময়টি অত‌্যন্ত শুভ। বাবা-মায়ের শরীর মোটের উপর ভালই থাকবে। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। পৈতৃক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে ভাইবোনদের সঙ্গে বিরোধ মামলা-মোকদ্দমা অবধি যেতে পারে। সন্তানের বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীরা নতুন চাকরির সুযোগ পেলেও ব‌্যবসা করলেও নিশ্চিতরূপে সাফল‌্য আসবে।

ধনু

সপ্তাহটি গতানুগতিকভাবে চলবে। এই সময় আর্থিক উন্নতি আশা না করাই শ্রেয়। দীর্ঘদিনের কোনও স্বপ্নপূরণ হতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলার চেষ্টা করুন। পরিবারকে নিয়ে ভ্রমণের সময় কোনও সমস‌্যায় পড়তে পারেন। যানবাহন চালানোর সময় সতর্কতা বাঞ্ছনীয়। সন্তানের ব‌্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। পারিবারিক ব‌্যবসায় বিনিয়োগ নিয়ে পরিবারের সঙ্গে অশান্তি।

মকর

কর্মক্ষেত্রে গোপন শত্রুর জন‌্য সামান‌্য বাধাবিঘ্ন থাকলেও আপনার কর্মে উন্নতি তারা আটকাতে পারবে না। এই সময় দ্বিমুখী উপার্জনের পথ খুলে যেতে পারে। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সপ্তাহটি শুভ। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য ক্ষতি হতে পারে। বয়স্করা পথেঘাটে সাবধানে চলাফেরা করবেন।

কুম্ভ

বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকাদের এই সময় চাকরি পরিবর্তনের চেষ্টা করা উচিত। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনার ক্ষেত্রে আরও সজাগ থাকুন। সন্তানের পড়াশোনায় পরিবর্তন যোগ লক্ষ‌্য করা যায়। প্রতিবেশীর অন‌্যায় আচরণকে সমর্থন করবেন না। স্ত্রীর কাছ থেকে কোনও সুখবর পেতে পারেন। বাবা-মার একাকীত্ব দূর করার জন‌্য তাদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন।

মীন

খরচবহুল সপ্তাহ। এই সময় অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন। নতুন গৃহ নির্মাণের জন‌্য আর্থিক সংস্থা থেকে ঋণ মঞ্জুর হয়ে যাবে। যাঁরা কর্মক্ষেত্রে টাকাপয়সা নিয়ে কাজ করেন তাঁরা খুব সতর্কভাবে কাজ করবেন। সহকর্মীদের কারসাজিতে মিথ‌্যা অপবাদ নিতে হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার