Advertisement

সাংসারিক সমস্যায় ভুগতে পারেন কর্কট রাশির জাতকরা, জানুন কেমন কাটবে আপনার সপ্তাহ

11:12 AM Mar 21, 2021 |
Advertisement
Advertisement
শুভ না অশুভ? চাকরি ক্ষেত্রে উন্নতি নাকি ব্যর্থতা? শারীরিক অবস্থাই বা কেমন থাকবে? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

আপনার আত্মবিশ্বাস ও পরিশ্রমের ফলে ব‌্যবসায় উন্নতি। আপনার ব‌্যবহারের ফলে নাম, যশ ও সামাজিক প্রতিষ্ঠা পাবেন তবে কতিপয় ব‌্যক্তি আপনার ক্ষতি করার চেষ্টা করবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ মানসিক অবসাদে ফেলতে পারে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বৃষ

বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। গৃহে নানারকম সমস‌্যা সমাধানের জন‌্য গুরুজনদের পরামর্শ নিন। নিজে মাথা গরম করে কোনও হঠকারী সিদ্ধান্ত নেবেন না। এইসময় হাতে অতিরিক্ত অর্থ এলেও খরচবহুল জীবনযাত্রা পরিহার করুন।

মিথুন

এই রাশির জাতক-জাতিকাদের এই সময় শরীর খুব ভাল যাবে না। মানসিক চাপ ও অস্থিরতার জন‌্য স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। সন্তানদের বিদ‌্যাভাব শুভ। এদের শরীরের বিকাশের জন‌্য পড়াশোনার সঙ্গে সঙ্গে খেলাধুলাতে মনোনিবেশ করা উচিত।

কর্কট

বিগত সপ্তাহের তুলনায় আয় উপার্জন ভালই হবে। কৃষিজাত পণ‌্য, লৌহজাত দ্রব‌্য, খনিজ দ্রব‌্য প্রভৃতি ব‌্যবসায় আয় উপার্জন ভালই হবে। কর্মক্ষেত্রে কোনও মহিলার উপস্থিতি আপনার সাংসারিক জীবনকে অতিষ্ঠ করে তুলতে পারে।

সিংহ

খাওয়া-দাওয়ার অনিয়মের জন‌্য পেটের সমস‌্যায় পড়তে পারেন। শ্বশুরকুল হতে হঠাৎ অর্থপ্রাপ্তির সম্ভাবনা উজ্জ্বল। ব‌্যবসায়ীদের এই সময় বাড়তি উপার্জন হলেও বিলাসবহুল জীবনের জন‌্য ব‌্যয় করবেন না। আগুন ও বিদ্যুৎ থেকে নিজে এবং পরিবারকে সাবধানে রাখবেন।

কন্যা

আপনার আবেগ-প্রবণতাকে কাজে লাগিয়ে ছোটরা কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে নিতে পারে। তাদের সঠিক পথে পরিচালিত করুন। উত্তরাধিকারসূত্রে প্রাপ্ত সম্পত্তির উপর নজর দিন। অন‌্যথায় বেদখল হতে পারে। সন্তানদের বিবাহের জন‌্য সময়টি শুভ।

তুলা

সপ্তাহের প্রথমদিকে অতীব সাবধানে থাকবেন। উচ্চ স্থান থেকে পড়ে গিয়ে মাথায় ও হাতে আঘাত পেতে পারেন। সন্তানরা উচ্চশিক্ষায় সাফল‌্য লাভ করবে। সৃজনশীল কাজের সাথে যুক্ত ব‌্যক্তিরা তাদের কাজের মুনশিয়ানা দেখাতে পারবে।

বৃশ্চিক

প্রেম এবং বৈবাহিক জীবনে অটুট সম্পর্ক বজায় থাকবে। কর্মপ্রার্থীরা বেসরকারি কর্মক্ষেত্রে কর্মের সুযোগ পাবে। ব‌্যবসায়ীরা অধিক মুনাফার আশায় অতিরিক্ত বিনিয়োগ করবেন না। পিতামাতার স্বাস্থ‌্য উদ্বেগের কারণ হবে। বয়স্ক জাতক-জাতিকারা আনন্দে জীবন কাটান। মনে হতাশা আনতে দেবেন না।

ধনু

একান্নবর্তী সংসারে সকলকে নিয়ে মানিয়ে চলার চেষ্টা করুন। ছোটখাটো ব‌্যাপারে অযথা মাথা গরম করবেন না। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে সন্দেহের বশবর্তী হয়ে সম্পর্ক ভেঙে দেবেন না। ব‌্যবসায়ীরা নতুনভাবে পরিকল্পনা করে ব‌্যবসাকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলুন।

মকর

রাজনীতি বা সমাজসেবার সাথে যুক্ত ব‌্যক্তিদের সময়টি শুভ। হঠাৎ কোনও সুসংবাদে মানসিক শান্তি লাভ করতে পারবেন। সপ্তাহের শেষের দিকে হাতে বাড়তি অর্থ এলেও অতিরিক্ত ব‌্যয়ের ফলে আর্থিক সংকট সৃষ্টি হতে পারে।

কুম্ভ

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। সরকারি চাকরি পেতে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন‌্য নিজেকে তৈরি করুন। অযথা সন্তানের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগের কারণ নেই। ছোটখাটো সমস‌্যার জন‌্য চিকিৎসকের পরামর্শ নিন।

মীন

ব‌্যবসায়িক ক্ষেত্রে মন্দাভাব চললেও সময়ের সাথে সাথে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। আত্মীয়স্বজনের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। কর্মপ্রার্থীরা বন্ধু-বান্ধবের সাথে গল্প ও আড্ডা দিয়ে সময় নষ্ট করবেন না। এই সময় ছোটখাটো ব‌্যবসার চেষ্টা করুন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next