Advertisement

বৃশ্চিক রাশির জাতকদের অর্থ নষ্টের সম্ভাবনা, এই সপ্তাহে আপনার ভাগ্যে কী রয়েছে?

11:47 AM Apr 25, 2021 |
Advertisement
Advertisement
কর্মক্ষেত্রে পদোন্নতি নাকি ব্যবসা নিয়ে দুশ্চিন্তা? সপ্তাহজুড়ে ভাল থাকবে তো শরীর স্বাস্থ্য? কোন চমক লুকিয়ে আছে গ্রহ-নক্ষত্রের যোগাযোগে? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মেষে রবি, বুধ, শুক্র, বৃষে রাহু, মিথুনে মঙ্গল, কন‌্যায় চন্দ্র, বৃশ্চিকে কেতু, মকরে শনি এবং কুম্ভে বৃহস্পতি। ১ মে সকাল ৫.৪২ মিঃ বুধ বৃষে প্রবেশ করবে। 

মেষ

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক ক্ষেত্র শুভ। আয় অপেক্ষা ব‌্যয় কম হবে। এই সময় সঞ্চয়ের চেষ্টা করুন। পত্নীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। তবে বড় ধরনের রোগের আশঙ্কা নেই। সন্তানদের বিদ‌্যাচর্চায় অমনোযোগিতার ফলে সাফল্যে বাধা। পথে-ঘাটে বাড়তি সতর্কতা প্রয়োজন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বৃষ

কর্মক্ষেত্রে সাময়িক কিছু সমস‌্যা দেখা দিলেও দ্রুত-পরিস্থিতির উন্নতি হবে। এনিয়ে চিন্তার কোনও কারণ নেই। বিদেশে পাঠরত সন্তানের জন‌্য উদ্বেগ থাকলেও বেশি চিন্তা করার কিছু নেই। ব‌্যবসায়ীদের এই সময়টা লাভ-ক্ষতির মধ্য দিয়ে চলবে।

মিথুন

অতিরিক্ত বিলাসিতার জন‌্য অর্থব‌্যয় হতে পারে। বন্ধু-বান্ধবের সঙ্গে সুসম্পর্ক থাকলেও আপনার বিপদে কাউকে পাশে পাবেন না। এ ব‌্যাপারে সাবধানে থাকুন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের জন‌্য হতাশাগ্রস্ত হয়ে পড়তে পারেন। এসময় অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন।

কর্কট

কর্মস্থলে আপনার দায়িত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসার জন‌্য পরিকল্পনা গ্রহণ করুন। সপ্তাহের মধ‌্যভাগে হঠাৎ করে হাতে বাড়তি অর্থ আসতে পারে। সন্তানদের অন‌্যায় আবদার কখনওই মেনে নেবেন না।

সিংহ

বেসরকারি সংস্থায় কর্মরত জাতক-জাতিকাদের আয়-উপার্জন ভালই হবে। তবে অতিরিক্ত কাজের চাপ থাকবে। কর্মপ্রার্থীরা এইসময় নতুন কর্মের সন্ধান পেলেও ব‌্যবসা করলেও সাফল্য আসতে পারে। খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের কাজের মুনশিয়ানা প্রকাশ পাবে।

কন্যা

কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এইসময় ফসলের দাম ভালই পাবেন। এর ফলে আর্থিক সমস‌্যার সমাধান সম্ভব। বাড়ি বা ফ্ল‌্যাট কেনার সুযোগ আসতে পারে। উচ্চবিদ‌্যা পাঠরত ছাত্র-ছাত্রীদের বিদেশে কর্মের সুযোগ আসতে পারে।

তুলা

এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে শুভাশুভ মিশ্রিত ফল লক্ষ করা যায়। ধনোপার্জনের যোগ প্রবল। সন্তানদের বিদ‌্যাচর্চা ও পরীক্ষার ফল ভালই হবে। পত্নীর শরীর-স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। বন্ধুদের সঙ্গে খুব একটা মেলামেশা করবেন না। তারা আপনার ক্ষতি করার চেষ্টা করবে।

বৃশ্চিক

পারিবারিক সম্পত্তি বিক্রি করার সঙ্গে আত্মীয়ের সঙ্গে মনোমালিন‌্য। কোনও প্রতারকের পাল্লায় পড়ে অর্থ নষ্ট হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝির অবসান। অংশীদারী ব‌্যবসায় সমস‌্যা দেখা দিতে পারে। কর্মপ্রার্থী যুবক-যুবতীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল করবে।

ধনু

সপ্তাহের প্রথমদিকে কর্মসংস্থান থেকে শুভ সংবাদ পেতে পারেন। ব‌্যবসার ক্ষেত্রে নতুন আশার সঞ্চয় দেখা দিতে পারে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে তৃতীয় উপস্থিতি অশান্তির কারণ হতে পারে। সপ্তাহান্তে বিদেশে কর্মরত সন্তানের জন‌্য উদ্বেগ বৃদ্ধি পেতে পারে।

মকর

ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি লাভদায়ক। কর্মক্ষেত্রে ঝামেলা, বাধা-বিঘ্ন থাকলেও নিজের বুদ্ধির বলে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। জনকল‌্যাণমূলক কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের এইসময় প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

কুম্ভ

সপ্তাহের শুরুতে জাতক-জাতিকার আয়ের পরিমাণ বৃদ্ধি পেলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌ করা যায়। নতুন গৃহনির্মাণের জন‌্য আর্থিক সংস্থা থেকে ঋণ মঞ্জুর হতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা হঠাৎ পড়ে গিয়ে শরীরের নিম্নাঙ্গে-আঘাত পেতে পারেন।

মীন

সময়টা খুব একটা শুভ নয়। এই সময় দূরভ্রমণের পরিকল্পনা পরিহার করুন। সন্তানদের বিদ‌্যাস্থান শুভ। শেয়ার বা লটারিতে বাড়তি অর্থ হাতে আসতে পারে। স্ত্রীর বিলাসিতার জন‌্য সংসারে অশান্তি। এই নিয়ে বিবাদের ফলে ছোট সন্তানদের মনের উপর প্রভাব পড়তে পারে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next