shono
Advertisement

১২-১৮ নভেম্বরের Horoscope: উৎসবমুখর সপ্তাহ কেমন কাটবে? জানুন কী রয়েছে ভাগ্যে

রইল সাপ্তাহিক রাশিফল।
Posted: 09:46 AM Nov 12, 2023Updated: 09:47 AM Nov 12, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই সপ্তাহে আপনার আর্থিকভাব ভালো। চাকরিক্ষেত্রে বিভিন্ন সমস‌্যার সম্মুখীন হতে হবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার দিকে বিশেষ নজর দিতে হবে। রাজনীতিবিদরা সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। অকারণে প্রতিবেশীদের সঙ্গে বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। জাতক-জাতিকার স্বাস্থ‌্য স্থিতিশীল থাকবে। এই সময় অতিরিক্ত ঋণ নিয়ে ঋণের বোঝা বাড়াবেন না। পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করুন। সুস্থ থাকার জন‌্য ক্রোধ ও উত্তেজনা প্রশমন করুন।

বৃষ

সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য অারও উদে‌্যাগী হতে হবে। বিদেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। সবসময় নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না। বয়স্ক জাতক-জাতিকারা নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। পথে-ঘাটে সাবধানে চলাফেরা করুন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে কিছু সমস‌্যা দেখা দিতে পারে।

মিথুন

গ্রহ সন্নিবেশ অনুযায়ী কাজকর্মে ভাগে‌্যর অানুকূল‌্য পাবেন। ব‌্যবসায়ীরা সঠিক পরিকল্পনার মাধ‌্যমে অগ্রসর হোন। সরকারি কর্মচারীদের অার্থিক উন্নতি লাভ। লটারি বা শেয়ারে অল্প কিছু বিনিয়োগ করতে পারেন। জীবনে ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। সপরিবার অানন্দমুখর দিনগুলি কাটানোর চেষ্টা করুন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের চোট-অাঘাতের জন‌্য কিছুদিন মাঠের বাইরে থাকতে হতে পারে।

কর্কট

বর্তমান সময়ে পারিবারিক অশান্তির জন‌্য দুশ্চিন্তা বৃদ্ধি। পুরনো অসুখকে উপেক্ষা করবেন না। পাওনা টাকা আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে। সন্তানের দিক থেকে সুসংবাদ পেতে পারেন। নতুন কোনও ব‌্যবসায়িক পরিকল্পনা সাফল‌্য পেতে পারে। খরচবহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। ভাইবোনদের সঙ্গে আপনি সম্পর্ক রাখলেও তাদের ব‌্যবহারে মানসিক ক্লেশ।

সিংহ

গুরুজনের হঠাৎ অসুস্থতার জন‌্য উদ্বেগ বৃদ্ধি। ব‌্যবসায় উদাসীনতার জন‌্য অবনতি দেখা দিতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন‌্য সন্তানের ভবিষ‌্যৎ অনিশ্চিত হয়ে পড়তে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকলেও স্ত্রীর অন‌্যায় অাবদার মেনে নেবেন না। সামাজিক কাজের মাধ‌্যমে অাপনার মান ও যশ বৃদ্ধি পাবে। নিজের অসাবধানতার জন‌্য মূল‌্যবান সামগ্রী চুরি অথবা হারিয়ে যেতে পারে।

কন্যা

কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। চাকরিস্থানে সুনাম বৃদ্ধি। সম্পত্তি নিয়ে কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। খুব বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করুন। সপ্তাহের মধ‌্যভাগে একটু সাবধানে চলুন। বয়স্করা বাতজ বেদনায় কষ্ট পেতে পারেন। জীবনে নতুন প্রেম অাসতে পারে। ফাটকা ব‌্যবসায়ে ভাল অর্থ হাতে অাসতে পারে।

তুলা

পেশাগত ক্ষেত্রে সপ্তাহের প্রথমে পাওনাদারের সঙ্গে বিবাদের অাশঙ্কা। নিকট অাত্মীয়-স্বজনের প্ররোচনায় বাবা-মায়ের সঙ্গে বিরোধ বাধতে পারে। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য ঋণের প্রয়োজন হতে পারে, ভ্রমণের পক্ষে সপ্তাহটি তেমন শুভ নয়। অন‌্যকে সাহায‌্য করতে গিয়ে বদনাম কুড়াতে পারেন।

বৃশ্চিক

সপ্তাহের প্রথমেই বাড়তি খরচের ব‌্যাপারে সতর্ক থাকতে হবে। নিজের বা পরিবারের কারও শারীরিক অসুস্থতার জন‌্য কাজের ক্ষতি। কোনও প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানি হওয়ার সম্ভাবনা। শেয়ারবাজারে বিনিয়োগের আগে বাজার সম্বন্ধে সম‌্যক ধারণা থাকা প্রয়োজন। হঠাৎ জাতকের মানসিক অবসাদের জন‌্য কর্মক্ষেত্রে অশান্তি।

ধনু

কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির কাছ থেকে অপমানিত হওয়ার সম্ভাবনা। পিতা-মাতার মধে‌্য কারও একজনের শারীরিক সমস‌্যার জন‌্য মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। এই সময় সঞ্চিত অর্থ ব‌্যয় হওয়ার সম্ভাবনা। পথেঘাটে সাবধানতা বাঞ্ছনীয়। সন্তানের নতুন যানবাহন কেনার সুযোগ অাসবে। ব‌্যবসায়ীদের এই সময় পাওনা টাকা আদায় হতে পারে। অংশীদারী ব‌্যবসার উদ্ভূত সমস‌্যা অালোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মকর

কর্মস্থানে কিছু সমস‌্যা থাকলেও আগামিদিনে মিটে যাওয়ার সম্ভাবনা। কোনও কারণে সাংসারিক খরচ বেড়ে যাওয়ার ফলে সংসারে অশান্তি। সন্তানের কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য আনন্দ বৃদ্ধি সপ্তাহের মধ‌্যভাগ ভালো খবর পেতে পারেন। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি বহু দূর গড়াতে পারে। মরশুমি রোগ থেকে এই সময় সাবধানে থাকুন।

কুম্ভ

সপ্তাহটি গতানুগতিক-ভাবে চলবে। জাতকের প্রেমের সম্পর্ক বাড়ির অনেকেই মেনে না নিতে পারে। উত্তেজনার বশে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে নেবেন না। ওষুধ, লৌহ ও বস্ত্র ব‌্যবসায়ীর জন‌্য সুখবর থাকবে। স্ত্রীর আচার-আচরণে পরিবারে অশান্তি দেখা দেবে। এই সময় পাহাড় ভ্রমণ এড়িয়ে চলুন। মাতৃস্থানীয় কারও জন‌্য চিকিৎসায় ব‌্যয় হতে পারে।

মীন

এখনই কর্ম পরিবর্তনের চেষ্টা করবেন না। ভালো সময়ের জন‌্য অপেক্ষা করুন। বিপজ্জনক কাজ এড়িয়ে চলার চেষ্টা করুন। বয়স্করা খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। এই সময় দঁাতের যন্ত্রণায় কষ্ট পাওয়ার সম্ভাবনা। অনে‌্যর কথায় কোনও বেনামী সংস্থায় বিনিয়োগ করবেন না। বয়ঃসন্ধির সন্তানের অাচার-অাচরণের জন‌্য অাপনার সম্মানহানির অাশঙ্কা।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার