Advertisement

অর্থযোগ থেকে দাম্পত্য জীবন, রাশি মিলিয়ে দেখে নিন কেমন কাটবে এই সপ্তাহ

11:34 AM Nov 08, 2020 |
Advertisement
Advertisement
Advertisement

 

 

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের শুভাশুভ মিশ্রফল লাভ। বিদ‌্যার্থীরা অধিক পরিশ্রমের ফল লাভ করতে পারবেন। উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত ছাত্রছাত্রীরা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। ফ্ল‌্যাট বা জমি-বাড়ি কেনার জন‌্য আর্থিক সংস্থা বা ব‌্যাংকের থেকে খুব তাড়াতাড়ি ঋণ পাবেন।

বৃষ

সপ্তাহের শুরুতে জাতক-জাতিকাদের উন্নতি বাধার সম্মুখীন হতে হবে। কর্মক্ষেত্রে মাঝেমধ্যেই অশান্তি লেগে থাকবে। ব‌্যবসায়ীরা অধিক মূলধন বিনিয়োগে শুভ ফল পাবেন। সপ্তাহের শেষান্তে তীর্থক্ষেত্রে ভ্রমণের যোগ লক্ষ‌্য করা যায়। বেহিসেবি কেনাকাটার ফলে অর্থের অপচয়।

মিথুন

কর্মক্ষেত্রে সহকর্মীদের সহায়তায় উন্নতি লাভ সম্ভব। ব‌্যবসায়ীদের এই সময় অধিক উপার্জনের জন‌্য অতিরিক্ত পরিশ্রমে স্বাস্থ্যের অবনতি হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। বিবাহযোগ‌্যা বোনের বিবাহের কথাবার্তা বহুদূর এগোতে পারে। এই রাশির জাতক-জাতিকারা নিজের শরীরের প্রতি যত্নবান হন।

কর্কট

কর্মক্ষেত্রে সাফল‌্য আসলেও দূরে বদলির সম্ভাবনা রয়েছে। ক্ষুদ্র শিল্পোদ্যোগীরা নতুন ব‌্যবসায় বিনিয়োগ করলে অতিরিক্ত মুনাফা লাভ করতে পারবেন। উচ্চশিক্ষা ও চিকিৎসা-বিষয়ক গবেষণায় সফলতার সম্ভাবনা। ভাইয়ের উপকার করতে গিয়ে তার কাছে অপদস্ত হওয়ার সম্ভাবনা প্রবল।

সিংহ

সংসারে অপচয় ও অপব‌্যয় বন্ধ করতে না পারলে আর্থিক সংকট আসতে পারে। সন্তানদের ব‌্যাপারে উদাসীন না থেকে তাদের প্রতি যত্নবান হন। প্রিয়জনদের পরিণয় সূত্রে আবদ্ধ হওয়ার আগে কুষ্ঠি বিচার করে নেবেন। স্ত্রীর প্রচেষ্টায় ব‌্যবসায় উন্নতির সম্ভাবনা।

কন্যা

ক্ষুদ্র ব‌্যবসায়ীদের সময়টি শুভ। কৃষি ও মৎস‌্য ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা বিনিয়োগের মাধ‌্যমে অতিরিক্ত মুনাফা ঘরে তুলতে পারবেন। সন্তানদের অন‌্যায় আচরণকে প্রশ্রয় দেবেন না। পতি-পত্নীর দাম্পত‌্য কলহ সন্তানের মনের উপর প্রভাব ফেলতে পারে।

তুলা

সপ্তাহটিতে আয় ভাল হলেও রোগভোগের জন‌্য অতিরিক্ত ব‌্যয় হতে পারে। এই সময় গলায় জীবাণু সংক্রমণ ও পায়ে আঘাতের সম্ভাবনা দেখতে পাওয়া যায়। কর্মপ্রার্থীরা সরকারি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সরকারী চাকরির যোগ‌্যতা অর্জন করতে পারবেন।

বৃশ্চিক

নিকট আত্মীয়ের ব‌্যবহারে মানসিক কষ্ট পেলেও কথাবার্তার মাধ‌্যমে তার সঙ্গে বিবাদ মিটিয়ে ফেলুন। ব‌্যবসায় ভুল পরিকল্পনা আপনাকে ব‌্যাপক ক্ষতির সম্মুখীন করতে পারে। চাকরিজীবীরা উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সদ্ভাব বজায় রেখে নিজের উন্নতির পথ সুগম করবে।

ধনু

কর্মক্ষেত্রে হঠাৎ কোনও সহকর্মীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। অংশীদারী ব‌্যবসায় অংশীদারকে সন্দেহ করলে ব‌্যবসায় বড় ধরনের বাধার আসতে পারে। সন্তানদের শরীর-স্বাস্থ‌্য মোটামুটি ভাল থাকবে। তাদের বিদ‌্যাচর্চা ও পরীক্ষার ফলাফল আশানুরূপ হবে।

মকর

এই রাশির জাতক-জাতিকাদের পক্ষে সপ্তাহটি খুবই শুভ। এই সময় ভাগ্যোন্নতি ও ধনোপার্জনের বিষয় যেমন শুভ, তেমন সঞ্চয়ের দিকটাও শুভ বলা যেতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভ যোগের সম্ভাবনা রয়েছে। জাতকের শরীর ভাল থাকলেও তাদের স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে চিন্তার কারণ হতে পারে।

কুম্ভ

বন্ধুর সহযোগিতায় ব‌্যবসায় উন্নতি ও নতুন ব‌্যবসার পরিকল্পনা ফলপ্রসূ হতে পারে। সপ্তাহের মধ‌্যকালে শ্বশুরকূল থেকে অর্থপ্রাপ্তি যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানকে নিয়ে অযথা চিন্তার কারণ নেই। তাদের বিদ‌্যাচর্চার ও পরীক্ষার ফলাফল আশানুরূপ হবে। অবিবাহিতদের বিবাহ-যোগ বিদ‌্যমান।

মীন

কর্মক্ষেত্রে উন্নতি ও নামী সংস্থায় নতুন কর্মলাভের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও, তারা সফলতা পাবেন না। পথেঘাটে হঠাৎ পড়ে গিয়ে শরীরের উর্ধ্বাঙ্গে চোট-আঘাত লাগতে পারে। পত্মীভাব অত‌্যন্ত শুভ।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Advertisement
Next