shono
Advertisement

শারীরিক সমস্যার যোগ রয়েছে একাধিক রাশির জাতকদের, সাবধানে থাকুন

রইল চলতি সপ্তাহের রাশিফল। The post শারীরিক সমস্যার যোগ রয়েছে একাধিক রাশির জাতকদের, সাবধানে থাকুন appeared first on Sangbad Pratidin.
Posted: 10:48 AM Apr 26, 2020Updated: 10:48 AM Apr 26, 2020

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল নাকি খারাপ, কেমন কাটবে আপনার সপ্তাহ?  কী বলছে আপনার ভাগ্য?  রাশিফল অনুযায়ী জেনে নিন। 

 
মেষ

সামনে বড় চ্যালেঞ্জ আসতে চলেছে। নিজেকে তার জন্য তৈরি করুন। বাড়িতে বসেই স্থির করুন কী আপনি করবেন কী করবেন না। শরীরের দিকে নজর দিন।

 
বৃষ


পারিপার্শ্বিক কারণে মানসিক দুশ্চিন্তা বজায় থাকতে পারে। সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় আগ্রহ আপনাকে খুশি করবে। অকারণে খরচ করবেন না। যতটা সম্ভব টাকা জমানোর চেষ্টা করুন।

 
মিথুন

ব্যবসায়ীরা নতুন পরিকল্পনা করতে পারেন ভবিষ্যতের জন্য। তবে এখনই কোথাও টাকা না লাগানোই ভাল। পরিস্থিতি বিবেচনা করে এগোন। সন্তানের লেখাপড়ায় সাফল্যের কারণে পারিবারিক আনন্দ ও গর্ব।

কর্কট

অর্থনৈতিক সমস্যা হতে পারে। সঞ্চয়ে মন দিন। হাতে এমার্জেন্সি ফান্ড রাখুন। সঙ্গীকে স্পেস দিন। সম্পর্কে তিক্ততা আসতে পারে। তবে সময়ের সঙ্গে কেটে যাবে। 

 
সিংহ

অবিবাহিতদের ক্ষেত্রে বিয়ের চাপ আসতে পারে। চাকুরিজীবীরা সহকর্মীদের সঙ্গে হৃদ্যতা বজায় রাখুন। চোখের সমস্যা হতে পারে। সে ক্ষেত্রে চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করতে দেরি করবেন না। স্বাস্থ্যের দিকে নজর দিন।

 
 
কন্যা

বাড়তে পারে খরচ। এতে অবাক হবেন না। তবে পর্যাপ্ত সঞ্চয় করুন। শারীরিক সমস্যা হতে পারে। দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। পড়ুয়ারা পড়াশোনায় মন দিন। সামনে বড়সড় সুযোগ আসতে পারে। 

 
তুলা

জটিল কোনও সমস্যার সমাধান করে প্রশংসা পেতে পারেন। পারিবারিক দায়িত্ব পালনে বহুব্যয়ের ইঙ্গিত। প্রেমজ ব্যাপারে জটিলতা বজায় থাকতে পারে। ভাইবোনেদের সঙ্গে মতে অমিলের কারণে হোঁচট খেতে পারে। আধ্যাত্মিক মননশীলতার উন্মেষ।

 
বৃশ্চিক

নীতিগত ব্যাপারে আপস না করে নিজের ভাবমূর্তি উজ্জ্বল করবেন। বহুদিনের কোনও বকেয়া পাওনা হাতে আসতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দ দেবে। বিশিষ্ট কোনও ব্যক্তির সান্নিধ্যলাভের সুযোগ আসতে পারে। আয়ের ক্ষেত্র শুভ এবং সঞ্চয়যোগও দেখা যায়।

 
ধনু

অপরচিত ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। দাম্পত্য সম্পর্ক অটুট। তবে স্ত্রীর শারীরিক অবস্থার দিকে নজর দিন। নারী জাতিকাদের প্রেমজ যোগাযোগ।

 
মকর

এ সপ্তাহে কাউকে টাকাপয়সা ধার দেওয়া উচিত হবে না। পিতার বার্ধক্যজনিত কারণে অসুস্থতা থেকে মুক্তি আপনাকে উদ্বেগমুক্ত করবে। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যে পারিবারিক আনন্দ ও গর্ব।

 
কুম্ভ

কোনও পরিচিত ব্যক্তির দ্বারা আর্থিক প্রলোভন এড়িয়ে চলাই ভাল। সামাজিক কাজকর্মে জড়িয়ে পড়ে সুনাম অর্জন করবেন। সন্তানের মেধার বিকাশে পারিবারিক আনন্দ ও গর্ব।

 
মীন

শারীরিক দিক থেকে সপ্তাহটিতে ক্লেশ ভোগের যোগ রয়েছে। পুরনো কোনও সমস্যা মাথা চাড়া দিতে পারে। পারিবারিক পরিবেশে নিকটজনের সঙ্গে ভুল বোঝাবুঝি আপনাকে মানসিক চাপে রাখতে পারে। কাউকে যেচে উপকার করতে যাওয়া থেকে বিরত থাকুন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

The post শারীরিক সমস্যার যোগ রয়েছে একাধিক রাশির জাতকদের, সাবধানে থাকুন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার