Advertisement

আয় বৃদ্ধির যোগ সিংহ রাশির জাতকদের, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

11:10 AM Mar 28, 2021 |
Advertisement
Advertisement
শুভ না অশুভ? চাকরি ক্ষেত্রে উন্নতি নাকি ব্যর্থতা? শারীরিক অবস্থাই বা কেমন থাকবে? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে না মানিয়ে নেওয়ার কারণে মনোমালিন্যের সৃষ্টি হবে। নিজের উপর আস্থা রাখুন। সংসারে ভুল বোঝাবুঝি ও অকারণ মাথা গরম করার ফলে অশান্তি বাড়তে পারে। বহুদিন ধরে চলা মামলার রায় আপনার দিকে যাবে। পুরনো সম্পর্ক আবার নতুন করে তৈরি হতে পারে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বৃষ

ব‌্যবসায়ীরা এই সময় অতিরিক্ত মুনাফার জন‌্য বাড়তি বিনিয়োগ করবেন না। বাড়তি অর্থ ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয় করুন। কন‌্যাসন্তানদের প্রতি বিশেষভাবে সতর্কতা বাঞ্ছনীয়। কর্মপ্রার্থীরা সপ্তাহের শেষান্তে নামী সংস্থায় কাজের সন্ধান পেতে পারেন। বয়স্ক জাতক-জাতিকারা রাস্তা-ঘাটে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করবেন।

মিথুন

এই রাশির অধিপতি বুধ। এই গ্রহের ফলে সপ্তাহের প্রথমে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। কর্মক্ষেত্রে আয়বৃদ্ধি ও পদোন্নতির সুযোগ এলেও শরীর খুব একটা ভাল যাবে না। নববিবাহিতদের দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝির আশঙ্কা লক্ষ‌্য করা যায়।

কর্কট

এই সপ্তাহটি শুভাশুভ মিশ্রিত। প্রবাসে বসবাসকারী সন্তানের জন‌্য দুশ্চিন্তা বৃদ্ধি। পরিবারের সকলের জন‌্য কর্তব‌্য করলেও আপনার দুঃসময়ে পাশে কেউ দাঁড়াবে না। ভ্রাতা-ভগিনীদের সঙ্গে দূরত্ব বজায় রেখে চলবেন না। সপ্তাহের শেষের দিকে সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পী ও অভিনয় জগতের সঙ্গে যুক্ত শিল্পীদের কর্মতৎপরতা বৃদ্ধি পাবে।

সিংহ

সপ্তাহের প্রথমদিকে এই রাশির জাতক-জাতিকাদের আয় বৃদ্ধির যোগ বেশ সুস্পষ্ট। স্ত্রীর খরচ-বহুল জীবনযাত্রার ফলে সংসারে অশান্তি দেখা দিতে পারে। ব‌্যবসায়ীদের নিজের বুদ্ধিমত্তার জোরে ব‌্যবসায় উন্নতি সম্ভব।

কন্যা

প্রেম-পরিণয়ের ক্ষেত্রে সম্পর্কে কিছু টানাপোড়েন চলবে। তবে কোনও কারণেই সম্পর্ক ভেঙে দেবেন না। সন্তানদের-উচ্চশিক্ষায় সাফল‌্য। ভাই-বোনের অনৈতিক কাজকে সমর্থন করবেন না। পিতা-মাতার স্বাস্থ‌্য নিয়ে দুশ্চিন্তা থাকবে। সপ্তাহের শেষান্তে আগুন ও বিদ্যুৎ থেকে সাবধান।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1615550701979-0'); });

তুলা

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পেতে পারে। পারিবারিক ব‌্যবসায় ভাইয়ের সঙ্গে বিরোধের ফলে আর্থিক ক্ষতির আশঙ্কা লক্ষ‌্য করা যায়। সংসারে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অন্যের দ্বারা প্ররোচিত হবেন না।

বৃশ্চিক

খেলাধুলায় নৈপুণ্যের সুবাদে নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে। পাওনা টাকা আদায়ের জন‌্য বন্ধুর সঙ্গে মতবিরোধ। সপ্তাহের শেষান্তে পিতার স্বাস্থ‌্য উদ্বেগের কারণ হতে পারে। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য বাড়তি অর্থের ব‌্যবস্থা করতে হতে পারে।

ধনু

সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে চলা জটিলতা মিটে যেতে পারে। ব‌্যবসায়ীরা ব‌্যবসা হতে অতিরিক্ত অর্থ খরচ করার ফলে ব‌্যবসার পুঁজিতে টান পড়তে পারে। তৃতীয় ব‌্যক্তির মধ‌্যস্থতায় পারিবারিক অশান্তি থেকে মুক্তি।

মকর

সপ্তাহের শুরুতে অতিরিক্ত অর্থ উপার্জনের জন‌্য বিকল্প কাজের চেষ্টা করুন। এই সময় শেয়ার বা লটারিতে বাড়তি অর্থ হাতে আসতে পারে। বিদেশে কর্মরত সন্তানের শারীরিক অসুস্থতা মানসিক উদ্বেগ বাড়িয়ে তুলতে পারে।

কুম্ভ

সপ্তাহের প্রারম্ভে নিজের শরীরের প্রতি যত্ন নিন। বিলাসবহুল জীবন ধারণের ফলে আর্থিক সংকটে পড়তে পারেন। কর্মক্ষেত্রে বড় ধরনের পরিবর্তন আসতে পারে। সন্তানদের লেখাপড়ার দিকে বাড়তি নজর দিন।

মীন

এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ‌্যভাব মোটামুটি শুভ। কর্মক্ষেত্রে এই সময় উদ্বেগ-অস্থিরতা বৃদ্ধি পাবে। বয়স্ক ব‌্যক্তিরা সাবধানে রাস্তাঘাটে চলাফেরা করুন। কন‌্যাসন্তানদের প্রতি বিশেষভাবে নজর রাখুন। এই সময় তারা বন্ধু-বান্ধব দ্বারা বিপথে পরিচালিত হতে পারে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next