shono
Advertisement

এই রাশির জাতকরা শরীর-স্বাস্থ্যের বিশেষ খেয়াল রাখুন, দেখে নিন কেমন কাটবে সপ্তাহটা

বৃষ রাশির জাতকদের ব্যবসায় আসতে পারে সাফল্য। The post এই রাশির জাতকরা শরীর-স্বাস্থ্যের বিশেষ খেয়াল রাখুন, দেখে নিন কেমন কাটবে সপ্তাহটা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:30 PM Jun 07, 2020Updated: 12:31 PM Jun 07, 2020

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শরীর সুস্থ থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ

কর্মক্ষেত্রে পরিস্থিতির চাপে মানসিক অবসাদগ্রস্ত হবেন না। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। ব‌্যবসায়ীদের নতুন কোনও কর্মপ্রকল্পকে ঘিরে ব‌্যস্ততা বাড়তে পারে। পারিবারিক সুখ শান্তি বৃদ্ধি ও সন্তানের কোনও শুভ খবরে পারিবারিক আনন্দ বৃদ্ধি পাবে। শরীর চলনসই।

 
বৃষ

স্বনিযুক্ত প্রকল্পের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সপ্তাহে বাড়তি উপার্জনে সক্ষম হবে। গৃহ সম্পত্তি নিয়ে শরীকি সমস‌্যা আলাপ আলোচনার মাধ‌্যমে নিষ্পত্তি করুন। সপ্তাহের মধ‌্যভাগে বিদ‌্যার্থীদের স্বপ্নপূরণ সহায়ক হতে পারে।

 
মিথুন

পেশাদারদের রোজগার বৃদ্ধি ও নতুন নতুন যোগাযোগ আর্থিক উন্নতিতে সহায়ক হবে। ব‌্যবসায়ীদের সময়টি শুভ হলেও ব‌্যবসার হিসাব-নিকাশ নিজের হাতে রাখা প্রয়োজন। পৈত্রিক সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব‌্যয়বৃদ্ধি হতে পারে।

কর্কট

চাকরিজীবীদের পদোন্নতি ও স্থানান্তরে বদলির আদেশ আসতে পারে। ব‌্যবসায়ীদের অতিরিক্ত মুনাফার লোভে বিনিয়োগ না করাই শ্রেয়। এই রাশির জাতক-জাতিকারা জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের নতুন কর্মসংস্থানের সুযোগ আসতে পারে।

 
সিংহ

পারিবারিক ক্ষেত্রে কোনও হঠকারী সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়। পিতার স্বাস্থ‌্যহানিতে মানসিক উদ্বেগ ও অর্থব‌্যয় বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। বহুদিন ধরে চলা পারিবারিক সমস‌্যার সমাধান হতে পারে। আালসার বা গ‌্যাসট্রাইটিসের সমস‌্যা আপনাকে বিব্রত করতে পারে।

কন্যা

কর্মক্ষেত্রে আপনার দক্ষতার স্বীকৃতি বাবদ আর্থিক প্রাপ্তিযোগ বৃদ্ধি হতে পারে। বিবাহযোগ‌্য সন্তানদের বিবাহযোগ বিদ‌্যমান। দাম্পত‌্য কলহে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চায় সতর্ক দৃষ্টি দেওয়া প্রয়োজন। এইসময় এই রাশির জাতিকাদের শ্রম ও অধ‌্যবসায়ের মাধ‌্যমে ভাগে‌ ভাগ্যোদয় ত্বরান্বিত হতে পারে।

 
তুলা

পিতামাতার স্বাস্থ্যের অবনতি চিন্তার কারণ হয়ে উঠতে পারে। গৃহনির্মাণ সংক্রান্ত ব‌্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিতর্কবিবাদ আদালত অবধি গড়াতে পারে। পত্নীভাগ্যে এই সময় বাড়তি উপার্জন হতে পারে। সন্তানদের অন‌্যায় আচরণে প্রশ্রয় দেবেন না।

 
বৃশ্চিক

সংসারে অতিরিক্ত ব‌্যয়ের কারণে সঞ্চয় কম হতে পারে। সমাজ কল‌্যাণমূলক কাজের সঙ্গে নিজেকে যুক্ত করে সামাজিক প্রতিষ্ঠা লাভ করুন। সপ্তাহের শুরুতে ব‌্যবসায়ীদের বিভিন্ন অসুবিধার মধ্যে পড়লেও শেষের দিকে সুফল পাবেন। অন্যের কথা শুনে সাংসারিক অশান্তি করবেন না। তাতে সন্তানদের উপর মানসিক চাপের সৃষ্টি হতে পারে।

 
ধনু

এই রাশির অধিপতি বৃহস্পতির প্রভাবে আর্থিক অবস্থা সচ্ছ্বল থাকবে। বর্তমান সময়ে ব‌্যয়বৃদ্ধি হলেও সঞ্চয় ভালই হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ এলেও অন‌্যত্র বদলি হতে পারেন। প্রেম প্রণয়ের ক্ষেত্রে নিজেদের মধ্যে সম্পর্ক দৃঢ় করুন। অন্যের কথায় কোনও হঠকারী সিদ্ধান্ত নেবেননা। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সতর্কতা অবলম্বন করুন।

 
মকর

আপনি ভাই-বোনদের প্রতি স্নেহশীল হলেও তাদের ব‌্যবহারে মানসিক আঘাত পেতে পারেন। অত‌্যধিক অপব‌্যয়ের ফলে অর্থ কষ্টে সাংসারিক ঝামেলার সৃষ্টি হতে পারে। পত্নীর শরীর নিয়ে চিন্তার কারণ হতে পারে। বিবাহযোগ‌্য জাতক-জাতিকাদের বিবাহ যোগের সম্ভাবনা প্রবল।

 
কুম্ভ

বন্ধুর সহায়তায় ব‌্যবসায় সাফল্য আসবে। কর্মক্ষেত্রে গোপন শত্রু চিহ্নিত করে তাদের থেকে নিজেকে সরিয়ে রাখুন। পত্নীভাগ্যে এই সপ্তাহে কিছু ধন উপার্জন যোগ রয়েছে। সন্তানদের বিদ‌্যালাভে বাধাবিঘ্নর সৃষ্টি হলেও পরীক্ষার ফল ভালই হবে। নিকট-আত্মীয়ের স্বাস্থ‌্য বিশেষ উদ্বেগের কারণ হতে পারে।

 
মীন

ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তায় বহুদিন ধরে চলা কর্মক্ষেত্রে সমস‌্যার সমাধান সম্ভব। কর্মপ্রার্থীদের সপ্তাহের মধ‌্যভাগে কর্মের সুযোগ আসতে পারে। বাবা-মা’কে নিয়ে সাংসারিক মনোমালিন্যে মানসিক ক্লেশ বৃদ্ধি পাবে। এই সময় লটারি বা ফাটকায় অর্থ বিনিয়োগ না করাই শ্রেয়।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

The post এই রাশির জাতকরা শরীর-স্বাস্থ্যের বিশেষ খেয়াল রাখুন, দেখে নিন কেমন কাটবে সপ্তাহটা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার