shono
Advertisement
Weekly Horoscope

২০ থেকে ২৬ অক্টোবর পর্যন্ত Horoscope: সপ্তাহ আনন্দময় না উদ্বেগ বাড়বে? জেনে নিন রাশিফল

দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না।
Published By: Suparna MajumderPosted: 09:54 AM Oct 20, 2024Updated: 09:54 AM Oct 20, 2024

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে বৃষে চন্দ্র ও বৃহস্পতি (বক্রী), মিথুনে মঙ্গল, কন‌্যায় কেতু, তুলায় রবি ও বুধ, বৃশ্চিকে শুক্র, কুম্ভে বক্রী শনি এবং মীনে রাহু। কী হবে এর প্রভাব? (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

 এই রাশির জাতক-জাতিকাদের কাছে সপ্তাহটি অনেকাংশে শুভ। গোপন শত্রু সম্পর্কে সচেতন এবং সজাগ থাকতে হবে। কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ লক্ষ করা যায়। ব্যবসায়ীদের ঋণ নেওয়ার আগে ঋণ পরিশোধের পরিকল্পনা করে নেওয়া উচিত। ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের নতুন কাজের সুযোগ আসবে। পারিবারিক ছোটখাটো বিবাদকে গুরুত্ব দেবেন না। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সব সময় সুসম্পর্ক বজায় রাখুন। নতুন সম্পত্তি কেনার সুযোগ আসবে। বন্ধু-বান্ধবের ক্ষেত্রে কথাবার্তায় সংযম বজায় থাকলে অনেক ক্ষেত্রে উপকৃত হবেন। বিদেশে কর্মরত সন্তানের দিক থেকে সুসংবাদ পাবেন।

বৃষ

সপ্তাহের প্রারম্ভে ব্যবসায় উন্নতির যোগ। পেশাদার শিল্পীদের জন্য সপ্তাহটি শুভ। দাম্পত্য জীবনে বাইরের লোকের প্ররোচনায় অশান্তি। কর্মক্ষেত্রে অগ্রগতি বিলম্বিত হওয়ার সম্ভাবনা। ছাত্র-ছাত্রীদের বিদ্যাশিক্ষায় বাধা আসতে পারে। সপ্তাহের মধ্যভাগে সপরিবার ভ্রমণের যোগ। সন্তানদের স্বাস্থ্যের ব‌্যাপারে সমস্যা আসতে পারে। কর্মপ্রার্থীদের মনোমত কর্মলাভের সুযোগ আসবে। মধ্যবয়সি জাতক-জাতিকাদের পেটের সমস্যার জন্য কর্মক্ষেত্রে বাধা। খেলাধুলায় অভূতপূর্ব উন্নতির যোগ। পুত্র ও কন‌্যাদের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ বাড়বে।

মিথুন

সপ্তাহের শুরুতে কাজের জায়গায় দায়িত্ব বাড়বে। ব্যবসায়ে বাড়তি লাভ হতে পারে। সঙ্গীতশিল্পীদের অভাবনীয় সাফল্যের জন্য সুনাম বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কটু কথা থেকে বিরত থাকুন। উচ্চশিক্ষার জন্য সন্তানের বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। মামলা-মোকদ্দমার জন্য বাড়তি অর্থব্যয় হওয়ার সম্ভাবনা। এই সময় জাতকের বন্ধুভাব খুব শুভ নয়। বয়স্করা ঈশ্বর আরাধনার মাধ্যমে মানসিক শান্তি লাভ করতে পারবেন। খাওয়া-দাওয়ার ব্যাপারে সতর্ক থাকুন। সপ্তাহের শেষের দিকে ছোট ভাইয়ের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্পর্ক মিটে যাওয়ার সম্ভাবনা।

কর্কট

সপ্তাহের অদ্যভাগে বেসরকারি ক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকাদের কর্মে উন্নতি ও আর্থিক লাভ। সন্তানের বিবাহ নিয়ে পারিবারিক গোলযোগ দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে কথাবার্তায় সংযম বজায় রাখুন। ব্যবসায়ীদের পাওনা অর্থ হাতে আসার সম্ভাবনা। আপনার স্বাধীনচেতা মনোভাবের জন্য পরিবারে অশান্তি দেখা দিতে পারে। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলার চেষ্টা করুন। কোনও কাজ করার আগে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। বিলাসিতায় অত্যধিক ব্যয়ের ফলে আর্থিক সংকট দেখা দিতে পারে। চাষিরা উৎপাদিত ফসলে সঠিক দাম পাবেন।

সিংহ

এই রাশির জাতক-জাতিকাদের কাছে সপ্তাহটি অনেকাংশে শুভ। গোপন শত্রু সম্পর্কে সচেতন এবং সজাগ থাকতে হবে। সামাজিক কাজের মাধ‌্যমে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীরা সঠিক পরিকল্পনার মাধ‌্যমে অগ্রসর হোন। সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে বিবাদ বহুদূর গড়াতে পারে। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। নিজের বুদ্ধিবলে মেটানোর চেষ্টা করুন। সন্তানের প্রতি আবেগতাড়িত হয়ে তাদের অন‌্যায় আবদার মেনে নেবেন না। সপ্তাহের শেষে নানা কারণে ব‌্যয়বৃদ্ধি হতে পারে। বয়স্ক জাতক-জাতিকাদের তীর্থ ভ্রমণের সুযোগ আসবে। এই সময় বিদ‌্যার্থীরা পরীক্ষায় অসামান‌্য ফল করতে পারে। অযাচিতভাবে কাউকে সাহায‌্য না করাই ভালো। লটারি বা শেয়ারে ভালো অর্থ হাতে আসতে পারে।

কন্যা

বর্তমান সময়ে পারিবারিক অশান্তির জন‌্য দুশ্চিন্তা বৃদ্ধি। কন‌্যাসন্তানের বিদ‌্যালাভে অসামান‌্য সাফল্যের জন‌্য নিজেকে গর্বিত বোধ করবেন। নতুন বাড়ি বা জমি কেনার আগে অবশ‌্যই আইনজ্ঞের পরামর্শ নেবেন। অর্থের প্রাচুর্য‌ থাকার জন‌্য নিজের মনের মতো কাজ করতে পারবেন। স্ত্রীর স্বাস্থ্যের অবনতি আপনার দুশ্চিন্তা আরও বাড়িয়ে দিতে পারে। প্রতিবেশীর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বহুমুখী উপায়ে রোজগারের পথ খুলবে। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবনে মাধুর্য‌ থাকবে। কর্মক্ষেত্রে চলা বাধা-বিঘ্ন কেটে যাওয়ার সম্ভাবনা। পাওনা টাকা আদায় নিয়ে বন্ধুর সঙ্গে মনোমালিন‌্য হতে পারে।

তুলা

জাতকের আর্থিক অবস্থা ধীরে ধীরে ভালো হবে। কর্মক্ষেত্রে কতিপয় সহকর্মী আপনার নামে অপবাদ দেওয়ার চেষ্টা করবে। অভিনয় ও সাংস্কৃতিক জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সাফল্যের জন্য সমাজে প্রশংসিত হবেন। পারিবারিক সমস্যার জন্য মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পেতে পারে। চাকরিজীবীরা সপ্তাহের মাঝামাঝি কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। ঘরোয়া সমস্যাগুলি এই সময় মিটিয়ে ফেলার চেষ্টা করুন। ব্যবসায়ীরা অতিরিক্ত ঋণের জন্য হতাশাগ্রস্ত হয়ে পড়তে পারেন। দংশক প্রাণী থেকে সাবধানে থাকুন।

বৃশ্চিক

শ্রমিক-মালিক বিবাদের জন্য কর্মক্ষেত্রে চাকরির স্থায়িত্ব নষ্ট হতে পারে। সপ্তাহের মধ্যভাগে বিলাসিতা ও অমিতব্যয়িতার ফলে আর্থিক সংকট দেখা দিতে পারে। সন্তানদের শিক্ষার স্থান শুভ। পৈত্রিক সম্পত্তি রক্ষা করার বিষয়ে অনেক পরিশ্রম করতে হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনও ভালো খবর আসতে পারে। কাউকে ঋণ দেওয়ার ক্ষেত্রে ভাবনাচিন্তা করে নেবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ছাত্রছাত্রীদের সাফল্যের সম্ভাবনা। মায়ের স্বাস্থ্যের অবনতির জন‌্য মানসিক ক্লেশ বৃদ্ধি পেতে পারে। মরশুমি রোগ থেকে এই সময় সাবধানে থাকুন।

ধনু

সপ্তাহের প্রারম্ভে কর্মজগতে পরিবর্তন আসবে। ঠিকাদারি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের নতুন কাজের সুযোগ আসবে। কর্মপ্রার্থীদের কর্ম অনুসন্ধানের জন্য আরও উদ্যমী হতে হবে। নিজের ও পরিবারের স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। খেলাধুলায় সন্তানের অসামান্য সাফল্যের জন্য চাকরি হতে পারে। স্ত্রীর প্রচেষ্টায় ব্যবসায় উন্নতি। কর্মক্ষেত্রে পেশাগত কিছু সমস্যা থাকবে, তবে তাই নিয়ে অতিরিক্ত চিন্তার কারণ নেই। সম্পত্তি রক্ষার ব‌্যাপারে ভাইবোনদের সঙ্গে আলাপ আলোচনা সেরে নিন। ব‌্যক্তিগত জীবনে অন‌্যদের হস্তক্ষেপ মেনে নেবেন না।

মকর

সপ্তাহের শুরুতে কর্মস্থানে নতুন যোগাযোগ আসতে চলেছে। এই সময় বকেয়া টাকা আদায়ের যোগ লক্ষ্য করা যায়। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। আপনার সন্তান উচ্চশিক্ষায় সাফল্যের জন্য আপনার মুখ উজ্জ্বল করবে। বয়স্করা চলাফেরার সময় সাবধানতা অবলম্বন করুন। বহুদিন ধরে চলা কর্মোন্নতির বাধা এই সময় কেটে যাবে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন্য সময়টি শুভ। অতিরিক্ত ভাবাবেগের জন্য অনেক সময় কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে অধঃস্তন কর্মচারীদের সঙ্গে রূঢ় ভাষায় কথা বলবেন না। হঠাৎ কোনও খবরে বিচলিত হয়ে পড়তে পারেন।

কুম্ভ

কর্মক্ষেত্রে আপনার বুদ্ধি ও কর্মদক্ষতার জোরে পদোন্নতি ও আর্থিক উন্নতি। নতুন সম্পত্তি কেনার ব‌্যাপারে অর্থের সংস্থান হয়ে যাবে। ব‌্যবসায় সম্প্রসারণের জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে। ষাটোর্ধ্ব জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য তীর্থ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বাবা-মার একাকীত্ব দূর করবার জন‌্য তাদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। অতিরিক্ত উচ্চাকাঙ্ক্ষা মানসিক কষ্টের কারণ হতে পারে। যানবাহন চালানোর সময় সতর্কতা বাঞ্ছনীয়। শিক্ষার্থীদের ভালো ফলের জন‌্য আরও পরিশ্রম করতে হবে। কর্মপ্রার্থীরা নতুন কাজের খবর পেতে পারেন। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের দিকে বাড়তি নজর রাখুন।

মীন

খরচবহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। ব‌্যবসায় ঝুঁকিপূর্ণ কোনও পরিকল্পনায় বিনিয়োগ করবেন না। বন্ধু-বান্ধবের বিপদে আপনি তাদের উপকারে লাগলেও আপনার অসময়ে তাদের কাউকে পাশে পাবেন না। সৎকর্মে অর্থব‌্যয় করে মানসিক শান্তি। কর্মক্ষেত্রে পরিশ্রমের ফল ভালোই পাবেন। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তা প্রকাশ করবেন না। স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের জন‌্য বিপুল অর্থব‌্যয় হতে পারে। অত‌্যধিক শ্রমের জন‌্য মানসিক অবসাদে পড়তে পারেন। সন্তানের দাম্পত‌্য কলহের জন‌্য আপনাকে দুশ্চিন্তায় থাকতে হতে পারে। সরকারি কাজে কর্মরত ব‌্যক্তিদের অর্থনৈতিক উন্নতি লক্ষ‌্য করা যায়।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কর্মরত কর্কট জাতক-জাতিকাদের কর্মে উন্নতি ও আর্থিক লাভ।
  • সিংহ রাশির জাতক-জাতিকাদের গোপন শত্রু সম্পর্কে সচেতন এবং সজাগ থাকতে হবে।
Advertisement