shono
Advertisement

২৩-২৯ জুলাইয়ের Horoscope: সুখবর পেতে পারেন মেষ রাশির জাতকরা, সপ্তাহটি কেমন কাটবে আপনার?

কর্মক্ষেত্রে গোপন শত্রুরা কন্যা রাশির জাতকদের উন্নতি আটকে দিতে পারে।
Posted: 10:58 AM Jul 23, 2023Updated: 11:02 AM Jul 23, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহের প্রারম্ভে কোনও সুসংবাদ আসতে পারে। কর্মক্ষেত্রে বুঝেশুনে কথা বলার চেষ্টা করুন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে তর্ক-বিতর্ক এড়িয়ে যান। ভবিষ‌্যৎ সঞ্চয়ের জন‌্য খরচ কমানোর চিন্তাভাবনা এখন থেকে শুরু করুন। পরিবারের কেউ তাঁর প্রতি দুর্বলতার সুযোগ নিয়ে আপনাকে প্রতারিত করতে পারে। সপ্তাহের শেষের দিকে বিভিন্ন কারণে মানসিক চাপ বাড়তে পারে।

বৃষ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী ব‌্যবসায় বিনিয়োগ ভাল ফল মিলবে। স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন। আপনার অত‌্যাধিক কাজের চাপ থাকলেও পরিবারের জন‌্য কিছুটা সময় ব‌্যয় করুন। নিজের কাজের প্রতি আস্থা রাখার চেষ্টা করুন। অন্যের কথায় কান দেবেন না। গণপরিবহণের চালকরা অত‌্যন্ত সাবধানে গাড়ি চালাবেন। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়।

মিথুন

বহুদিন ধরে চলা ব‌্যবসার জটিলতা এই সময় কেটে যাওয়ার সম্ভাবনা। কারও প্রতি দুর্বলতা আপনাকে বিপদে ফেলতে পারে। এদিক থেকে সাবধানে থাকুন। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকারা জীবনে উন্নতির জন‌্য কর্ম পরিবর্তন করুন। নতুন সম্পত্তি কেনার সুযোগ আসবে। সন্তানের মতামত চেনার চেষ্টা করুন।

কর্কট

সপ্তাহের শুরুতে পারিবারিক কারণে বাসস্থান বদলের যোগ। ব‌্যবসায় বিনিয়োগের আগে ভাল করে পরিকল্পনা করে নেবেন। সন্তানের উন্নতিতে মানসিক শান্তি। হঠাৎ করে গুরুজন স্থানীয় কারও স্বাস্থ্যের অবনতিতে মানসিক উদ্বেগ। নব-বিবাহিতদের বৈবাহিক জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে নিজের ভুলভ্রান্তির জন‌্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে ভর্ৎসিত হওয়ার সম্ভাবনা।

সিংহ

সপ্তাহটি মোটের উপর ভালই কাটবে। নিজের লক্ষ্যে পৌঁছবার জন‌্য আরও পরিশ্রম করতে হবে। এই সময় আর্থিক উন্নতি হলেও খরচের দিকে নজর রাখতে হবে। নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। মধ‌্যবয়সি জাতক-জাতিকারা ডাক্তারকে দিয়ে মাঝেমধ্যে স্বাস্থ‌্য পরীক্ষা করান। ব‌্যবসায়ীদের ঋণ সংক্রান্ত সমস‌্যার জন‌্য উদ্বেগে থাকতে হতে পারে। কৃষিকর্মে যুক্ত ব‌্যক্তিদের উন্নতি লাভ।

কন্যা

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে অনেকাংশে আর্থিক উন্নতি লক্ষ‌্য করা যায়। ছাত্রছাত্রীদের পরীক্ষায় আশানুরূপ ফল লাভ। কর্মক্ষেত্রে গোপন শত্রুরা আপনার উন্নতি আটকে দিতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোনও বাকবিতণ্ডায় যাবেন না। বয়স্কদের মানসিক চাপ থেকে মুক্ত থাকতে হবে। অবিবাহিতদের বিবাহযোগ প্রবল। সপ্তাহের শেষের দিকে স্ত্রীর স্বাস্থ্যের বিষয়ে উদ্বেগ অনেকাংশে বাড়িয়ে দেবে।

তুলা

সপ্তাহের প্রথমে কোনও সুসংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। লটারি বা শেয়ার থেকে বাড়তি অর্থ হাতে আসতে পারে। প্রবাসে বসবাসকারী সন্তানের খবর না পাওয়ার ফলে দুশ্চিন্তা বাড়বে। প্রিয়জনের শারীরিক সমস‌্যার জন‌্য ব‌্যয় বাড়তে পারে। সপ্তাহের মধ‌্যভাগে প্রিয়জনের কথাবার্তা এগিয়ে রাখুন। ব‌্যবসায় ঝুঁকিপূর্ণ কোনও পরিকল্পনায় এখনই কোনও বিনিয়োগ করবেন না। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় কর্মোন্নতির যোগ। তবে অতিরিক্ত পরিশ্রমের জন‌্য কাজের প্রতি অনীহা আসতে পারে। ব‌্যবসায় প্রতিকূল পরিস্থিতির থেকে ধীরে ধীরে বেরিয়ে আসতে পারবেন। এই রাশির জাতক-জাতিকাদের দ্বিমুখী আয়ের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। পৈত্রিক সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যোগী হতে হবে। উচ্চশিক্ষায় কন‌্যাসন্তানের সাফল‌্য আপনার মুখ উজ্জ্বল করবে।

ধনু

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি কিছুটা অাশাব‌্যঞ্জক। নিজের অভিজ্ঞতা ও কর্মকৌশল নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। এই সময় নতুন কিছু করার সুযোগ আসবে। সেই সুযোগকে অবশ‌্যই সদ্ব‌্যবহার করুন। প্রতিবেশীর সঙ্গে জমি-জমা সংক্রান্ত সমস‌্যার সমাধানের চেষ্টা করুন। সন্তানের অর্থ উপার্জন এই সময় ভালই হবে। চাষিভাইরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন।

মকর

সপ্তাহের শুরুতে কোনও সুসংবাদ পেতে পারেন। এই সময় আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ আসবে। কর্মক্ষেত্রে অকারণ বিতর্ক-বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল আশানুরূপ হবে না। ভাই-বোনদের প্রতি কর্তব‌্য করলেও এদের স্বার্থপরতা ও রূঢ় আচরণ আপনার মানসিক শান্তির ব‌্যাঘাতের কারণ হবে।

কুম্ভ

স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় অর্থনৈতিক উন্নতির দ্বার খুলে যাবে। সম্পত্তি রক্ষার জন‌্য খরচ বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জন‌্য বিবাহ-বিচ্ছেদের পরিস্থিতি তৈরি হলেও সন্তানের ভবিষ‌্যতের কথা ভেবে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। কর্মপ্রার্থীদের জন‌্য কোনও সুখবর আসতে পারে। সপ্তাহের শেষে কাজের চাপ থেকে মুক্তি পাওয়ার জন‌্য কাছেপিঠে ভ্রমণের ব‌্যবস্থা করতে পারেন।

মীন

সপ্তাহের শুরুর দিকে স্বাধীন পেশায় নিযুক্ত জাতক-জাতিকাদের অর্থভাগ‌্য খুব একটা ভাল যাবে না। কর্মক্ষেত্রে স্বার্থান্বেষী সহকর্মীদের থেকে দূরে থাকুন। পরিবারের ছোটখাটো বিবাদকে গুরুত্ব দেবেন না। পাওনা টাকা অাদায় নিয়ে বন্ধুর সঙ্গে মতবিরোধ বহুদূর পর্যন্তগড়াতে পারে। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। সংগীত শিল্পী, নৃত‌্যশিল্পী ও অভিনেতা অভিনেত্রীদের জন‌্য অাগামিদিনে ভাল সময় আসছে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার