shono
Advertisement

১৭-২৩ সেপ্টেম্বরের Horoscope: কর্মক্ষেত্রে পদোন্নতি না কি বাড়বে সমস্যা? কেমন কাটবে গোটা সপ্তাহ?

বহুদিন ধরে চলা আর্থিক সমস্যার সমাধান সম্ভব এই রাশির জাতকদের।
Posted: 11:03 AM Sep 17, 2023Updated: 11:11 AM Sep 17, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে আর্থিক দিক থেকে মিশ্রফল পাবেন। সপ্তাহের শুরুতে ব‌্যয় বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল‌্য। কর্মক্ষেত্রে সহকর্মীদের প্ররোচনায় পা দেবেন না। ব‌্যবসায়ীদের নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য সময়টি শুভ। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য পূজাপাঠে মন দিন। সৃজনশীল কাজে উন্নতি। স্বাধীন পেশার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের ধীরে ধীরে সময় ভালর দিকে যাবে।

বৃষ

সপ্তাহের প্রারম্ভে ভবিষ‌্যতের জন‌্য অর্থ সঞ্চয়ে মন দিন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাওয়ার সম্ভাবনা। সপ্তাহের মধ‌্যভাগে খেলাধুলায় উন্নতি। প্রতিবেশীর সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। দুর্জন ব‌্যক্তির থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। সপ্তাহের মধ‌্যভাগে চোট-আঘাত লাগার সম্ভাবনা। ব‌্যবসায়ীদের শুল্ক সংক্রান্ত সমস‌্যার জন‌্য মানসিক চাপে থাকতে হতে পারে। সন্তানভাব শুভ।

মিথুন

গ্রহ সন্নিবেশ অনুযায়ী এই রাশির আর্থিক অবস্থা মোটামুটি ভালই থাকবে। আয় ভাল হবে, ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ে মন দিন। এই সময় নতুন সম্পত্তি ক্রয়ের ব‌্যাপারে অগ্রসর হতে পারেন। সন্তানের লেখাপড়ায় মনোযোগ না থাকার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। ছোট ভাইয়ের রূঢ় আচরণের জন‌্য পরিবারে অশান্তি। স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। জলপথে ভ্রমণ না করাই শ্রেয়।

কর্কট

সপ্তাহের প্রথমদিকে আর্থিক চাপ বৃদ্ধি পাবে। তবে নিজে বুদ্ধির জোরে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। এই সময় পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যের জন‌্য গৃহনির্মাণে বাধা পড়তে পারে। সন্তানের সব আবদার সবসময় মেনে নেবেন না। সপ্তাহের শেষের দিকে জীবনযাত্রার মান উন্নতির জন‌্য অতিরিক্ত পরিশ্রম করতে হবে।

সিংহ

কর্মক্ষেত্রে কিছু গোলযোগ থাকলেও আগামিদিনে মিটে যাওয়ার সম্ভাবনা। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সমস‌্যায় পড়তে পারেন কর্মপ্রার্থীরা নতুন আয়ের পথ খুঁজে পাবেন। হঠাৎ কোনও খবরে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য জাতকের ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা, অন‌াবশ‌্যক ব‌্যয় এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। সপ্তাহের শেষান্তে আপনার জীবনে বড় পরিবর্তন আসতে পারে।

কন্যা

সপ্তাহটি আপনাকে শুভাশুভ ফল প্রদান করবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও দূরে কোথাও বদলি হতে পারেন। শ্বশুর-শাশুড়ির মধ্যে কেউ একজনের শারীরিক অসুস্থতার জন‌্য অর্থব‌্যয় হতে পারে। জাতকের বন্ধুভাগ‌্য মোটামুটি ভাল। তাদের সহায়তায় অনেক সমস‌্যা থেকে আপনি বেরিয়ে আসতে পারবেন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখকর হবে না।

তুলা

সপ্তাহের প্রারম্ভে বহুদিন ধরে চলা আর্থিক সমস‌্যার সমাধান সম্ভব। পৈতৃক সম্পত্তি নিয়ে টানাপোড়েন থাকবে। বন্ধুরূপী শত্রুর থেকে সাবধানে থাকবেন। ব‌্যবসায় এখনই কোনও বড় বিনিয়োগ করবেন না। সন্তানের জন‌্য অআপনার মুখ উজ্জ্বল হবে। গুরুজনদের চিকিৎসা বিভ্রাটে হয়রানি ও অর্থব‌্যয়। শ্বশুরকুল থেকে অর্থসাহায‌্য পেতে পারেন। স্ত্রীর কর্মক্ষেত্রে অশান্তি দেখা দেওয়ার আপনার মানসিক অস্থিরতা বাড়বে।

বৃশ্চিক

এই সপ্তাহে পেশাগত দিক ভালই যাবে। তবে পারিবারিক জীবনে কিছু সমস‌্যা থাকবে। রাজনীতির সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা নিজ দলে সম্মানজনক পদ পেতে পারেন। অামদানি-রফতানি ব‌্যবসায় বাড়তি মুনাফা আসার যোগ। বিদ্যুৎ ও অাগুন থেকে সাবধানে থাকুন। সন্তানের চোখে সমস‌্যার জন‌্য পড়াশোনায় বাধা। অসৎ বন্ধুর সান্নিধ‌্য ত‌্যাগ করা উচিত। এরা অাপনাকে বিপথে চালিত করতে পারে। বাইরের কোনও ব‌্যক্তিকে নিয়ে পরিবারে অশান্তি।

ধনু

সপ্তাহটি গতানুগতিকভাবে চলবে। সন্তানের লেখাপড়ার জন‌্য ব‌্যয়বৃদ্ধি। ব‌্যবসায় প্রতিকূলতা থাকলেও আগামিদিনে কাটিয়ে ওঠার সম্ভাবনা। আমোদ-প্রমোদে খরচ বৃদ্ধির জন‌্য সঞ্চিত অর্থ ব‌্যয় হতে পারে। অর্থ আদানপ্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানকে খুব সাবধানে রাখুন। এই সময় বন্ধু-বান্ধব কুপথে চালিত করতে পারে। গাড়ি চালানোর সময় অত‌্যন্ত সাবধান হওয়ার দরকার।

মকর

রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। অতিরিক্ত ক্রোধের জন‌্য শরীর খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। পরিবারে কেউ কেউ আপনার সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত করার চেষ্টা করবে। ব‌্যবসায় আপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে।

কুম্ভ

সপ্তাহের শুরুতে সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। স্ত্রীর প্রচেষ্টায় সংসারে অর্থনৈতিক উন্নতি লক্ষ‌্য করতে পারবেন। সন্তানের স্বাস্থে‌্যর কারণে চিন্তা ও উদ্বেগ বাড়তে পারে। বয়স্করা অনিদ্রাজনিত রোগকে কখনওই অবহেলা করবেন না। এর থেকে বহু রোগের সৃষ্টি হওয়ার সম্ভাবনা। পরিবারে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাদের আশাভঙ্গ না করাই শ্রেয়। সপ্তাহের শেষে কোনও বড় সাফল‌্য ধরা দিতে পারে।

মীন

এই সপ্তাহে আয়-ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। এই সময় বহুব‌্যয়ের ফলে সঞ্চিত অর্থে টান পড়তে পারে। সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে গন্ডগোল বহুদূর অবধি গড়াতে পারে। সন্তানের প্রণয়ঘটিত সমস‌্যা অালোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন। কর্মপ্রার্থীরা নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। খেলাধুলায় জাতকের অসামান‌্য সাফল্যের জন‌্য নামী কোম্পানিতে চাকরি হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার