shono
Advertisement
Anandapur

আনন্দপুরের পানশালায় ভাঙচুরে পুলিশের জালে আরও ১, ধৃত বেড়ে ৪

ধৃতদের জেরা করে পানশালায় হামলার কারণ জানার চেষ্টা চালাচ্ছে তদন্তকারীরা।
Published By: Subhankar PatraPosted: 01:23 PM Aug 01, 2024Updated: 01:23 PM Aug 01, 2024

নিরুফা খাতুন: আনন্দপুরের পানশালায় ভাঙচুরের ঘটনায় বৃহস্পতিবার সকালে আরও একজনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের নাম বিশ্বজিৎ মণ্ডল। তাকে মুণ্ডাপাড়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি এই ঘটনায় অন্যতম মূল অভিযুক্ত। বুধবার রাতেই আরেক মূল অভিযুক্ত বছর বত্রিশের সঞ্জয় দাসকে গ্রেপ্তার করা হয়। তিনি কলকাতারই বাসিন্দা। এর আগে এই ঘটনায় দীপঙ্কর দাস (৩৬) এবং মহিন্দ্রপ্রসাদ গুপ্ত (৩৫) পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন। বিশ্বজিৎকে নিয়ে পানশালায় হামলা চালানোর ঘটনায় মোট চারজনকে গ্রেপ্তার করল পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: আনন্দপুরের পানশালায় ভাঙচুরে গ্রেপ্তার মূল অভিযুক্ত, হামলার কারণ নিয়ে জারি ধোঁয়াশা]

উল্লেখ্য, সোমবার মাঝরাতে আনন্দপুরের (Anandapur) পানশালায় একদল দুষ্কৃতী হামলা চালায়। পানশালার বাইরে থাকা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। ম্যানেজার-সহ কর্মীদেরও মারধর করা হয় বলে অভিযোগ। ভেঙে দেওয়া হয় পানশালার সিসিটিভি ক‌্যামেরাও। কর্তৃপক্ষের অভিযোগ, রাতভর পানশালার বাইরে বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয়।

পানশালা কর্তৃপক্ষের অভিযোগ, পানশালা বন্ধের সময় হয়ে এসেছিল। অভিযুক্ত যুবকরা পানশালা খোলা রাখতে জোর দেয়। কর্মীরা আপত্তি করলে তাঁদের ওপর হামলা করে এবং ভাঙচুর চালায়। যদিও সূত্রে খবর, এই পানশালায় নিয়মিত আসত যুবকরা। কিছুদিন আগে বাউন্সারকে মারধর করা হয়েছিল। সেই ঘটনার জেরে হামলা বলে অনুমান। ধৃতদের জেরা করে পানশালায় হামলার কারণ জানার চেষ্টা চালাচ্ছে তদন্তকারীরা। তবে পুলিশের প্রাথমিক অনুমান পুরনো শত্রুতার জেরে হামলা করা হয়েছে।

[আরও পড়ুন: রেশন দুর্নীতি মামলায় এবার দুবাই যোগ! বিদেশেও জ্যোতিপ্রিয় ‘ঘনিষ্ঠ’ বারিক সম্পত্তির হদিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আনন্দপুরের পানশালায় ভাঙচুরের ঘটনায় বৃহস্পতিবার সকালে আরও একজনকে গ্রেপ্তার করল পুলিশ।
  • ধৃতের নাম বিশ্বজিৎ মণ্ডল। তাকে মুণ্ডাপাড়া থেকে গ্রেপ্তার করা হয়েছে।
  • তিনি এই ঘটনায় অন্যতম মূল অভিযুক্ত।
Advertisement