shono
Advertisement

নাবালিকাকে ধর্ষণের চেষ্টা প্রতিবেশী ব্যবসায়ীর, অভিযুক্ত গ্রেপ্তার

পকসো আইনে ধৃতের বিরুদ্ধে মামলা। The post নাবালিকাকে ধর্ষণের চেষ্টা প্রতিবেশী ব্যবসায়ীর, অভিযুক্ত গ্রেপ্তার appeared first on Sangbad Pratidin.
Posted: 12:38 PM Aug 12, 2017Updated: 07:08 AM Aug 12, 2017

অরিজিৎ গুপ্ত, হাওড়া: পরিচিতের লালসার শিকার ১০ বছরের বালিকা। দোকানে স্টোভের পিন কিনতে গিয়েছিল ছোট্ট মেয়েটি। এলাকা ফাঁকা থাকায় তক্কে তক্কে ছিল অভিযুক্ত দোকানদার। দোকানের দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা। বিপদ বুঝে পালিয়ে আসে নির্যাতিতা। বাড়িতে গোটা ঘটনা জানায়। হাওড়ার মালিপাঁচঘরা থানা এলাকার এই ঘটনায় অভিযুক্ত পুলিশের জালে ধরা পড়েছে। ধৃতের বিরুদ্ধ পকসো আইনে মামলা হয়েছে।

Advertisement

এলাকায় নির্জনতার সুযোগ নিয়ে ধর্ষণের চেষ্টা করল এক যুবক। হাওড়ার মালিপাঁচঘড়া থানার ঘুসুড়ির জয়বিবি রোডের ঘটনাটি ঘটেছে। বৃহস্পতিবার রাতে ওই এলাকার দশ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে স্থানীয় ব্যবসায়ী অজয় কুমার সোনির বিরুদ্ধে। এই অভিযোগে পুলিশ রাতেই গ্রেপ্তার করে অভিযুক্তকে। ধৃতের বিরুদ্ধে শিশু যৌন নিগ্রহ আইন পকসো ২০১২-র ৪, ৬ এবং ১২ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, জয়বিবি রোডে সাইকেলের যন্ত্রাংশ বিক্রির দোকান রয়েছে অজয়ের। শুক্রবার সন্ধ্যায় স্টোভের পিন কিনতে অজয়ের দোকানে গিয়েছিল ওই নাবালিকা। বৃহস্পতিবার ওই এলাকায় সাপ্তাহিক দোকান বন্ধের দিন। সেই কারণে বিবি রোড বেশ ফাঁকা ছিল। অজয় বালিকাকে দোকানের ভিতর ডাকে। অভিযোগ নির্জনতার সুযোগে দোকানের দরজা বন্ধ করে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে অজয়। ধস্তাধস্তিতে নাবালিকার হাতে আঘাত লাগে। এরপর কোনওরকমে দোকান থেকে বেড়িয়ে বাড়ির লোকেদের জানায় নির্যাতিতা। নাবালিকার পরিবারের তরফে প্রথমে যোগাযোগ করা হয় মালিপাঁচঘরা থানায়। ওই থানা হাওড়া মহিলা থানায় যোগাযোগ করে। এরপর মহিলা থানা অজয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনে। বৃহস্পতিবার রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

শুক্রবার অজয়কে হাওড়া জেলা আদালতে পেশ করা হয়। ধৃতকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন জানায় পুলিশ। এদিন নাবালিকার গোপন জবানবন্দি নেওয়া হয়। স্থানীয় সূত্রে খবর, এলাকার মেয়েদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ আগেও উঠেছিল অজয়ের বিরুদ্ধে। তবে পরিচিতর সঙ্গে অজয়ের এমন আচরণে এলাকার লোকজন বেজায় ক্ষুব্ধ।

The post নাবালিকাকে ধর্ষণের চেষ্টা প্রতিবেশী ব্যবসায়ীর, অভিযুক্ত গ্রেপ্তার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement