shono
Advertisement

মথুরায় তীর্থযাত্রীদের গাড়ি নদীতে, মৃত বহু

অভিযুক্ত চালকের খোঁজে তল্লাশি।   The post মথুরায় তীর্থযাত্রীদের গাড়ি নদীতে, মৃত বহু appeared first on Sangbad Pratidin.
Posted: 10:04 AM Jun 11, 2017Updated: 04:34 AM Jun 11, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তীর্থ সেরে আর বাড়ি ফেরা হল না। উত্তর প্রদেশের মথুরায় পথেই শেষ হয়ে গেল ১১ জন পূণ্যার্থীর প্রাণ। মথুরা-ভরতপুর রোডে তীর্থযাত্রীদের নিয়ে যাওয়া গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি নদীতে পড়ে যায়। তার জেরে এতগুলি প্রাণহানি। আশ্চর্যভাবে বেঁচে গিয়েছেন গাড়ির চালক। ঘটনার পর থেকেই তার আর খোঁজ নেন।

Advertisement

[১ জুলাই থেকে আয়কর রিটার্ন, নয়া প্যান কার্ডে বাধ্যতামূলক আধার]

লখনউয়ের বালাজি মন্দিরে পুজো দেওয়ার ইচ্ছে ছিল বরেলির সুভাষনগর এলাকার কয়েকজন বাসিন্দার। সেইমতো শনিবার তারা মন্দিরে পৌঁছে যান। পুজো দিয়ে রাতে একটি এসইউভিতে চেপে ওই তীর্থযাত্রীরা বাড়ি ফিরছিলেন। পুলিশ সূত্রে খবর, মথুরা-ভরতপুর সড়ক ধরে ঝড়ের গতিতে চলছিল গাড়িটি। ভোর সাড়ে চারটে নাগাদ নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি একটি নদীতে পড়ে যায়। যাত্রীদের তখন অনেকেই ঘুমে আচ্ছন্ন। কিছু বোঝার আগেই সলিল সমাধি হয়ে যায় যাত্রীদের। ভোরের আলো ফুটতে স্থানীয়দের বিষয়টি নজরে আসে। ডুবন্ত গাড়ি থেকে স্থানীয়রা ধোঁয়া দেখতে পান। তারাই প্রাথমিকভাবে উদ্ধারকাজে হাত লাগান। পুলিশবাহিনী যাওয়ার পর উদ্ধারে গতি আসে। যায় ডুবুরিরা। ততক্ষণে অবশ্য অনেক ক্ষতি হয়ে গিয়েছে। নদী থেকে একে একে ১১ জনের দেহ উদ্ধার হয়। মৃতদের পরিজনরা দেহগুলি শনাক্ত করেছেন। এতবড় দুর্ঘটনার পরও চালকের টিকি খুঁজে পায়নি পুলিশ। ঘটনার পর থেকে সে পলাতক। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে। পুজো সেরে বাড়ি ফেরার পথে এই ঘটনায় শোকস্তব্ধ বরেলির সুভাষনগর।

ছবি সৌজন্যে- ANI

The post মথুরায় তীর্থযাত্রীদের গাড়ি নদীতে, মৃত বহু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement