shono
Advertisement

খাস কলকাতার হাসপাতালে দালাল চক্র! পুলিশের জালে ২

দালাল চক্রের হাতে পড়ে সাগর দত্ত হাসপাতালে প্রাণ গিয়েছিল রোগীর।
Posted: 01:47 PM Sep 24, 2023Updated: 02:10 PM Sep 24, 2023

অর্ণব আইচ: দালাল চক্রের হাতে পড়ে সাগর দত্ত হাসপাতালে প্রাণ গিয়েছিল রোগীর। এরপরই শনিবার রাতে খাস কলকাতার দুই হাসপাতাল চত্বরে অভিযান চালাল কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা। এসএসকেএম হাসপাতাল (SSKM Hospital) চত্বর থেকে কোনও দালালকে ধরা না গেলেও নীলরতন সরকার হাসপাতাল চত্বর থেকে দুই সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

কলকাতা পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে এসএসকেএম হাসপাতালে অভিযান চালায় গুন্ডাদমন শাখার কর্মী ও আধিকারিকরা। সেখান রোগীদের সঙ্গে কতা বলেন। খোঁজ খবর নেন। কিন্তু রাজ্যের সুপার স্পেশ্যালিটি হাসপাতাল চত্বর থেকে কোনও দালালের হদিশ পায়নি তারা। একই সময় অভিযান চালানো হয় এনআরএস হাসপাতালে।

[আরও পড়ুন: ব্রাহ্মণী নদীর বাঁধ ভেঙে জলমগ্ন বহু গ্রাম, তিস্তায় বাড়ছে জলস্তর, বিপর্যস্ত উত্তরের জনজীবন]

পুলিশ সূত্রে খবর, সেখানে রোগীদের থেকে খোঁজখবর নিয়ে পুলিশ কর্মী-আধিকারিকরা জানতে পারে, গত কয়েক দিন যাবৎ চিকিৎসার জন্য একাধিক ব্যক্তি ২-৪ হাজার করে দিতে হয়েছে কয়েকজন রোগীর আত্মীয়কে। এরপরই তাঁদের কাছ থেকে খবর পেয়ে সন্দেহভাজন দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতরা হলেন গৌতম সরকার ও বিলাস সিং সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ প্রসঙ্গে তৃণমূল সাংসদ তথা এনআরএস হাসপাতালের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান শান্তনু সেন জানিয়েছেন, “এটা বিক্ষিপ্ত ঘটনা। এধরনের ঘটনা আর ঘটবে না। এনআরএস হাসপাতাল কর্তৃপক্ষ আরও কড়া পদক্ষেপ করবে।”

[আরও পড়ুন: টাকার বিনিময়ে টিকিট বিক্রি! বিতর্কিত মন্তব্য করে শাস্তির মুখে ইদ্রিশ আলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement