shono
Advertisement

ফের শহরে অটোচালকের দাদাগিরি, খুচরো নিয়ে বচসায় বাবা-ছেলেকে মারধর

অভিযুক্তকে সাসপেন্ড করল ইউনিয়ন। The post ফের শহরে অটোচালকের দাদাগিরি, খুচরো নিয়ে বচসায় বাবা-ছেলেকে মারধর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:34 AM Mar 18, 2018Updated: 02:32 PM Aug 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের শহরে অটোচালকদের দাদাগিরি। খুচরো নিয়ে এক যাত্রীর সঙ্গে বচসা। তার জেরে ওই যাত্রী ও তাঁর ছেলের মারধরের অভিযোগ অটোচালকের বিরুদ্ধে। অভিযুক্ত অটোচালক পলাতক। তাঁর সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। আটক করা হয়েছে অটোটিকে। যদিও মারধরের অভিযোগ অস্বীকার করেছেন বাগুইআটি-শ্যামনগর রুটের অটো ইউনিয়নের নেতারা। তাঁদের দাবি, ১০০ টাকা খুচরো নিয়ে এক যাত্রীর সঙ্গে অটোচালকের সামান্য বচসা হয়। ওই যাত্রী বা তাঁর ছেলেকে মারধর করা হয়নি। তবে ইউনিয়নের নিয়ম মেনে অভিযুক্ত অটোচালককে তিনদিনের জন্য সাসপেন্ড করা হয়েছে। ইউনিয়ন নেতাদের আশ্বাস, অভিযোগ প্রমাণিত হলে, ওই অটোচালকে কড়া শাস্তির মুখে পড়তে হবে।

Advertisement

[তৃতীয় ফ্রন্ট গঠনের তৎপরতা তুঙ্গে, মমতার দরবারে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী]

একটা সময় ছিল, যখন খুচরো দিলে দোকানদার কিংবা অটোচালকরা খুশিই হতেন। কিন্তু, নোটবন্দির পর থেকে ছবিটা পালটে গিয়েছে। এখন বাজারে ছেয়ে গিয়েছে খুচরো। তাই এখন আবার কেউ খুচরো নিতেই চাইছে না। কিন্তু, আপনি যদি ভেবে থাকেন, অটোচালককে ১০০ টাকা নোট দিলে অনায়াসেই খুচরো পেয়ে যাবেন। তাহলে কিন্তু বিপদে পড়বেন। অভিযোগ, শনিবার রাতে বাগুইআটিতে ১০০ টাকা নোট দেওয়ায় এক ব্যক্তি ও তাঁর ছেলে বেধড়ক মারধর করেছেন এক অটোচালক। মারের চোটে ওই যাত্রীদের ছেলের মাথা ফেটেছে। থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তিকে। অভিযুক্ত অটোচালকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অটোটিকে আটক করা হয়েছে।

[ মাদক পাচারে মুম্বই যোগ, পার্ক স্ট্রিট থেকে ধৃত ৩ পাচারকারী]

 শনিবার ছেলেকে নিয়ে বাগুইআটি-শ্যামনগর রুটের একটি অটোয় ওঠেছিলেন আক্রান্ত ব্যক্তি। গন্তব্যে পৌঁছনোর পর, ভাড়া বাবদ অটোচালককে ১০০ টাকার একটি নোট দেন তিনি। ওই ব্যক্তির অভিযোগ, খুচরো দিতে না পারায় তাঁকে ও তাঁর ছেলেকে অটো থেকে ধাক্কা মেরে ফেলে দেন চালক। তাঁদের বেধড়ক মারধর করা হয়। মারের চোটে ওই ব্যক্তির ছেলের মাথা ফেটে যায়।  অটোর নম্বর নোট করে রেখেছিলেন অভিযোগকারী। রাতেই বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। নম্বর দেখে অটোটিকে আটক করেছে পুলিশ। তবে অভিযুক্ত অটোচালক পলাতক। তাঁর সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

[শহরে রহস্যজনকভাবে মৃত সিরিয়ার পাইলট, তদন্তে পুলিশ]

খুচরো নিয়ে সামান্য বচসা হয়েছিল। তবে অভিযোগকারী ও তাঁর ছেলেকে নিগ্রহ করার অভিযোগ অস্বীকার করেছেন বাগুইআটি-শ্যামনগর রুটের অটো ইউনিয়নের নেতারা। তাঁদের দাবি, অভি্যুক্ত অটোচালক ১০০ টাকা নোটটি ভাঙানোর জন্য নিয়ে যাচ্ছিল। তখন ওই যাত্রীকে তাঁকে বাধা দেন। এই নিয়ে সামান্য বচসা হয়। তবে যেহেতু পুলিশের অভিযোগ দায়ের হয়েছে, ইউনিয়নের নিয়ম মেনে অভিযুক্ত অটোচালককে সাসপেন্ড করা হয়েছে। আগামী তিন দিন বাগুইআটি-শ্যামনগর রুটে অটো চালাতে পারবেন না তিনি। ইউনিয়নের নেতাদের আশ্বাস, অভিযোগ প্রমাণিত হলে, ওই অটোচালককে কড়া শান্তি দেওয়া হবে।

[আগুনের গ্রাস কাড়তে পারেনি স্বপ্ন, ময়না বিবির দুই মেয়েকে জীবনদান তৃণমূলের]

The post ফের শহরে অটোচালকের দাদাগিরি, খুচরো নিয়ে বচসায় বাবা-ছেলেকে মারধর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement