shono
Advertisement

রক্ষকই ভক্ষক! খাস কলকাতায় রুপো লুটে গ্রেপ্তার ২ পুলিশ কনস্টেবল

উদ্ধার সাড়ে ৬ কেজি রুপো।
Posted: 12:58 PM Jun 09, 2022Updated: 12:58 PM Jun 09, 2022

অর্ণব আইচ: পুলিশই লুটেরা! খাস কলকাতায় পুলিশ (Kolkata Police) সেজে সাড়ে ছ’কেজি রুপো লুট। মঙ্গলবার দুপুরের এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার হাওড়া পুলিশের দুই কনস্টেবল-সহ ৫। উদ্ধার হয়েছে সাড়ে ৬ কেজি রুপোও। বৃহস্পতিবার তাদের সকলকে আদালতে পেশ করা হবে।

Advertisement

মঙ্গলবার বিকেল ৫টা নাগাদ বড়বাজার থানায় লুটপাটে অভিযোগ দায়ের হয়। অভিযোগকারী পশ্চিম মেদিনীপুরের দাসপুরের বাসিন্দা সমীর মান্না জানান, ৪ অজ্ঞাত পরিচয় ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে প্রায় সাড়ে ৬ কেজি রুপোর গয়না কেড়ে নিয়েছে। মঙ্গলবার বিকেল তিনটে নাগাদ হাওড়া স্টেশনের কাছে বাস থেকে নেমেছিলেন তিনি। এর পরই চারজন তাঁকে জোর করে একটি সাদা রঙের চারচাকা গাড়িতে তুলে নেয়। নিয়ে যাওয়া হয় নিউটাউনে বিশ্ববাংলা গেটের কাছে। গাড়ি থেকে নামিয়ে রুপোর সব গয়না কেড়ে নেয় তারা। অভিযোগ পাওয়ার পরই শুরু হয় তদন্ত।

[আরও পড়ুন: গালিগালাজ করেই বাড়ে জনপ্রিয়তা, কত রোজগার ছিল রোদ্দুর রায়ের?]

 

প্রথমে নারায়ণপুর থানা এলাকা থেকে গাড়িটি ও চালক সঞ্জয়কুমার শাকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশ। তাকে জেরা করে হদিশ মেলে চক্রের আরেক সদস্যের। উত্তর নায়ারণপুর এলাকা থেকে গ্রেপ্তার হয় ফিরোজ মণ্ডল। তার কাছে থেকে প্রায় ৪ কেজি রুপো উদ্ধার হয়। বুধবারই তাদের আদালতে পেশ করে নিজেদের হেফাতলে নিয়েছিল পুলিশ। ধৃতদের রাতভর জেরা করে আরও তিনজনের হদিশ মেলে। বৃহস্পতিবার তাদের গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: বালির পরিবেশবিদ তপন দত্ত খুনের তদন্তে CBI, ১১ বছর পর নির্দেশ কলকাতা হাই কোর্টের]

ধৃতদের মধ্যে রয়েছে জয়নগরে আবদুসালাম শেখ। বাকি দুজন হাওড়া সিটি পুলিশের কনস্টেবল। ধৃতদের নাম সুরজিৎ সরকার, সমীরণ পাত্র। তাদের আজই আদালতে তোলা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement