shono
Advertisement
Baramulla

ভূস্বর্গে ফিরল পুলওয়ামার রক্তাক্ত স্মৃতি, জঙ্গি হামলায় মৃত ২ জওয়ান-সহ চার, আহত আরও ২

সেনার গাড়িতে হামলা চালায় জঙ্গিরা।
Published By: Anwesha AdhikaryPosted: 09:07 AM Oct 25, 2024Updated: 10:21 AM Oct 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভূস্বর্গে ফিরল পুলওয়ামা হামলার রক্তাক্ত স্মৃতি। বৃহস্পতিবার বারামুলায় সেনার গাড়িতে হামলা চালাল জঙ্গিরা। সেই হামলায় ইতিমধ্যেই শহিদ হয়েছেন দুই সেনা জওয়ান। মৃত্যু হয়েছে স্থানীয় দুই ব্যক্তিরও। সেনা সূত্রে খবর, গুরুতর জখম হয়েছেন এক জওয়ান।

Advertisement

ভারতীয় সেনার তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতে বারামুলার বুটাপাথরি এলাকায় সেনার গাড়ি লক্ষ্য করে হামলা চালায় জঙ্গিরা। সঙ্গে সঙ্গে পালটা দেয় সেনাও। দুপক্ষের মধ্যে শুরু হয় গুলির লড়াই। সেই সময়ে গুরুতর আহত হন দুই সেনা জওয়ান এবং দুজন স্থানীয় কুলি। তাঁদের উদ্ধার করে শুরু হয় চিকিৎসা। বৃহস্পতিবার রাত থেকে চিকিৎসা হলেও শেষরক্ষা হয়নি। শুক্রবার সকালে সেনার তরফে জানানো হয়, মৃত্যু হয়েছে চারজনেরই।

হামলার পর থেকে জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। তল্লাশি চলছে প্রত্যেকটি গাড়িতে। তবুও খোঁজ মেলেনি জঙ্গিদের। শুক্রবার সকালে আরও দুজনের আহত হওয়ার খবর মিলেছে। সেনা সূত্রে জানানো হয়, এক জওয়ান এবং এক কুলি আহত হয়েছেন। আপাতত চিকিৎসাধীন রয়েছেন তাঁরা।

গোটা ঘটনায় শোকপ্রকাশ করেছেন জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। সঙ্গে জানান, সম্প্রতি কাশ্মীরে যেভাবে জঙ্গি কার্যকলাপ বেড়ে গিয়েছে সেটা অত্যন্ত চিন্তার কারণ। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেও বার্তা দেন তিনি। হামলার নিন্দা করেছেন মেহবুবা মুফতিও। উল্লেখ্য, গত রবিবার সোনমার্গে এক চিকিৎসক ও ৬ পরিযায়ী শ্রমিককে গুলি করে হত্যা করে জঙ্গিরা। বৃহস্পতিবারও এক শ্রমিককে গুলি করে জঙ্গিরা। তার পরেই হামলা সেনার গাড়িতে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার রাতে বারামুলার বুটাপাথরি এলাকায় সেনার গাড়ি লক্ষ্য করে হামলা চালায় জঙ্গিরা। সঙ্গে সঙ্গে পালটা দেয় সেনাও।
  • হামলার পর থেকে জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে।
  • গোটা ঘটনায় শোকপ্রকাশ করেছেন জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা।
Advertisement