shono
Advertisement

নাসিকে ভয়াবহ বাস দুর্ঘটনায় লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা, আর্থিক সাহায্য ঘোষণা মন্ত্রীর

বুধবার ভোরে ওড়িশাতেও দুর্ঘটনার কবলে পড়ল বাস। The post নাসিকে ভয়াবহ বাস দুর্ঘটনায় লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা, আর্থিক সাহায্য ঘোষণা মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 10:03 AM Jan 29, 2020Updated: 10:03 AM Jan 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবারই মহারাষ্ট্রের নাসিকে ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটে গিয়েছে। যাতে মৃত্যু হয়েছে কমপক্ষে ২০ জনের। বুধবার ফের সেই আতঙ্ক ফিরল ওড়িশার গঞ্জামে। এদিন তপ্তপানি ঘাটির কাছে একটি ব্রিজ ভেঙে পড়ে যায় বাসটি। ভয়ংকর সেই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অন্তত ৯জন। আহত কমপক্ষে ৪১ জন।

Advertisement

মঙ্গলবার সন্ধেয় নাসিকের দুর্ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। একটি সরকারি বাস ঢুলে জেলা হয়ে কালওয়ানের উদ্দেশে রওনা দিয়েছিল। উলটোদিক থেকে আসছিল একটি অটোরিকশা। মালেগাওঁ দেওলা রোডে এসে অটোরিকশাকে সজোরে ধাক্কা মারে বাসিটি। তার গতি এতটাই দ্রুত ছিল যে অটোরিকশাটিকে সঙ্গে নিয়ে রাস্তার ধারের একটি কুয়োয় পড়ে যায় সেই বাস। সেই সময় বাসটি ছিল যাত্রীতে ঠাসা। ফলে কুয়োয় বাসটি পড়ে যাওয়ায় লাফিয়ে বাড়তে থাকে মৃতের সংখ্যা। এখনও পর্যন্ত ২০টি দেহ উদ্ধার করা গিয়েছে বলে খবর। এছাড়াও আহত ৩০ জনকে উদ্ধার করেছে পুলিশ। আহতকে মালেগাওঁ ও দেওলার সরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানান নাসিক রুরালের ডিএসপি সদাশিব ওয়াধমারে। এখনও জারি রয়েছে উদ্ধার কাজ।

[আরও পড়ুন: মৃত্যুদণ্ডের নির্দেশকে চ্যালেঞ্জ করে ফের সুপ্রিম কোর্টে নির্ভয়ার ধর্ষক]

গোটা ঘটনায় শোকপ্রকাশ করেছেন মহারাষ্ট্রে পরিবহন মন্ত্রী অনিল পরব। সেই সঙ্গে আর্থিক সাহায্যের কথাও ঘোষণা করেন তিনি। বলেন, “নাসিকের কাছে যে দুর্ঘটনা ঘটেছে, তা অত্যন্ত দুর্ভাগ্যের। মৃতের পরিবারের হাতে ১০ লক্ষ টাকা করে তুলে দেওয়া হবে। আর আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার।”

এদিকে, বুধবার ওড়িশার গঞ্জাম জেলায় ভয়াবহ বাস দুর্ঘটনায় প্রাণ হারালেন অন্তত ৯জন। এদিন ভোর ৩টে নাগাদ ঘটনাটি ঘটে বলে জানিয়েছে পুলিশ। বাসটি তিকরি থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল। কিন্তু তপ্তপানি ঘাটির কাছে আসতেই একটি ব্রিজ থেকে নিচে পড়ে যায় বাসটি। আহত হয়েছে কমপক্ষে ৪১ জন। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও দমকমবাহিনী। আহতদের উদ্ধার করে বহরমপুর ও দিগপাহান্ডির হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

[আরও পড়ুন: খোঁজ করছিল ৫ রাজ্যেের পুলিশ, বিহার থেকে গ্রেপ্তার দেশদ্রোহিতায় অভিযুক্ত JNU প্রাক্তনী]

The post নাসিকে ভয়াবহ বাস দুর্ঘটনায় লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা, আর্থিক সাহায্য ঘোষণা মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement