shono
Advertisement

অঙ্গনওয়াড়ির চাকরির জন্য ডেকে ২০ মহিলাকে গণধর্ষণ! অভিযুক্ত খোদ চেয়ারম্যান ও কমিশনার

মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ।
Posted: 04:32 PM Feb 11, 2024Updated: 04:34 PM Feb 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অঙ্গনওয়াড়ি কর্মীর চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ২০ জন মহিলাকে গণধর্ষণের অভিযোগে চাঞ্চল্য রাজস্থানে। অভিযুক্ত মরু রাজ্যের সিরোহি পৌরসভার চেয়ারম্যান মহেন্দ্র মেওয়াদা এবং প্রাক্তন কমিশনার মহেন্দ্র চৌধুরী। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক টানাপোড়েনও। পুলিশ জানিয়েছে, এক মহিলার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

পালি জেলার বাসিন্দা এক মহিলা সম্প্রতি দুই মহেন্দ্রর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। নির্যাতিতা জানান, তিনি এবং আরও ১৯ মহিলাকে অঙ্গনওয়াড়ি কর্মীর চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে গণধর্ষণ করা হয়েছে। মাস দুয়েক আগে তাঁরা অঙ্গনওয়াড়িতে কাজের জন্য সিরোহিতে এসেছিলেন। তখনই দেখা করেন পৌরসভার চেয়ারম্যান ও কমিশনারের সঙ্গে। তাঁরাই ওই মহিলাদের থাকা-খাওয়ার ব্যবস্থা করেন। সেই সময় খাবারে মাদক মিশিয়ে বেহুঁশ করেন চেয়ারম্যান, কমিশনার এবং তাঁদের সহযোগীরা গণধর্ষণ করেন বলে অভিযোগ।

 

[আরও পড়ুন: ‘রামরাজ্যে’র দাবি তুলে কংগ্রেস থেকে বহিষ্কৃত, ‘আপস করব না’, সাফ কথা আধ্যাত্মিক গুরুর]

মহিলার দাবি, জ্ঞান ফিরলে তাঁদের প্রশ্নের উত্তরে কুকর্মের কথা স্বীকার করে চেয়ারম্যান, কমিশনার এবং সহযোগীরা। এমনকী ঘটনার ভিডিও করে ব্ল্যাকমেল করা হয়। মহিলাদের কাছে ৫ লক্ষ টাকা দাবি করা হয়। এমনকী চাকরির বিনিময়ে পরেও শারীরিক সম্পর্কের জন্য চাপ দেওয়া হয়। যদিও ডিএসপি পরস চৌধুরী বলেন, এর আগে এই মহিলারা মিথ্যে অভিযোগ করেছিলেন। সম্প্রতি রাজস্থান হাই কোর্ট ৮ জম মহিলার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করার নির্দেশ দিয়েছে।

 

[আরও পড়ুন: হাসপাতালের মধ্যেই নেচেগেয়ে রিল হবু ডাক্তারদের! ‘শাস্তির’ মুখে ৩৮ ডাক্তারি পড়ুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement