shono
Advertisement

‘সন্ধান নেই, সন্ধান চাই’, ভোটের মুখে জলপাইগুড়ির বিজেপি প্রার্থীর বিরুদ্ধে নিখোঁজ পোস্টার

নিখোঁজ পোস্টার নিয়ে চাপানউতোর শুরু হয়েছে বিজেপি-তৃণমূলের মধ্যে।
Posted: 07:49 PM Mar 24, 2024Updated: 09:23 PM Mar 24, 2024

অরূপ বসাক, মালবাজার: জলপাইগুড়ির বিদায়ী বিজেপি সাংসদ (BJP MP) ডাক্তার জয়ন্ত কুমার রায়কে এলাকায় দেখা যায় না বলে বার বার অভিযোগ উঠেছে। আসন্ন লোকসভা নির্বাচনে (2024 Lok Sabha Polls) এবারও জলপাইগুড়িতে প্রার্থী হিসেবে তাঁর নামই ঘোষণা করেছে  বিজেপি। এবার তাঁর বিরুদ্ধে নিখোঁজ পোস্টার (Missing Poster)পড়ল মালবাজারে। দিন দুই আগে জয়ন্ত রায় নিখোঁজ পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল জলপাইগুড়ি শহর এলাকায়। এবার পোস্টার পড়ল মাল ব্লকের ওদলাবাড়ি এলাকায়। বিজেপির (BJP) অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তৃণমূলের অভিযোগ, রাতের অন্ধকারে কেউ বা কারা এসব পোস্টার লাগিয়েছে।

Advertisement

এব্যাপারে মাল ব্লকের বিজেপি নেতা পবন সিং বলেন, ”পোস্টার কে ছাপিয়েছ তার নাম জানতে না পারলেও, আমরা নিশ্চিত তৃণমূলই এই কাজ করেছে। আসলে নরেন্দ্র মোদির নেতৃত্বে জয়ন্ত রায় জলপাইগুড়ির (Jalpaiguri) জন্য যে পরিমাণ কাজ করেছে, তা স্বাধীনতার পর আর কেউ করেননি। আর এইসব কাজকর্ম নিয়ে জয়ন্ত রায়ের নামে কোনও দুর্নীতির অভিযোগ নেই। তাই এখন মানুষকে বিভ্রান্ত করতে তৃণমূল এসব করে বেড়াচ্ছে। কিন্তু এতে কোনও লাভ হবে না। এই আসনে বিজেপিই জিতবে।”

[আরও পড়ুন: গাড়িতে রক্তের দাগই ধরিয়ে দিল ‘খুনি’কে! ২৪ ঘণ্টার মধ্যে নিউ টাউনে ট্রলি ব্যাগে দেহ রহস্যের কিনারা]

ওদলাবাড়ি অঞ্চল তৃণমূল (TMC) যুব কংগ্রেসের সভাপতি তিতাস করের বক্তব্য, ”জয়ন্ত রায়কে গত ৫ বছর এই এলাকায় দেখা যায়নি – একথা একদম ঠিক। কিন্তু তাই বলে এসব পোস্টার লাগানোর মতো সময় তৃণমূল কর্মীদের হাতে নেই। আমরা এই পোস্টার দিইনি। এলাকার মানুষজনই ক্ষুব্ধ হয়ে এই পোস্টার লাগিয়েছে মনে হয়।” উল্লেখ্য, বিভিন্ন সাংসদের নামে নিখোঁজ পোস্টার নতুন কিছু না। বিশেষত ভোটের সময় এলাকার বিধায়ক বা সাংসদদের বিরুদ্ধে এই পোস্টার অতি পরিচিত ছবি। সাম্প্রতিককালেই হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) বিরুদ্ধে এই পোস্টার দেখা গিয়েছে এলাকায়। দার্জিলিংয়ের দুবারের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার বিরুদ্ধে একাধিকবার এধরনের পোস্টার পড়েছে। প্রতিবারই তিনি নির্বাচিত হওয়ার পর এলাকায় আর দেখা যায় না বলে অভিযোগে সরব হয়েছেন সেখানকার বাসিন্দারাই। নিখোঁজ পোস্টার তাঁদেরই কাজ বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: পুলিশ ভ্যানে ইন্দিরা! জনতা সরকারের ‘ঐতিহাসিক ভুলে’ রাজনৈতিক পুনর্জন্ম প্রিয়দর্শিনীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার