shono
Advertisement

ভবানীপুরে প্রচারে বাধা সায়রাকে! পুলিশের বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ সিপিএম

ওই কর্তাকে ভোটের সব কাজ থেকে সরিয়ে দিতে কমিশনের দারস্থ হয়েছে সিপিএম।
Posted: 02:01 PM Mar 28, 2024Updated: 02:13 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রচারে বেরিয়ে বাধা  মুখে কলকাতা দক্ষিণের লোকসভার (Kolkata Dakshin Lok Sabha constituency) সিপিএমের প্রার্থী সায়রা শাহ হালিম। বৃহস্পতিবার পূর্ব ঘোষিত কর্মসূচি অনুসারে ভবানীপুর (Bhabanipur) এলাকায় প্রচারে যান সায়রা। হরিশ মুখার্জি রোডে তাঁর মিছিল ঢুকতেই কলকাতা পুলিশ তাঁদের বাধা দেয় বলে অভিযোগ সিপিএমের (CPIM)।

Advertisement

এর পরেই উত্তপ্ত হয়ে পরিস্থিতি। ওই পুলিশ কর্তাকে ভোটের সব কাজ থেকে সরিয়ে দিতে কমিশনের দ্বারস্থ হয়েছে সিপিএম। উল্লেখ্য,  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ওই এলাকার বাসিন্দা। সেই এলাকাতেই বাধা পেয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সিপিএম প্রার্থী।

[আরও পড়ুন : আসন সমঝোতা? উত্তরের এই জেলায় বাম প্রার্থীকেই সমর্থন কংগ্রেসের]

বৃহস্পতিবার সকালে কালীঘাট রোড এলাকায় কলকাতা দক্ষিণ কেন্দ্রের সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিম প্রচারে বেরোন। বামেদের দাবি, মিছিল হরিশ মুখার্জি রোডে প্রবেশের আগেই তাঁদের বাধা দেয় পুলিশ। মিছিল অন্য পথ দিতে নিয়ে যেতে বলা হয়। তখনই পুলিশ কর্মীদের সঙ্গে ঝামেলায় জড়ান সায়রা শাহ হালিম ও কর্মী সমর্থকরা। সায়রা  বলেন, “নির্বাচনী এলাকায় প্রচারে বাধা দিতে পারে না পুলিশ। রাস্তা সবার।”

[আরও পড়ুন : ‘মেহনত করে বিশ্বকাপ জিতেছি’, অধীরের কমিশন ‘বাউন্সারে’ সপাট ‘পুল শট’ ইউসুফের

সোশাল মিডিয়ায় এই ঘটনার তীব্র নিন্দা করে একটি ভিডিও পোস্ট করেছে সিপিএম। সেখানে দেখা যাচ্ছে পুলিশের বাধা পেয়ে উত্তাল হয়ে উঠেছে পরিস্থিতি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement