shono
Advertisement

অভিযুক্তদের ধরতে গিয়ে দুর্ঘটনার কবলে পুলিশের গাড়ি, মৃত ৩ সিভিক ভলান্টিয়র

জখম হয়েছেন বেশ কয়েকজন।
Posted: 11:22 AM Mar 26, 2021Updated: 11:22 AM Mar 26, 2021

বাবুল হক, মালদহ: অভিযুক্তদের ধরতে গিয়ে দুর্ঘটনার বলি ৩ সিভিক ভলান্টিয়র। গুরুতর জখম হয়েছেন আরও ৩ জন। বর্তমানে হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গিয়েছিল গাড়িটি। 

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে আইসি আশিস দাসেক নেতৃত্বে কালিয়াচক (Kaliachak) থানার পুলিশ কয়েকজন অভিযুক্তকে ধরতে বেরিয়েছিলেন। মোট তিনটি গাড়িতে যাচ্ছিলেন পুলিশ কর্মীরা। তাঁদের মধ্যে কয়েকজন সিভিক ভলান্টিয়রও ছিলেন। ৩৪ নম্বর জাতীয় সড়কে জালালপুর এলাকায় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায় একটি গাড়ি। সেটিতে ৬ থেকে ৭ জন সিভিক ভলান্টিয়র ছিলেন। গুরুতর জখম হন তাঁরা। স্থানীয়রা দুর্ঘটনার বিষয়টি টের পেয়েই উদ্ধার কাজে হাত লাগায়। ঘটনাস্থলে যায় পুলিশ। স্থানীয় ও পুলিশের তৎপরতায় আহদের উদ্ধার করে ভরতি করা হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তিন সিভিক ভলান্টিয়রের। আহতরা চিকিৎসাধীন।

[আরও পড়ুন:‘ঝুলছে তোর ওই উন্নয়ন’, দিনহাটায় বিজেপি কর্মীর রহস্যমৃত্যুতে মমতাকে তীক্ষ্ণ নিশানা দিলীপ]

জানা গিয়েছে, মৃতদের নাম প্রদীপ মণ্ডল, আবাইদুর শেখ ও রাজা শেখ। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে গাড়ির গতি কত ছিল। গাড়িতে কোনও যান্ত্রিক সমস্যা ছিল কি না।

[আরও পড়ুন: মাদার টেরেসা কি বহিরাগত? প্রথমবার প্রচারে বেরিয়েই তৃণমূলকে তোপ ‘জাত গোখরো’ মিঠুনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement