shono
Advertisement

কালীপুজোর গেট নিয়ে ৩টি ক্লাবের সংঘর্ষ, ধুন্ধুমার আলিপুরে

ঘটনায় নাম জড়াল বিতর্কিত তৃণমূল নেতা প্রতাপ সাহার। The post কালীপুজোর গেট নিয়ে ৩টি ক্লাবের সংঘর্ষ, ধুন্ধুমার আলিপুরে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:20 PM Oct 28, 2018Updated: 03:20 PM Oct 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালীপুজোর গেট তৈরি করা নিয়ে তিনটি ক্লাবের সংঘর্ষ। ধুন্ধুমার কাণ্ড আলিপুরের গোপালনগরে। ঘটনায় নাম জড়িয়েছে বিতর্কিত তৃণমূল নেতা প্রতাপ সাহা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শনিবার রাতে দলবদল নিয়ে একটি ক্লাবের পুজো মণ্ডপে ভাঙচুর চালান শাসকদলের ওই নেতা।

Advertisement

[ তোলা দিতে রাজি না হওয়ায় গুলি? দমদম পার্ক কাণ্ডে নয়া মোড় ]

বাঙালি বারো মাসে তেরো পার্বণ। দুর্গাপুজো শেষ হয়ে গিয়েছে তো কী হয়েছে! সামনে কালীপুজো। শহরের বিভিন্ন প্রান্তে দীপাবলীর প্রস্তুতি নেমে পড়েছে পুজো উদ্যোক্তা। কোথা কোথাও আবার প্যান্ডেল ও গেট তৈরির কাজও শুরু হয়েছে গিয়েছে। আর কালীপুজোর গেট তৈরি করা নিয়ে ধুন্ধুমার কাণ্ড আলিপুরের গোপালনগরে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গোপালনগরে তিনটি ক্লাবে কালীপুজো। একটি ক্লাবের পুজোর সঙ্গে যুক্ত স্থানীয় তৃণমূল নেতা প্রতাপ সাহা। আর একটি কালীপুজো শাসকদলের আরও নেতা বিপ্লব মিত্রের পুজো বলেই পরিচিত। আর একটি পুজোর সঙ্গে অবশ্য কোনও রাজনৈতিক নেতা যুক্ত নন।

আলিপুরের গোপালনগরের বাসিন্দাদের অভিযোগ, রাস্তার পাশে বাঁশ দিয়ে একটি গেট তৈরি করেছিলেন একটি ক্লাবের সদস্যরা। শনিবার রাতে সেই গেট ভেঙে দেন স্থানীয় তৃণমূল নেতা প্রতাপ সাহা ও তাঁর সঙ্গীরা। শুধু তাই নয়, এই ঘটনায় শাসকদলের আর এক নেতা বিপ্লব মিত্রেরও মদত দিয়েছেন বলে অভিযোগ। ঘটনায় এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। যদিও কালীপুজোর গেটে ভাঙচুরের অভিযোগ অস্বীকার করেছেন শাসকদলের অভিযুক্ত নেতা প্রতাপ সাহা।   

[ সম্পত্তি লিখে না দেওয়ায় বিধবা মাকে মারধর করে তাড়াল দুই ছেলে ]

The post কালীপুজোর গেট নিয়ে ৩টি ক্লাবের সংঘর্ষ, ধুন্ধুমার আলিপুরে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement