shono
Advertisement

অভাবের তাড়নায় আত্মঘাতী মোদির রাজ্যের কৃষক পরিবার! মৃত ৩

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কৃষকের মেয়ে।
Posted: 03:00 PM Aug 12, 2023Updated: 03:00 PM Aug 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোদ মোদির রাজ্যে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা এক কৃষক পরিবারের। দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে বিষ খান গুজরাটের (Gujarat) বাসিন্দা ওই কৃষক। এক বন্ধু এবং প্রতিবেশীদের সাহায্যে হাসপাতালে ভরতি করা হয় চারজনকে। ইতিমধ্যে মৃত্যু হয়েছে কৃষক, তাঁর স্ত্রী এবং নাবালক পুত্রের। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যা। আর্থিক অনটনেই কি কৃষক পরিবারের আত্মহত্যার সিদ্ধান্ত? খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

জুনাগড়ের বাসিন্দা মৃত কৃষকের নাম বিকাশ দুধাত্রা (৫০)। মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী হিনা (৪৫) এবং নাবালক পুত্র মননের। পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে বন্ধু প্রদীপ সাওয়ালিয়াকে ফোন করে বিষ খাওয়ার কথা জানান বিকাশ। সঙ্গে সঙ্গে ছুটে আসেন প্রদীপ। দেখেন, বিকাশ, তাঁর স্ত্রী এবং দুই সন্তান অচৈতন্য অবস্থায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে। এর পরই তিনি পুলিশে খবর দেন এবং প্রতিবেশীদের ডেকে আনেন।

[আরও পড়ুন: সৌরভের সঙ্গে কীভাবে আলাপ হল নিহত স্বপ্নদীপের বাবার? প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় চারজনকে। যদিও চিকিৎসকরা জানান কন্যা হ্যাপি ছাড়া বাকি সকলের মৃত্যু হয়েছে। হ্যাপির অবস্থা এখনও সংকটজনক। এদিকে ঘটনার তদন্তে নেমে পুলিশ জানার চেষ্টা করছে, কেন আত্মহত্যা করল কৃষক পরিবার। আর্থিক অনটনই কি কারণ? তদন্তকারীরা জানিয়েছেন, কৃষকের মেয়ে কিছুটা সুস্থ হলেই তার বয়ান নেওয়া হবে। পাশপাশি বিকাশের বন্ধু, আত্মীয় এবং প্রতিবেশীদের জেরা করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘দোষ থাকলে শাস্তি হোক’, যাদবপুরের ছাত্রমৃত্যুর ঘটনায় দাবি ধৃত সৌরভের বাবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement