shono
Advertisement

প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত ৩৯ বিজেপি কর্মী

দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা মারে কর্মীবোঝাই বাসটি।
Posted: 10:26 AM Sep 25, 2023Updated: 12:14 PM Sep 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রীর কর্মসূচিতে যোগ দিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে বিজেপি (BJP) কর্মীদের বাস। গুরুতর আহত বাসে থাকা ৩৯ জন কর্মী। আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁদের। জানা গিয়েছে, রবিবার গভীর রাতে মধ্যপ্রদেশে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা মারে যাত্রীবোঝাই বাসটি। ভোপালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) একটি জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন তাঁরা।

Advertisement

সূত্রের খবর, রবিবার রাতে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ভগবানপুরা থেকে বেশ কয়েকজন বিজেপি কর্মী বাসে উঠেছিলেন। ভোপালে আয়োজিত ‘কার্যকর্তা মহাকুম্ভ’ অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তাঁরা। রাজ্যের নানা প্রান্ত থেকেই ওই সভায় যোগ দেওয়ার কথা ছিল বিজেপি কর্মীদের। ওই অনুষ্ঠানে বক্তৃতা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার দীনদয়াল উপাধ্যায়ের জন্মদিবস উপলক্ষেই এই কর্মসূচি নিয়েছিল বিজেপি। 

[আরও পড়ুন: কাপ যুদ্ধের আগে ছড়াল সূর্যের উত্তাপ! লাগাতার চার ছক্কায় বধ অজি বোলার, দেখুন ভাইরাল ভিডিও]

জানা গিয়েছে, ভগবানপুরার খাপারাজামলি, রুপগড়ও রাই সাগর এলাকা থেকে বেশ বড় সংখ্যক বিজেপি কর্মীরা বাসে উঠেছিলেন। সোমবার সকালের মধ্যেই ভোপালে পৌঁছনোর তাড়া ছিল তাঁদের। রাতের অন্ধকারে যাত্রার সময়েই বিপত্তি। কাসরাওয়াড় এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে গিয়ে সটান ধাক্কা মারে বাসটি। গুরুতর আহত হন বাসে থাকা ৩৯ জন কর্মী। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

মধ্যপ্রদেশ বিজেপি সূত্রে খবর, কার্যকর্তা মহাকুম্ভে প্রধানমন্ত্রীর ভাষণ শোনার জন্য অন্তত ১০ লক্ষ কর্মীকে একজোট করার পরিকল্পনা ছিল গেরুয়া শিবিরের। কারণ এই অনুষ্ঠানকে নিজেদের শক্তি প্রদর্শনের প্রমাণ হিসাবে দেখছিলেন বিজেপি নেতারা। সেই জন্যই রাজ্যের নানা প্রান্ত থেকে বিজেপি কর্মীদের ভোপালে জড়ো করার পরিকল্পনা ছিল। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েই গুরুতর আহত ৩৯ জন কর্মী। 

[আরও পড়ুন: ‘আমরা তো পরিবার’, এশিয়াডে অরুণাচলের খেলোয়াড়দের ভিসা না দেওয়ায় সাফাই চিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement