shono
Advertisement

পাকিস্তানে সবই সম্ভব! দেশের ক্রিকেটারের থেকে ঘুষ নিয়ে শ্রীঘরে চার পুলিশকর্মী

জেনে নিন বিস্তারিত।
Posted: 01:47 PM Nov 29, 2023Updated: 01:52 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘুষ নেওয়ার অভিযোগে পাকিস্তানের চার পুলিশ (Pakistan Police) অফিসারকে শ্রীঘরে যেতে হল। পাক ক্রিকেটার শোয়েব মাকসুদের অভিযোগের পরই নড়ে চড়ে বসে পুলিশ প্রশাসন। যুদ্ধকালীন তৎপরতায় ওই চার পুলিশ অফিসারকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের পাঠানো হয়েছে জেলে।
সোশাল মিডিয়ায় সিন্ধ পুলিশকে তোপ দেগেছেন পাক ক্রিকেটার শোয়েব মাকসুদ (Shoaib Maqsood)। করাচি থেকে মুলতান যাওয়ার পথে তাঁকে থামানো হয়। জোরপূর্বক তাঁর কাছ থেকে ৮ হাজার টাকা ঘুষ নেয় পুলিশ অফিসাররা। গাড়ি চালাচ্ছিলেন স্বয়ং পাক ক্রিকেটার। সেই তিনিই সোশাল মিডিয়ায় লিখেছেন, ”সিন্ধ পুলিশ দুর্নীতিগ্রস্ত। পঞ্চাশ কিমি পরে পরে আপনাকে থামানো হবে, টাকা চাওয়া হবে, না পেলে পুলিশ স্টেশনে পাঠানোর হুমকি দেবে।” 

Advertisement

[আরও পড়ুন: এই বিশেষ কারণেই বুমরাহ বিস্ফোরণ, মনে করছেন প্রাক্তন তারকা শ্রীকান্ত]

 

মঙ্গলবার বেলার দিকে সিন্ধ পুলিশের তরফ থেকে এক বিজ্ঞপ্তি পাঠিয়ে জানানো হয়, ঘুষ কাণ্ডে জড়িত চার পুলিশ অফিসারকে খুঁজে বের করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে। দুজন পুলিশ অফিসারকে কর্তব্যে অবহেলা করার দায়ে সাসপেন্ড করা হয়েছে।
২০২১ সাল পর্যন্ত শোয়েব মাকসুদ পাকিস্তানের হয়ে ২৯টি ওয়ানডে এবং ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।
পাক পুলিশ অফিসারদের বিরুদ্ধে অভিযোগ বহুদিনের। তাদের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ বহুদিনের। ক্রিকেটাররা পাকিস্তানে সেলিব্রিটির মর্যাদা পায়। সেই পাক ক্রিকেটারকেও ছাড়লেন না পুলিশকর্মীরা।

[আরও পড়ুন: ‘মোটা ভাই, ভোট নাই’, শাহী সভার পালটা তৃণমূলের পোস্টার-ব্যানারে ভরল কলকাতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement