shono
Advertisement
Howah

ভরদুপুরে ছিনতাই, লক্ষাধিক টাকা ভর্তি ব্যাগ নিয়ে চম্পট দুই যুবকের

উলুবেড়িয়া মহকুমা অফিসের সামনে থেকে টাকা ছিনতাইয়ের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Published By: Paramita PaulPosted: 04:49 PM Jul 25, 2024Updated: 04:49 PM Jul 25, 2024

মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: ভরদুপুরে রাস্তা থেকে চার লক্ষ টাকা ছিনতাই। টাকা ভর্তি ব্যাগ নিয়ে চম্পট দুই যুবকের। উলুবেড়িয়া মহকুমা অফিসের সামনে থেকে টাকা ছিনতাইয়ের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

দিদির হাঁটুর চিকিৎসার জন্য ব্যাঙ্ক থেকে চার লক্ষ টাকা তুলে বাড়ি ফিরছিলেন অবসরপ্রাপ্ত এক ব্যাঙ্ককর্মী বিমলকুমার কুইল্যা। টাকা ভর্তি সেই ব্যাগ হাতিয়ে চম্পট দেয় দুই যুবক। জানা গিয়েছে, বিমলবাবু সাইকেলে চেপে ব্যাঙ্কে গিয়েছিলেন। টাকা তুলে বাইরে বেরিয়ে দেখেন, তাঁর সাইকেলের সামনের চাকা লিক হয়ে গিয়েছে। বিমলবাবু সাইকেলের হ্যান্ডেলে টাকাভর্তি ব্যাগ ঝুলিয়ে উলুবেড়িয়া মহকুমা শাসকের দপ্তরের সামনে একটি সাইকেল সারাইয়ের দোকানে যান। সেখানে নিজের সাইকেল সারানোর পর তিনি উপসংশোনগারের সামনে ফল কেনার জন্য সাইকেল রাখেন। আর কয়েক সেকেন্ডের মধ্যেই এক যুবক হ্যান্ডেল থেকে ব্যাগ ভর্তি টাকা নিয়ে উধাও হয়ে যায়। গোটা ঘটনাটি সিসি ক্যামেরা বন্দি হয়েছে।

[আরও পড়ুন: নিখুঁত তথ্য, চোখা আক্রমণ আর শ্লেষের মিশেল, সুবক্তা অভিষেকের প্রতিষ্ঠা লোকসভায়!]

সেখানে দেখা গিয়েছে, বিমলবাবু সাইকেল নিয়ে দোকানে ফল কিনতে আসার সময় দুই যুবক তাঁকে অনুসরণ করছে। ফলের দোকানের সামনে সাইকেল দাঁড় করিয়ে ফল কেনার সময় এক যুবক তাঁর পাশে এসে সাইকেল গার্ড করে দাঁড়ায়। এর পরেই অন্য এক যুবক এসে সাইকেল থেকে টাকার ব্যাগ খুলে নিয়ে চম্পট দেয়। ঘটনায় ইতিমধ্যে বিমল কুইল্যা উলুবেড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: জমি অধিগ্রহণের জন্য রাজ্যে রেল প্রকল্পে দেরি! মমতাকে চিঠি দিচ্ছেন রেলমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভরদুপুরে রাস্তা থেকে চার লক্ষ টাকা ছিনতাই।
  • টাকা ভর্তি ব্যাগ নিয়ে চম্পট দুই যুবকের।
  • উলুবেড়িয়া মহকুমা অফিসের সামনে থেকে টাকা ছিনতাইয়ের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Advertisement