shono
Advertisement

চোখে রাসায়নিক স্প্রে, খাস কলকাতায় যুবকের গায়ে জ্যান্ত সাপ ছেড়ে সোনার চেন নিয়ে উধাও ৪ ‘সন্ন্যাসী’

তদন্তে বেহালা থানা।
Posted: 04:23 PM Jul 05, 2023Updated: 04:23 PM Jul 05, 2023

নিরুফা খাতুন: চোখে রাসায়নিক স্প্রে ও গায়ে সাপ ছেড়ে যুবকের সোনার হার ছিনতাই। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল নিউ আলিপুরের বুড়োশিবতলায়। বেহালা থানায় লিখিত অভিযোগ করেছেন যুবক। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

অভিযোগকারী যুবক নিউ আলিপুরের একটি আবাসনের বাসিন্দা। নাম অনির্বাণ দাস। এদিন সকালে ৯ টা নাগাদ অফিস যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন তিনি। অভিযোগ, বুড়োশিবতলা এলাকায় ৪ জন সন্ন্যাসীর বেশে তাঁর দিকে এগিয়ে যায়। তাঁরা অনির্বাণের কাছে ১০ টাকা চায়। উনি ১১ টাকা দেন। এরপর ওই ৪ জন অর্নিবাণের গলার হার তাদের হাতে থাকা বালতির ঠাকুরের মূর্তিতে স্পর্শ করাতে বলে। ওই যুবক মাথা নিচু করতেই ওই সন্ন্যাসীরা বালতি থেকে জল ছেটায়। সঙ্গে সঙ্গে যুবক চোখে অন্ধকার দেখেন। কয়েক মূহুর্ত পর হুঁশ ফিরতেই তাঁর গায়ে সাপ ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ। এই সুযোগেই সন্ন্য়াসীরা তাঁর গলা থেকে সোনার হার ছিনিয়ে নিয়ে উধাও হয়ে যায়।

[আরও পড়ুন: প্রয়াত কলকাতার বিশিষ্ট চিকিৎসক ড. সুব্রত গোস্বামী, শোকের ছায়া চিকিৎসক মহলে]

ঘটনার জেরে খানিকটা অসুস্থ হয়ে পড়েন যুবক। সবটা স্বাভাবিক হতেই নিউ আলিপুর থানায় ছোটেন তিনি। তবে ঘটনাস্থল বেহালা থানা এলাকার অন্তর্গত হওয়ায় তাঁকে বেহালা থানায় পাঠানো হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের খোঁজ শুরু করা হয়েছে।

[আরও পড়ুন: অধীর চৌধুরীর আরজি খারিজ, একদফাতেই হবে পঞ্চায়েত ভোট, জানাল হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement