shono
Advertisement

কোপার ফাইনাল মেসির মায়ামিতে, বাকি ম্যাচগুলো কোথায়?

কবে ফাইনাল? গতবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনার প্রথম ম্যাচ কবে?
Posted: 01:47 PM Dec 05, 2023Updated: 01:53 PM Dec 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী বছরের ২০ জুন শুরু হচ্ছে কোপা আমেরিকা (Copa America)। চলবে ১৪ জুলাই পর্যন্ত।
কোপা আমেরিকার ভেন্যু এবং স্টেডিয়ামের নাম ঘোষণা করা হয়েছে আয়োজকদের তরফে। ২৫ দিনের এই টুর্নামেন্টের ফাইনাল হবে ফ্লোরিডার মায়ামি গার্ডেন্সের হার্ড রক স্টেডিয়ামে।
টুর্নামেন্টের প্রথম ম্যাচটি হবে আটলান্টার মার্সিডিজ বেঞ্জ স্টেডিয়ামে। নেভাডার অ্যালেজায়ান্ট স্টেডিয়াম, টেক্সাসের এটিঅ্যান্ডটি স্টেডিয়াম, নর্থ ক্যারোলিনার ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়াম, কানসাস সিটির চিলড্রেন্স মার্সি পার্ক, ফ্লোরিডার এক্সপ্লোরিয়া স্টেডিয়াম-সহ ১৪টি স্টেডিয়ামে হবে কোপা আমেরিকার খেলাগুলো। কনমেবলের তরফে জানানো হয়েছে এই খবর। 

Advertisement

[আরও পড়ুন: খুব তাড়াতাড়ি নেতৃত্ব কি ‘বোঝা’? মুখ খুললেন গুজরাটের নতুন অধিনায়ক শুভমান]

গতবারের কোপা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা (Argentina)। উদ্বোধনী ম্যাচে নামবে নীল-সাদা জার্সিধারীরা। নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে ২৫ জুন দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে মেসির দেশ। 

২৯ জুন মায়ামির হার্ড রক স্টেডিয়ামে গ্রুপের তৃতীয় ম্যাচটি খেলবে আর্জেন্টিনা। ৭ ডিসেম্বর মায়ামিতে কোপা আমেরিকার ড্র হবে।
কোপার গ্রুপ স্টেজ হবে ২০ জুন থেকে ২ জুলাই পর্যন্ত। ৪ জুলাই থেকে ৬ জুলাই পর্যন্ত হবে কোয়ার্টার ফাইনাল। ৯ এবং ১০ জুলাই সেমিফাইনালের বল গড়াবে। তৃতীয় স্থান নির্ধারণের ম্যাচ হবে ১৩ জুলাই। কোপার ফাইনালের বল গড়াবে তার পরের দিনই।

[আরও পড়ুন: ‘ব্যক্তিগত আক্রমণ ভুলে দুর্নীতি দূর করব’, সাক্ষাৎকারে অকপট বিধায়ক জেজে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement