shono
Advertisement

নগ্ন করে রাতভর ব়্যাগিংয়ের অভিযোগে গ্রেফতার ৫ ছাত্র

আরও দুই অভিযুক্ত ছাত্র এখনও পলাতক। The post নগ্ন করে রাতভর ব়্যাগিংয়ের অভিযোগে গ্রেফতার ৫ ছাত্র appeared first on Sangbad Pratidin.
Posted: 07:39 PM Dec 19, 2016Updated: 02:09 PM Dec 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ব়্যাগিংয়ের ঘটনায় উত্তাল গোটা দেশ। কেরলের এক পলিটেকনিক কলেজে  প্রথম বর্ষের ছাত্রকে নগ্ন করে ব়্যাগিং করার অভিযোগ উঠেছিল সিনিয়র ছাত্রদের বিরুদ্ধে। অভিযুক্ত পাঁচ ছাত্র আত্মসমর্পণ করলে তাদের গ্রেফতার করল পুলিশ।

Advertisement

ঘটনা কেরলের এক সরকারি পলিটেকনিক কলেজের। প্রথম বর্ষের কয়েকজন ছাত্রকে রাতভর নগ্ন করিয়ে বিভিন্ন কাজ করতে বাধ্য করায় সিনিয়র ছাত্ররা। প্রথমে তাদের মাদকজাতীয় দ্রব্য খাওয়ানো হয়। তারপর নগ্ন করে প্রায় কয়েক ঘণ্টা  ধরে নানারকম শারীরিক কসরত করতে বাধ্য করায় সিনিয়ররা। ব়্যাগিংয়ের ফলে মারাত্মক অসুস্থ হয়ে পড়ে দুই ছাত্র। তাদের মধ্যে একজনের কিডনির সমস্যা দেখা যায়। বাড়ি ফিরলে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকরা জানিয়েছেন ছাত্রটির কিডনি ক্ষতিগ্রস্ত হয়েছে। বেশ কয়েকবার ডায়ালিসিসও করা হয়েছে। অপর ছাত্রটিও বেশ অসুস্থ। দুই ছাত্রের তরফেই অভিযোগ দায়ের করা হয়েছে পুলিশে।

এদিকে অভিযুক্ত ছাত্রদের মধ্যে পাঁচজন রবিবার রাতে পুলিশের কাছে আত্মসমর্পণ করে। তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আরও দুই অভিযুক্ত ছাত্র এখনও পলাতক।

The post নগ্ন করে রাতভর ব়্যাগিংয়ের অভিযোগে গ্রেফতার ৫ ছাত্র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement