shono
Advertisement
Bihar

গাড়ির সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষ, বিহারে শিশু-সহ মৃত ৬

দুর্ঘটনার জেরে কার্যত দুমড়ে মুচড়ে যায় অটোটি।
Published By: Amit Kumar DasPosted: 09:36 AM Jul 09, 2024Updated: 01:34 PM Jul 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত সকালে মর্মান্তিক দুর্ঘটনা বিহারের বেগুসরাইয়ে। অটোর সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৬ জনের। পাশাপাশি আরও ৩ জন আহত হয়েছেন বলে খবর। স্থানীয়দের সাহায্যে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে। এদিক সকালে দুর্ঘটনা ঘটে এফসিআই থানা এলাকায় রতন চকে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে সিমারিয়া থেকে জিরোমাইলের দিকে যাচ্ছিল অটোটি। পথে রতন চকের কাছে একটি গাড়ির সঙ্গে মুখমুখি সংঘর্ষ হয় অটোর। দুর্ঘটনার জেরে কার্যত দুমড়ে মুচড়ে যায় অটোটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৬ জনের, মৃতদের তালিকায় রয়েছে এক শিশুও। পাশাপাশি ঘটনায় আহত হন আরও ৩ জন। তাঁদের ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত মৃতদের কোনও পরিচয় পাওয়া যায়নি।

[আরও পড়ুন: শিক্ষাঙ্গনই এইচআইভির আঁতুড়ঘর! মারণ রোগে ত্রিপুরায় মৃত ৪৭ পড়ুয়া, আক্রান্ত ৮২৮]

ভয়াবহ এই দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত হয় পুলিশ। ভিড় সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়। কীভাবে ভয়াবহ এই দুর্ঘটনা তার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, অত্যন্ত দ্রুত গতিতে ছুটছিল অটোটি। ঠিক তখন বিপরীত দিক থেকে আসা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় আটোর। যার জেরেই এত দুর্ঘটনা।

[আরও পড়ুন: ঋতুকালীন ছুটি পাবেন কর্মরত মহিলারা? রাজ্যগুলিকে নীতি নির্ধারণের ভার দিল শীর্ষ আদালত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাত সকালে মর্মান্তিক দুর্ঘটনা বিহারের বেগুসরাইয়ে।
  • অটোর সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৬ জনের।
Advertisement