shono
Advertisement

Breaking News

Uttar Pradesh

মেনুতে মাছ-মাংস নেই কেন? নিরামিষ ভোজ ঘিরে রণক্ষেত্র উত্তরপ্রদেশের বিয়েবাড়ি, আহত ৬

আমিষ পদ না থাকায় কনেপক্ষের উপর চড়াও হয় বরপক্ষ।
Published By: Anwesha AdhikaryPosted: 11:57 AM Jul 14, 2024Updated: 11:57 AM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েবাড়ির এলাহি ভোজ। কিন্তু মেনুতে নেই মাংস। কেবল মাংস নয়, কোনও আমিষ পদের ব্যবস্থাই রাখা হয়নি ভূরিভোজে। সেই নিয়ে রণক্ষেত্র হয়ে উঠল উত্তরপ্রদেশের বিয়েবাড়ি। আমিষ খাবার না পেয়ে রেগে গিয়ে কনেপক্ষের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ল বরের বাড়ির লোকজন। সংঘর্ষের মধ্যে পড়ে গুরুতর হয়েছেন অন্তত আহত ৬ জন।

Advertisement

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) দেওরিয়ার বাসিন্দা সুষমার সঙ্গে বিয়ে ঠিক হয় অভিষেক শর্মা নামে এক যুবকের। বৃহস্পতিবার তাঁদের বিয়ের আসর বসে। মালাবদলের পরেই খেতে চায় বরপক্ষ। কিন্তু খাবার জায়গায় গিয়ে তাঁরা দেখেন, মেনুতে কোনও আমিষ পদ নেই। বেশ কিছু নিরামিষ পদের আয়োজন করা হয়েছিল। পনির, পোলাও-সহ ছিল হরেকরকম পদ ছিল বিয়ের ভোজে।

[আরও পড়ুন: পর পর হারে আস্থা নেই বঙ্গ বিজেপিতে, রাশ হাতে রাখবে কেন্দ্রীয় নেতৃত্বই]

বিয়ের ভোজে কেন আমিষ পদ নেই? এই রাগে কনেপক্ষের একজন মহিলাকে চড় মারেন বরের আত্মীয়দের একজন। সেখানে থেকেই হাতাহাতি। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বেশ কয়েকটি ভিডিওতে দেখা যাচ্ছে, একে অপরকে লক্ষ্য করে লাথি-ঘুষি চালাচ্ছে দুই পক্ষ। সঙ্গে ঝগড়াও চলছে। গণ্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কনের মা মীরা শর্মা জানান, "আমাকে আর আমার স্বামীকে মারধর করেছে পাত্রপক্ষ। এমনকি অনেকের গায়ে হাত তুলেছে পাত্র নিজেও।" পুলিশ সূত্রে জানা গিয়েছে, কনেপক্ষের ৬ জন গুরুতর আহত হয়েছেন। আপাতত অভিযোগ দায়ের করা হয়েছে পাত্র অভিষেক শর্মা-সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে। তাঁদের আটক করা হয়েছে বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: পুলিশি এনকাউন্টারে মৃত্যু তামিলনাড়ুর বিএসপি প্রধান খুনে অভিযুক্তর

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেওরিয়ার বাসিন্দা সুষমার সঙ্গে বিয়ে ঠিক হয় অভিষেক শর্মা নামে এক যুবকের। বৃহস্পতিবার তাঁদের বিয়ের আসর বসে।
  • বিয়ের ভোজে কেন আমিষ পদ নেই? এই রাগে কনেপক্ষের একজন মহিলাকে চড় মারেন বরের আত্মীয়দের একজন।
  • আপাতত অভিযোগ দায়ের করা হয়েছে পাত্র অভিষেক শর্মা-সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে। তাঁদের আটক করা হয়েছে বলেই জানা গিয়েছে।
Advertisement