shono
Advertisement

প্রাক্তন প্রেমিকাকে শিক্ষা দিতে গাড়িতে আগুন ‘পাগল’প্রেমিকের! পুড়ল গোটা আবাসন, মৃত্যু ৭ জনের

কিছুদিন আগেই ওই যুবককে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ান প্রাক্তন প্রেমিকা।
Posted: 08:53 AM May 08, 2022Updated: 08:54 AM May 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে জিঘাংসা! টেক নির্ভর যুগে এই প্রবণতা যেন বেড়েই চলেছে। দিন কয়েক আগেই এরাজ্যের বহরমপুরে (Berhampore Murder Case) এক প্রেমে প্রত্যাখ্যাত যুবক প্রকাশ্যেই নিজের প্রাক্তন প্রেমিকাকে কুপিয়ে খুন করেছে। এবার ইন্দোরের (Indore) এক যুবক তার থেকেও ভয়ংকর কাণ্ড ঘটাল। প্রেমে প্রত্যাখ্যাত ওই যুবকের প্রতিহিংসার বলি হতে হলে ৭ জনকে।

Advertisement

শনিবার সকালে ইন্দোরের বিজয়নগর এলাকার একটি আবাসনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭ জনের মৃত্যু হয়। আরও কয়েকজন আহত হন। আগুনের লেলিহান শিখা এতটাই ভয়ংকর ছিল যে তা থেকে বাঁচতে অনেককে দেখা গিয়েছে ব্যালকনি থেকে ঝাঁপ দিতে। গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছিল। পরিস্থিতি এতটাই ভয়াবহ ছিল যে উদ্ধারকাজও ঠিকমতো করতে পারেননি দমকল কর্মীরা। প্রথমে মনে করা হচ্ছিল শর্ট সার্কিট থেকে এই আগুন লাগে। কিন্তু পরে অগ্নিকাণ্ডের আসল রহস্য ফাঁস হতেই চক্ষু চড়কগাছ পুলিশের (MP Police)।

[আরও পড়ুন: কোভিড নিয়ে গুজরাট সরকারকে ভর্ৎসনা, সুপ্রিম কোর্টে ‘প্রোমোশন’ হাই কোর্টের সেই বিচারপতির]

ইন্দোর পুলিশ জানিয়েছে এক প্রেমিকের পাগলামোর খেসারত দিতে হয়েছে ওই সাতটি তরতাজা প্রাণকে। শুভম দীক্ষিত নামের ওই বছর সাতাশের যুবক ওই আবাসনেই এক যুবতীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিল। কয়েক সপ্তাহ আগে মেয়েটির সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। ওই যুবতী আবার শুভমকে ছেড়ে অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান। এমনকী নতুন প্রেমিকের সঙ্গে তাঁর বিয়েও ঠিক হয়ে যায়। যা সহ্য করতে পারেনি শুভম। অভিযোগ প্রাক্তন প্রেমিকাকে শিক্ষা দিতে শনিবার সকালে তাঁর স্কুটিতে আগুন লাগিয়ে দেয় ওই যুবক। উদ্দেশ্য ছিল, প্রাক্তন প্রেমিকার গাড়িটি পুড়িয়ে দেওয়া।

[আরও পড়ুন: WHO’র দেওয়া কোভিডে মৃত্যুর সংখ্যা ভিত্তিহীন, কেন্দ্রের সুরেই কটাক্ষ বিভিন্ন রাজ্যের]

আর তাতেই ঘটে গেল মহা বিপত্তি। প্রেমিকার গাড়ি থেকে আগুন ছড়িয়ে পড়ে আবাসনের গ্যারাজের অন্য গাড়িগুলিতেও। ধীরে ধীরে আগুন ছড়াতে থাকে। গাড়ি থেকে বিল্ডিংয়ে আগুন লাগে। তিন তলা আবাসন কার্যত পুড়ে ছাই হয়ে যায়। মৃত্যু হয় ৭ জনের। আহত হন বেশ কয়েকজন। পুরো ঘটনা প্রকাশ্যে আসার পর অভিযুক্ত শুভমের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। তার সন্ধানে তল্লাসি শুরু হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement