shono
Advertisement

করোনা আতঙ্কের মধ্যেই প্রেমিকাকে লাগাতার ধর্ষণ যুবকের, ভিডিও করল বন্ধুরা

ঘটনাটি ঘটেছে বাংলাদেশের সিরাজগঞ্জ জেলায়। The post করোনা আতঙ্কের মধ্যেই প্রেমিকাকে লাগাতার ধর্ষণ যুবকের, ভিডিও করল বন্ধুরা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:35 PM Apr 13, 2020Updated: 07:35 PM Apr 13, 2020

সুকুমার সরকার, ঢাকা: করোনা ভাইরাসের আতঙ্কে গোটা বিশ্ব যখন কাঁপছে তখন প্রেমিকাকে বাড়িতে ঢেকে ধর্ষণ করল এক যুবক। শুধু তাই নয়, বন্ধুদের দিয়ে সেই ঘটনার ভিডিও তোলানোরও অভিযোগ উঠল তার বিরুদ্ধে। পাশবিক এই ঘটনাটি ঘটেছে বাংলাদেশের সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায়। অভিযুক্ত ইব্রাহিম হোসেন তানভীর ও তার ছ’জন বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ওই ছজনকে আদালতে তোলা হয়। এরপরই তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মূল অভিযুক্ত তানভীর উল্লাপাড়া পুরসভার ঝিকিড়া মহল্লার বাসিন্দা কামরুজ্জামান স্বপনের ছেলে। সে চলতি বছরের এইচএসসি (HSC) পরীক্ষার্থী। তার সঙ্গে এই ঘটনায় গ্রেপ্তার হওয়া বাকি ছজন বন্ধু হল, উল্লাপাড়া বিজ্ঞান কলেজের ছাত্র বন্ধন, পূর্ণতা, মিম, রিফাত, ঢাকা কলেজের ছাত্র তুষার ও টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র সুমন। এদের মধ্যে বন্ধন ও পূর্ণতা পাবনার সাঁথিয়া উপজেলার বাসিন্দা। বাকিরা উল্লাপাড়ার।

[আরও পড়ুন: থামছে না করোনার মৃত্যুমিছিল, মার্কিন মুলুকে মৃত ১২২ বাংলাদেশি ]

উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক ও তদন্তকারী আধিকারিক মোশারফ হোসেন আকন্দ জানান, দুমাস আগে তানভীর রাজশাহী সিটি কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় শুরু করে। তারপর ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে ডেকে বেশ কয়েকবার ধর্ষণ করে। এমনকী বন্ধুদের দিয়ে তার ভিডিও তোলায়। সম্প্রতি ওই ভিডিওগুলি বিভিন্ন জনকে পাঠাও তানভীরের বন্ধুরা। বিষয়টি জানাজানি হওয়ার পর গত ১০ এপ্রিল নির্যাতিতার বাবা তানভীর ও তার ৬ বন্ধুর বিরুদ্ধে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করেন। পরে শনিবার বিকেল ও রাতে বাড়ি থেকে সাত ছাত্রকে গ্রেপ্তার করে রবিবার আদালতে তোলা হয়। জেরায় নিজেদের অপকর্মের কথা স্বীকার করেছে অভিযুক্তরা। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: খাবার নেই বাংলাদেশে, জামালপুরে ট্রাক আটকে ত্রাণসামগ্রী লুট]

The post করোনা আতঙ্কের মধ্যেই প্রেমিকাকে লাগাতার ধর্ষণ যুবকের, ভিডিও করল বন্ধুরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement