shono
Advertisement

শর্ট সার্কিট থেকে আগুন, পুড়ে মৃত্যু একই পরিবারের ৮ জনের  

এলাকায় নেমেছে শোকের ছায়া। The post শর্ট সার্কিট থেকে আগুন, পুড়ে মৃত্যু একই পরিবারের ৮ জনের   appeared first on Sangbad Pratidin.
Posted: 04:21 PM Nov 08, 2018Updated: 04:21 PM Nov 08, 2018

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশের জয়পুরহাট জেলায় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মৃত্যু হয়েছে আট জনের। মৃতরা একই পরিবারের সদস্য। শর্ট সার্কিটের ফলে আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে বাড়িটিও। এই ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া।

Advertisement

[আদালতের নির্দেশে বিএনপির শীর্ষপদে থাকতে পারছেন না খালেদা ও তারেক]

জানা গিয়েছে, ঘটনাটি বুধবার রাতের। আরামনগর এলাকার দুলাল হুসেনের বাড়িতে আগুন লাগে। দ্রুত ছড়িয়ে পড়া লেলিহান শিখা গ্রাস করে বাড়িটিকে। স্থানীয়রা এগিয়ে এলেও প্রচণ্ড উত্তাপে বাড়িতে প্রবেশ করতে পারেনি। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ফায়ার ব্রিগেডে। তবে উদ্ধারকাজ শুরু হওয়ার আগেই পুড়ে ছাই হয়ে যায় বাড়িটি। বেশ কিছুক্ষণ পর নিয়ন্ত্রণে আসে আগুন। দমকল আধিকারিকরা জানিয়েছেন, বাড়ি থেকে আটটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, রাইস কুকার থেকে শর্ট সার্কিট হয়েই আগুন লাগে। জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাইদ আল মাহমুদ স্বপন, জেলা প্রশাসক মহম্মদ জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার উজ্জ্বল কুমার রায়, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান-সহ জেলার আধিকারীকরা ঘটনাস্থল পরিদর্শন করেন।      

এহেন দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমেছে এলাকাজুড়ে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ওই বাড়ি থেকে ধোঁয়া উঠতে দেখে তারা এগিয়ে যায়। সেই সময় বাড়ির ভিতর মজুত ছিল পরিবারের সকলেই। প্রচণ্ড উত্তাপের ফলে জানালা ভেঙে তাঁদের উদ্ধার করার চেষ্টা বিফল হয়।         

[একাত্তরের আরও দুই যুদ্ধাপরাধীকে মৃত্যুদণ্ডের সাজা শোনাল ট্রাইব্যুনাল]

The post শর্ট সার্কিট থেকে আগুন, পুড়ে মৃত্যু একই পরিবারের ৮ জনের   appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার