shono
Advertisement

লকডাউনে কাজ হারানোয় বাড়ছিল দাম্পত্য কলহ, অবসাদে আত্মঘাতী হরিদেবপুরের বাসিন্দা

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। The post লকডাউনে কাজ হারানোয় বাড়ছিল দাম্পত্য কলহ, অবসাদে আত্মঘাতী হরিদেবপুরের বাসিন্দা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:18 PM Jun 28, 2020Updated: 03:18 PM Jun 28, 2020

অর্ণব আইচ: টানা লকডাউনে (Lockdown) কাজ হারিয়েছে। বনিবনা হচ্ছিল না স্ত্রীর সঙ্গেও। এই অবসাদেই আত্মঘাতী হলেন হরিদেবপুরের (Haridevpur) বাসিন্দা এক ব্যক্তি। খবর পেয়েই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তবে অবসাদে এই সিদ্ধান্ত নাকি গোটা ঘটনার পিছনে লুকিয়ে অন্য রহস্য, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

হরিদেবপুরের বাসিন্দা বছর ৪০-এর ওই ব্যক্তির নাম কাজল দাস। জানা গিয়েছে, রবিবার সকালে প্রতিবেশীরা তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। এরপরই খবর দেওয়া হয় হরিদেবপুর থানায়। পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। কিন্তু কেন আত্মঘাতী হলেন ওই ব্যক্তি? স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতবছর কালীপুজোর সময় ছাদে বাজি ফাটাতে গিয়ে মৃত্যু হয়েছিল কাজলবাবুর ছেলের। স্ত্রীর সঙ্গেও বনিবনা ছিল না। অশান্তি লেগেই থাকত। যেখানে কাজ করতেন লকডাউনে তাও বন্ধ হয়ে গিয়েছে। ফলে অবসাদ গ্রাস করেছিল তাঁকে।

[আরও পড়ুন: ত্রাণে গরমিলের অভিযোগ, শোকজের মুখে আসানসোলের ডেপুটি মেয়র-সহ ৪ তৃণমূল নেতা]

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এই অবসাদের কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন কাজলবাবু। তবে এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্যও থাকতে পারে বলে অনুমান পুলিশের। সেই কারণেই কথা বলা হবে মৃতের স্ত্রী ও পরিবারের অন্যান্যদের সঙ্গে। ঠিক কী কারণে তাঁদের মধ্যে বনিবনা ছিল না, তাও জানার চেষ্টা করছে তদন্তকারীরা।

[আরও পড়ুন: কীসের ভিত্তিতে দেওয়া কলেজ-বিশ্ববিদ্যালয়ের বাতিল পরীক্ষার নম্বর? জানাল শিক্ষা দপ্তর]

The post লকডাউনে কাজ হারানোয় বাড়ছিল দাম্পত্য কলহ, অবসাদে আত্মঘাতী হরিদেবপুরের বাসিন্দা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement