shono
Advertisement

খাস কলকাতায় বার সিঙ্গারের রহস্যমৃত্যু, খুনের অভিযোগে সরব বাবা-মা

স্ত্রীর বিরুদ্ধে উঠছে খুনের অভিযোগ।
Posted: 09:38 PM Mar 02, 2022Updated: 10:00 PM Mar 02, 2022

অর্ণব আইচ: বাড়ির কাছেই মিলল বার সিঙ্গারের দেহ। মানিকতলার ঘটনায় তীব্র চাঞ্চল্য। ওই যুবককে খুন করা হয়েছে বলেই দাবি তাঁর মা ও বাবার। স্ত্রীর দিকেই উঠেছে অভিযোগের তির। যদিও খুন কিনা, ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার আগে সে বিষয়ে এখনই নিশ্চিতভাবে কিছু বলতে নারাজ তদন্তকারীরা।

Advertisement

ঠিক কী হয়েছিল? বাবলু সর্দার নামে ওই যুবক একটি পানশালায় গান গাইতেন। প্রতিদিন সন্ধেয় স্কুটার চেপে বাড়ি থেকে বেরতেন। কাজ শেষ করে গভীর রাতে বাড়ি ফিরতেন। মঙ্গলবার সন্ধেয় বাড়ি থেকে বেরোন তিনি। তবে রাতে আর বাড়ি ফেরেননি। শুরু হয় খোঁজাখুঁজি। ওই যুবকের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। বুধবার ভোর সাড়ে চারটে নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে বার সিঙ্গারকে পড়ে থাকতে দেখা যায়। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান।

[আরও পড়ুন: ‘প্রেমিকাকে খুন করে ফেলেছি’, ছেলেকে সঙ্গে নিয়ে কুলতলি থানায় হাজির প্রেমিক!]

যুবকের বাবা ও মায়ের দাবি, তাঁদের ছেলেকে খুন করা হয়েছে। অভিযোগ, বাবলুর স্ত্রী সরস্বতী এই কাজ করেছে। শ্বশুরবাড়ির লোকজনও বাবলুর খুনের ঘটনায় জড়িত বলেও দাবি তাঁদের। ১২ বছর আগে বাবলুর সঙ্গে বিয়ে হয় সরস্বতীর। দু’টি সন্তানও রয়েছে তাঁদের। স্বামীকে খুনের অভিযোগ কার্যত উড়িয়ে দিয়েছেন ওই গৃহবধূ। এই ঘটনার তদন্ত শুরু করেছে উল্টোডাঙা থানার পুলিশ। কীভাবে মৃত্যু হল বাবলুর, সে বিষয়ে এখনই কিছু বলতে নারাজ তদন্তকারীরা। ময়নাতদন্ত রিপোর্টে হাতে আসার অপেক্ষায় পুলিশ।

উল্লেখ্য, এর আগে গত জানুয়ারি মাসে হাওড়ার আমতার মুক্তিরচকেও এক বার সিঙ্গারের রহস্যমৃত্যু ঘটে। চারতলা ফ্ল্যাটের বারান্দা থেকে পড়ে বার সিঙ্গারের (Bar Singer) রহস্যমৃত্যু ঘটে। নিহতের স্ত্রীর দাবি, ওই বার সিঙ্গারের প্রেমিকাই তাঁকে খুন করেছে। বার সিঙ্গারের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ওই তরুণীকে গ্রেপ্তারও করা হয়েছে। যদিও খুনের অভিযোগ অস্বীকার করে ধৃত।

[আরও পড়ুন: ভারতের শক্তি বাড়ছে বলেই ইউক্রেন থেকে পড়ুয়াদের ফেরানো যাচ্ছে, উত্তরপ্রদেশের ভোটপ্রচারে দাবি মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement