shono
Advertisement

নিয়ম মানছেন না করোনা আক্রান্ত তৃণমূল নেতা! প্রতিবাদ করায় বিজেপি কর্মীকে ‘খুন’

যদিও খুনের অভিযোগ মানতে নারাজ তৃণমূল।
Posted: 01:40 PM Nov 12, 2020Updated: 01:40 PM Nov 12, 2020

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ফের রাজ্যে ‘খুন’ এক বিজেপি কর্মী (BJP worker)। আবারও কাঠগড়ায় তৃণমূল। এবার ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর থানার ইটাবেড়িয়ার গাজিপুর গ্ৰাম। মৃতের পরিবারের অভিযোগ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

Advertisement

তৃণমূল গ্রাম পঞ্চায়েত সদস্যার স্বামী টিঙ্কুলাল দোলুই করোনা (Coronavirus) আক্রান্ত। অভিযোগ, তা সত্ত্বেও তিনি এবং তাঁর পরিবারের সদস্যরা কোনও স্বাস্থ্যবিধি না মেনে সর্বত্র ঘুরেফিরে বেড়াচ্ছিলেন। বছর বাষট্টির নিহত গোকুলচন্দ্র জানার ছেলে তপনের অভিযোগ,  তাঁর বাবা স্থানীয় আশাকর্মীর কাছে এ বিষয়ে প্রতিবাদ জানান। তখন আশাকর্মীর স্বামী শংকর জানা বাবার সঙ্গেই তর্কে জড়িয়ে পড়েন। সেখানে প্রতিবেশী আরও কয়েকজন হাজির হন। বাবার সঙ্গে তাঁদের হাতাহাতি ও ধাক্কাধাক্কি শুরু হয়। তখন তাঁদের মধ্যে একজন গোকুলবাবুকে কানের নিচে সজোরে আঘাত করে। তাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পরেই মৃত্যু হয় তাঁর। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

[আরও পড়ুন: কয়লা তোলা নিয়ে অন্ডালে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, গুলিতে মৃত ১]

এই ঘটনার পরিপ্রেক্ষিতে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক আকচাআকচি। বিজেপির জেলা সভাপতি মণ্ডলীর সদস্য সুব্রত মহাপাত্র ও এলাকার বিজেপি নেতা প্রশান্ত পণ্ডা বলেন, “যারা গোকুলবাবুর উপর হামলা করেছে, তারা প্রত্যেকেই তৃণমূলের লোক। এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা পুলিশকে ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছি।” ব্লক তৃণমূল সভাপতি মানব বড়ুয়া বলেন, “স্থানীয় একটি বিষয় নিয়ে গণ্ডগোলের জেরে ঘটনাটি  ঘটেছে। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।”  এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ (Police) মোতায়েন করা হয়েছে। ময়নাতদন্ত হওয়ার পর মৃত্যুর আসল কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছুই বলতে পারেননি তদন্তকারীরা। ভূপতিনগর থানার ওসি রবি গ্রাহিকার বলেন, “এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”  

[আরও পড়ুন: দুর্গার মতো কালীও দশভুজা! মালদহের প্রাচীন পুজোর মূল আকর্ষণ দেবীর এই বিশেষ রূপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement