shono
Advertisement

আত্মহত্যা না খুন! সুশান্তের কাহিনি এবার বলিউডের পর্দায়

প্রকাশ্যে ছবির পোস্টার। কে পরিচালনা করছেন? জানুন। The post আত্মহত্যা না খুন! সুশান্তের কাহিনি এবার বলিউডের পর্দায় appeared first on Sangbad Pratidin.
Posted: 07:58 PM Jun 19, 2020Updated: 04:41 PM Jun 20, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা মৃত্যু পুরো বলিউডকে নড়িয়ে দিল! রবিবার সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর প্রকাশ্য আসতেই বলিউডের পরিবারতন্ত্র নিয়ে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনদের একাংশ। সলমন খান (Salman Khan), করণ জোহর (Karan Johar), একতা কাপুর এবং সঞ্জয় লীলা বনশালির বিরুদ্ধে সুশান্তকে কোণঠাসা করে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য মামলাও দায়ের হয়েছে ইতিমধ্যে। মহারাষ্ট্র প্রশাসনও বেশ নড়চড়ে বসেছে তারকার এমন রহস্যজনক মৃত্যুর পর। তদন্ত এখনও জারি। এর মাঝেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বায়োপিকের খবর প্রকাশ্যে এল।

Advertisement

অভিনেতার ব্যক্তিগত এবং কেরিয়ারের উত্থান-পতন নিয়েই তৈরি হবে সিনেমা। বিশেষ করে সুশান্তের মৃত্যুরহস্য তুলে ধরা হবে ছবিতে। সেই অনুযায়ী ছবির নামও রাখা হয়েছে, ‘সুইসাইড অর মার্ডার- অ্যা স্টার ওয়াজ লস্ট’। পরিচালনা করবেন শমীক মৌলিক। প্রযোজনা এবং ভাবনা বিজয় শেখর গুপ্তার। প্রথমবার ছবি প্রযোজনা করছেন তিনি। চিত্রনাট্য লিখবেন রাকেশ কুমার।

তবে একে বায়োপিক বলতে নারাজ বিজয় শেখর গুপ্তা। এপ্রসঙ্গে তিনি জানিয়েছেন, “অনেক অভিনেতাই রয়েছেন যাঁরা বুক বেঁধে অনেক আশা নিয়ে সিনে ইন্ডাস্ট্রিতে আসেন। স্ট্রাগলও কম করতে হয় না তাঁদের! পরবর্তীতে দেখা যায় বড় মানের প্রজেক্টের পরিবর্তে অন্য কোনও কাজ করতে হয় তাঁদের। ধূলিস্যাৎ হয়ে যায় তাঁদের স্বপ্ন। কেউ কেউ আবার দাঁতে দাঁত চেপে লড়াইও চালিয়ে যান। তাই আমরা এমন একটা গল্প বলতে চাই যেখানে দেখানো যাবে কীভাবে ছোট শহর থেকে এসে কোনও অভিনেতা-অভিনেত্রী গডফাদার ছাড়াই বলিউডে স্ট্রাগল করে।”

[আরও পড়ুন: মুম্বই পুলিশের নজরে যশ রাজ ফিল্মস! চেয়ে পাঠানো হল সুশান্তের সঙ্গে চুক্তিপত্রের কাগজ]

অন্যদিকে, কামাল আর খান সুশান্তের বায়োপিক প্রযোজনা করার কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করে ট্রোলড হয়েছেন। কারণ, তিনিই বলেছিলেন ‘কেদারনাথ’ উত্তরাখণ্ডে নিষিদ্ধ করার জন্য সুশান্ত সিং রাজপুতই (Sushant Singh Rajput) দায়ী। এমনকী, সেসময়ে অভিনেতাকে নিয়ে তিনি কদর্য মন্তব্য করতেও ছাড়েননি। সেই সব কথাও স্মরণ করিয়ে দিয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘জাভেদ আখতার আমাকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছিলেন’, ‘নেপোটিজম’ নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা]

The post আত্মহত্যা না খুন! সুশান্তের কাহিনি এবার বলিউডের পর্দায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement