shono
Advertisement

বাগুইআটিতে ব্যবসায়ীর রহস্যমৃত্যু, শৌচাগার থেকে হাত-মুখ বাধা অবস্থায় উদ্ধার দেহ

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 01:57 PM Apr 10, 2022Updated: 02:01 PM Apr 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগুইআটিতে (Baguiati) ব্যবসায়ীর রহস্যমৃত্যু। হাত ও মুখ বাধা অবস্থায় বাড়ির শৌচাগার থেকে উদ্ধার দেহ। ইতিমধ্যেই ব্যবসায়ীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে মৃতের ২ নাতিকে।

Advertisement

জানা গিয়েছে, মৃত বৃদ্ধের নাম জগদীশ মল্লিক। থাকতেন বাগুইআটি অশ্বিনীনগরে। পেশায় চালের ব্যবসায়ী তিনি। ছেলে কর্মসূত্রে বাইরে থাকেন। দুই মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। শনিবার গভীর রাতে বৃদ্ধের বাড়ি থেকে শব্দ পান প্রতিবেশীরা। তাঁরা ছুটে গিয়ে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। এরপর খবর দেওয়া হয় বাগুইআটি থানার পুলিশে। তাঁরা গিয়ে দরজা ভেঙে ঘরে ঢোকে। এরপরই দেখা যায়, বাথরুমে হাত-মুখ বাধা অবস্থায় পড়ে রয়েছেন জগদীশ মল্লিক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা বৃদ্ধকে মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: হু হু করে বাড়ছে পেট্রল ও ডিজেলের দাম, প্রতিবাদে কলকাতায় মিছিল আপের]

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, কালো কাপড়ে মুখ মোড়া ছিল। বৃদ্ধের দেহ ছিল বাথরুমের ভিতরে। পা ছিল বাইরে। গোটা বাড়ি লন্ডভন্ড। দরজা ভিতর দিক থেকে বন্ধ থাকায় মনে করা হচ্ছে আততায়ীরা খুনের পর পিছনের জানলা দিয়ে পালিয়েছে। কিন্তু কী কারণে খুন? টাকা পয়সা হাতাতেই কি এই খুন? নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, তা এখনও জানা যায়নি।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মৃতের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই স্পষ্ট হবে মৃত্যুর কারণ। এদিকে বৃদ্ধের ঘর থেকে জোগাড় করা হচ্ছে নমুনা। এলাকার সিসিটিভি ফুটেজের ভিত্তিতে তদন্তকারীরা দেখছেন, শনিবার রাতে কে বা বা কারা গিয়েছিলেন জগদীশ মল্লিকের বাড়িতে। ওই বৃদ্ধের কারও সঙ্গে কোনও অশান্তি ছিল কি না তাও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। 

[আরও পড়ুন: রুদ্রনীলের ‘অনুমাধব’ প্যারোডির জবাবে ছড়া বেঁধে আক্রমণ দেবাংশুর, সোশ্যাল মিডিয়ায় জমাটি লড়াই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement