shono
Advertisement

ব্যারাকপুরে দুষ্কৃতী তাণ্ডব, ব্যবসায়ীকে গুলি

গুলিবিদ্ধ ব্যবসায়ী এলাকায় তৃণমূলকর্মী হিসেবে পরিচিত। The post ব্যারাকপুরে দুষ্কৃতী তাণ্ডব, ব্যবসায়ীকে গুলি appeared first on Sangbad Pratidin.
Posted: 10:04 AM Feb 20, 2018Updated: 10:19 AM Feb 20, 2018

আকাশনীল ভট্টাচার্য, ব্যারাকপুর: রাতের অন্ধকারে এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। ওই ব্যবসায়ীর ডান হাতে গুলি লেগেছে। কামারহাটির সাগর দত্ত হাসপাতালে ভরতি তিনি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে। আক্রান্তের স্ত্রীর অভিযোগ, স্থানীয় দুষ্কৃতী শিবু ও তাঁর দলবদলই ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালিয়েছে। ঘটনা তদন্তে ব্যারাকপুর থানার পুলিশ। এদিকে দোষীদের গ্রেপ্তারের দাবি মঙ্গলবার সকাল থেকে বারাকপুরের মণিরামপুর থেকে বারাসত রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছেন আক্রান্ত ব্যবসায়ীর বন্ধুরা।  বন্ধ ফেরি চলাচলও।

Advertisement

[ক্লাবে বেজায় জোরে চলছে টিভি, প্রতিবাদে বেধড়ক মারধর মাধ্যমিক পরীক্ষার্থীকে]

গুলিবিদ্ধ ব্যবসায়ীর নাম শেখ চাঁদু। ইট,বালি,সিমেন্ট সরবরাহের ব্যবসা করেন তিনি। বাড়ি ব্যারাকপুরে সদরবাজার এলাকায়। এক সময়ে কংগ্রেস করতেন শেখ চাঁদু। বছর দুয়েক আগে দলবদল করে যোগ দেন তৃণমূল কংগ্রেসে। এলাকায় শাসকদলের নেতা হিসেবেই পরিচিত ছিলেন তিনি। সোমবার রাতে সদরবাজার এলাকাতেই একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ওই ব্যবসায়ী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাত সাড়ে এগারোটা নাগাদ বাইকে চেপে সেখানে হাজির হয় কয়েকজন দুষ্কৃতী। দেখামাত্রই শেখ চাঁদুকে লক্ষ্য পরপর দু রাউন্ড গুলি চালায় তারা। একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। তবে আর একটি গুলি লাগে ওই ব্যবসায়ীর ডান হাতের কনুইয়ে। ঘটনার পর চম্পট দেয় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ অবস্থায় শেখ চাঁদুকে উদ্ধার করে প্রথমে ব্যারাকপুরের বিএন বসু হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় কামারহাটির সাগর দত্ত হাসপাতালে। ঘটনায় রীতিমতো আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

[মর্মান্তিক! বাথরুমের জল ভরতি বালতিতে ডুবে মৃত্যু একরত্তির]

কিন্তু, রাতের অন্ধকারে প্রকাশ্য রাস্তায় কারা ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালাল? কেনই বা গুলি চলল? প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পুরানো শত্রুতার কারণে সম্ভবত শেখ চাঁদুকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। এদিকে হাসপাতালে ওই ব্যবসায়ীর স্ত্রী আবার অভিযোগ করেছেন, তাঁর স্বামীকে লক্ষ্য করে গুলি চালিয়েছে স্থানীয় শিবু ও তার দলের লোকেরা। স্থানীয় বাসিন্দাদের দাবি, শিবুও তৃণমূল কংগ্রেস করে। শাসকদলের স্থানীয় নেতাদের অত্যন্ত ঘনিষ্ঠ সে।

[শীতের মতোই এবার রেকর্ড গরম পড়তে পারে রাজ্যে, পূর্বাভাস হাওয়া অফিসের]

The post ব্যারাকপুরে দুষ্কৃতী তাণ্ডব, ব্যবসায়ীকে গুলি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement