shono
Advertisement

বিমানে খাবারের প্লেটে সাপের মাথা! ভাইরাল ভিডিও দেখে ভয়ে, ঘেন্নায় অস্থির নেটিজেনরা

সবজির ভেতরে লুকিয়ে ছিল সাপ!
Posted: 04:03 PM Jul 26, 2022Updated: 07:05 PM Jul 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারও কাছে ভয়ংকর, কারও কাছে চরম ঘেন্নার ব্যাপার। খাবারের প্লেটে মিলেছে সাপের মাথা! তাও আবার নামী বিমান সংস্থার দামি উড়ানে। সম্প্রতি তুরস্কের (Turkey) একটি বিমানে নাকি এমন খাবারই দেওয়া হয়েছিল বিমানকর্মীদের। অভিযোগ পাওয়া মাত্র তদন্তে নেমেছে বিমান সংস্থা। যদিও যে ক্যাটারিং সার্ভিস ওই খাবার সরবরাহ করেছিল, তারা ঝেড়ে ফেলেছে যাবতীয় অভিযোগ। এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভয়ংকর তথা ঘেন্নার খাবারের প্লেটের ভিডিও ক্লিপ।

Advertisement

তুরস্কের ওই উড়ান সংস্থার নাম সানএক্সপ্রেস (SunExpress)। গত ২১ জুলাই বিমানটি আঙ্কারা থেকে ডাসেলডর্ফ যাচ্ছিল। মাঝপথে মধ্যাহ্নভোজে বসেন বিমানকর্মীরা। আচমকাই এক বিমানকর্মী চিৎকার করে লাফিয়ে ওঠেন। তিনি দেখেন, তার খাবারের প্লেটে সবজির ভেতর থেকে উঁকি দিচ্ছে একটি সাপের মাথা। স্বভাবতই খাওয়া মাথায় ওঠে ওই বিমানকর্মীর।

[আরও পড়ুন: পাক অধিকৃত কাশ্মীরে করিডর বানাতে তৃতীয় দেশকেও শামিল! চিন ও পাকিস্তানকে একহাত ভারতের]

মারাত্মক কাণ্ডের ভিডিও করে ছোট একটি ক্লিপ সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন এক বিমানকর্মী। এরপরই নড়চড়ে বসে বিমান সংস্থা। তারা জানায়, এই বিষয়ে তদন্ত করা হবে। সানএক্সপ্রেস উড়ানের তরফে বিবৃতিতে আরও বলা হয়, “আমরা সব সময় কর্মী ও যাত্রীদের উন্নতমানের খাবার পরিবেশন করে থাকি। এই বিষয়ে বিন্দুমাত্র গাফিলতি মেনে নেওয়া হবে না। দোষ প্রমাণিত হল কড়া ব্যবস্থা নেওয়া হবে।”

এদিকে যে খাবার সরবরাহকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ, সেই সানকাক ইনফ্লাইট সার্ভিসেস (Sancak Inflight Services) যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে। তাদের যুক্তি, তারা সব সময় উন্নতমানের খাবার সরবরাহ করে থাকে। এক্ষেত্রেও তাই করা হয়েছে। হাইজিন রান্নাঘর থেকে এমন কাণ্ড ঘটতে পারে না কখনই। কার্যত বিমান ও বিমানকর্মীদের দিকেই অভিযোগের আঙুল ঘুরিয়ে দিয়েছে তারা।

[আরও পড়ুন: বিরোধীদের কণ্ঠরোধ! চলতি সপ্তাহের জন্য সাসপেন্ড রাজ্যসভার ৭ TMC-সহ ১৯ সাংসদ]

এদিকে ভিডিও ফুটেজ দেকে ভীষণ রেগেছে নেটিজেনদের একাংশ। তাঁদের বক্তব্য, কী করে এমন কাণ্ড ঘটতে পারে। দ্রুত তদন্ত করে শাস্তি দেওয়া হোক দোষীকে। আরেক দল অবশ্য কিছু বলার মতো অবস্থায় নেই।খাবারে প্লেটে সাপের মাথা দেখে ঘেন্নায় অস্থির তারা কমেন্ট করেছেন, ‘ছিঃ’, ‘ভয়ংকর’, ‘বমি পাচ্ছে’ ইত্যাদি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার