shono
Advertisement

৪ বছরের শিশুকে যৌন নির্যাতন! নাচের শিক্ষককে মেরে হাসপাতালে পাঠাল পরিবার

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত শিক্ষককে।
Posted: 02:27 PM Aug 16, 2023Updated: 02:27 PM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল চেন্নাইয়ের (Chennai) এক নাচের শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনায় হুলুস্থুল পড়ে গিয়েছে তামিলনাড়ুতে (Tamil Nadu)। অভিযুক্ত নৃত্যশিক্ষককে বেধড়ক মারধর করে শিশুর পরিবার। হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। পাশাপাশি স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন করেছেন মা-বাবা। নাচের শিক্ষককে গ্রেপ্তার করে পকসো (POCSO) আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যৌন নির্যাতনের পর শিশু পরিবারের কাছে নৃত্যশিক্ষকের নাম করে অভিযোগ জানায়। ক্ষুব্ধ অভিভাবকরা মঙ্গলবার সকালে স্কুলে হাজির হন। এর পর অভিযুক্তকে দেখামাত্র তাঁর উপর চড়াও হন তাঁরা। এলোপাথাড়ি মারধর করেন শিক্ষককে। পরিস্থিতি চরমে উঠলে পুলিশে খবর দেন স্কুল কর্তৃপক্ষ। ঘটনাস্থলে পৌঁছে আহত নাচের শিক্ষকে উদ্ধার করে স্থানীয় কিলপাউক হাসপাতালে ভরতি করে পুলিশ। তাঁর অবস্থা বর্তমানে স্থিতিশীল। এদিকে স্থানীয় থানায় গিয়ে নাচের শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত শিশুর বাবা-মা। গ্রেপ্তারির পর পকসো আইনে মামলা হয়েছে নৃত্যশিক্ষকের বিরুদ্ধে।

[আরও পড়ুন: ‘কৃষ্ণ জন্মভূমি’তে উচ্ছেদ অভিযানে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের]

প্রসঙ্গত, গতকালই বেঙ্গালুরুতে (Bengaluru) চাঞ্চল্যকর কাণ্ড ঘটেছে। সাত বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৭৪ বছরের অবসরপ্রাপ্ত পুলিশকর্মীর বিরুদ্ধে। দিন আষ্টেক আগে নাবালিকার পরিবার পুলিশকর্মীর বাড়িতে ভাড়ায় উঠেছিল। ঘটনার পর স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা শিশুর বাবা। গ্রেপ্তার করা হয়েছে বৃদ্ধকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement